বাংলা নিউজ > বায়োস্কোপ > সম্পন্ন ওম-মিমির গায়ে হলুদ পর্ব, আজ সাত পাকে বাঁধা পড়ছেন তারকা জুটি
গায়ে হলুদ পর্ব
গায়ে হলুদ পর্ব

সম্পন্ন ওম-মিমির গায়ে হলুদ পর্ব, আজ সাত পাকে বাঁধা পড়ছেন তারকা জুটি

  • সংগীত,মেহেন্দির পর বুধবার সকালে সুসম্পন্ন হল ওম-মিমির গায়ে হলুদের আসর।                                           

গত বছরের শেষেই আইনি বিয়ের পর্ব সেরে ফেলেছেন ওম-মিমি। আর আজ (বুধবার) সামাজিক রীতি মেনে সাত পাকে বাঁধা পড়বেন এই জুটি। উলুধ্বনি আর শঙ্খের আওয়াজের মাঝে উচ্চারিত বৈদিক মন্ত্র ‘যদিদং হৃদয়ং মম, তদস্তু হৃদয়ং তব’… এক হবে চার হাত। শহরের অভিজাত ক্লাব ভার্দেতে বসেছে এই জুটির বিয়ের আসর। দুপুরে আচার মেনে সুসম্পন্ন হল গায়ে হলুদ পর্ব। ওম বিহারি হলেও বাঙালি রীতি মেনেই হচ্ছে বিয়ের অনুষ্ঠান। তবে জমজমাট সংগীত ও মেহেন্দির আসর বসেছিল ওম-মিমির। 

চলছে মিমির গায়ে হলুদ
চলছে মিমির গায়ে হলুদ

গায়ে হলুদ পর্বে একদম সাবেকি হলুদ শাড়িতে সেজেছিলেন মিমি, সঙ্গে ফুলের সাজ। মাথায় শোলার মুকুট পরে দারুণ লাগছে নায়িকাকে। মিমি-ওমের গায়ে হলুদের আসরে হাজির হয়েছেন জুটির কাছের বন্ধুরা। রয়েছেন, সায়ন্তনী গুহঠাকুরতা, সুস্মিতা দে, সন্দীপ্তা সেনসহ টেলিউডের একাঝাঁক বান্ধবী।

মিমি-ওমের গায়ে হলুদ পর্বের ফাঁকে সায়ন্তনী, সুস্মিতাদের মস্তি
মিমি-ওমের গায়ে হলুদ পর্বের ফাঁকে সায়ন্তনী, সুস্মিতাদের মস্তি
গায়ে হলুদের মিষ্টি মুহূর্ত
গায়ে হলুদের মিষ্টি মুহূর্ত

ওম-মিমির প্রথম দেখা ২০১১ সালে, রূপসী বাংলা চ্যানেলের ‘আলোর বাসা’ ধারাবাহিকে। সেখানে একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা। ধারাবাহিক শেষ হওয়ার পর দীর্ঘ দিন ধরে দু'জনের মধ্যে কোনও যোগাযোগ ছিল না। ২০১৭ সালে ফের দেখা হয় দু'জনের। সময়ের সঙ্গে ধীরে ধীরে বন্ধুত্ব থেকে প্রেম। ২০২০ সালের ডিসেম্বর মাসে তাঁদের প্রেম পরিণতি পেয়েছে। এবার পালা ব্যান্ড-বাজা-বারতের।

আজ রাতে লাল বেনারসিতে পুরোদস্তুর বাঙালি কনের সাজে সাজবেন মিমি। দুই পরিবার, কাছের বন্ধু-বান্ধবদের উপস্থিতিতেই করোনা আবহে বিয়ে করছেন ওম-মিমি। রিসেপশনের তারিখ এখনও ঠিক করেননি দুজনে।

বন্ধ করুন