বাংলা নিউজ > বায়োস্কোপ > স‍ৎ দাদার সঙ্গে ম‍্যাচিং করে ট্যাটু, বোনু ইনায়ার জন্মদিনে ফুরফুরে মেজাজে তৈমুর
তৈমুর-ইব্রাহিম
তৈমুর-ইব্রাহিম

স‍ৎ দাদার সঙ্গে ম‍্যাচিং করে ট্যাটু, বোনু ইনায়ার জন্মদিনে ফুরফুরে মেজাজে তৈমুর

  • ইনায়ার জন্মদিনে দুই সৎ ভাই ইব্রাহিম-তৈমুরের ‘বন্ধন’ নজরে এল।

সইফ আলি খান পুত্র ইব্রাহিম আলি খান এবং তৈমুর। সদ্য পিসতুতো বোন ইনায়া নাওমি খেমুর জন্মদিন পার্টিতে গিয়ে হাজির হয়েছিলেন দুজনে। সেখানে দুই ভাইয়ের হাতে সাময়িক একই ধরণের ট্যাটু দেখতে পাওয়া যায়। অভিনেত্রী তথা সইফ পত্নী করিনা কাপুর খান ছেলে তৈমুর এবং সৎ ছেলে ইব্রাহিমের সেই ট্যাটুর ছবি শেয়ার করেন ইনস্টাগ্রাম স্টোরিতে। 

ইনায়ার জন্মদিনে ইউনিকর্ন থিমড পার্টির আয়োজন করেছিলেন সোহা আলি খান এবং কুণাল খেমু। পার্টিতে অতিথি হয়ে এসেছিলেন ইব্রাহিম আলি খান, তৈমুর আলি খান, করিনা কাপুর খান, জেহ, নেহা ধুপিয়া, তাঁর ছোট্ট মেয়ে মেহের সহ আরও অন্যান্যরা। পার্টির ঝলক উঠে এসেছিল করিনা ও নেহার ইনস্টাগ্রাম স্টোরিতে। 

দুই সৎ ভাই ইব্রাহিম ও তৈমুরের হাতে দেখা গেল ম‍্যাচিং ট‍্যাটু। ইব্রাহিম ছবিটি তার ব্যক্তিগত ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘একমাত্র ব্যক্তি যাঁর সঙ্গে মিলে আমি ট্যাটু করবো’। মুহূর্তটি নিজের সোশ‍্যাল মিডিয়ায় ইনস্টা স্টোরিতে শেয়ার করে করিনা। ক্যাপশনে লেখা, ‘বড় দাদা’। হাতের ট্যাটু দেখিয়ে খুদে তৈমুরকে বেশ হাসিখুশি মুখে ছবিও তুলতে দেখা গেছে।

তৈমুর-ইব্রাহিমের হাতে এক ট্যাটু
তৈমুর-ইব্রাহিমের হাতে এক ট্যাটু

সাইফ আলি খানের চার ছেলেমেয়ে। প্রাক্তন স্ত্রী অমৃতা সিংয়ের ঘরে দুই ছেলেমেয়ে সারা আলি খান এবং ইব্রাহিম আলি খান। বর্তমান স্ত্রী করিনা কাপুর খানের ঘরে দুই ছেলে তৈমুর আলি খান এবং জেহ আলি খান।

খবর, শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন ইব্রাহিম। তেমনটাই কানাঘুষো শোনা যাচ্ছে। যদিও তিনি এখনও কোন মন্তব্য করেননি এবিষয়। বলিউডের প্রতি তার ঝোঁকের ইঙ্গিত প্রকাশ করে ইতিমধ্যে কয়েকটি ম্যাগাজিন কভারে হাজির হয়েছিলেন ইব্রাহিম।

 

 

বন্ধ করুন