বাংলা নিউজ > বায়োস্কোপ > ভারত-পাক করোনা পরিস্থিতির তুলনা টানায় হনসল মেহতাকে করাচির টিকিট ধরালো নেটিজেন!
হনসল মেহতা (ছবি-সংগৃহিত)
হনসল মেহতা (ছবি-সংগৃহিত)

ভারত-পাক করোনা পরিস্থিতির তুলনা টানায় হনসল মেহতাকে করাচির টিকিট ধরালো নেটিজেন!

  • টুইটারে এক নেট নাগরিকের সঙ্গে হনসলম মেহতার বাকযুদ্ধ চরমে। পরিচালককে পাকিস্তানে পাঠানোর জন্য বিমানের টিকিট কাটলো ওই জৈনক। তবে…..

সম্প্রতি গুজরাতে করোনা পরিস্থিতি নিয়ে বিতর্কিত টুইট করেছিলেন আলিগড় পরিচালক হনসল মেহতা। এবার দেশের সার্বিক করোনা পরিস্থিতির সঙ্গে প্রতিবেশি রাষ্ট্র পাকিস্তানের তুলনা টেনে বিতর্কের মুখে জাতীয় পুরস্কার জয়ী চিত্র পরিচালক। 

রবিবার টুইটারের দেওয়ালে তিনি লেখেন, ‘শুধু ভাবছিলাম, ভারতের অবস্থা যতটা খারাপ, পাকিস্তানের করোনা পরিস্থিতিও কি তেমনই?’ এই টুইটের জবাবে অনেকেই আক্রমণ শনান  হনসল মেহতা। তবে দেব মেহতা নামের এক জনৈক লেখেন, ‘আমি আপনার জন্য পাকিস্তানের ফার্স্ট ক্লাসের একমুখী টিকিট কেটে দিতে রাজি যদি চিরতরে আপনি সেখানে গিয়ে বসবাস করতে রাজি থাকেন’।

টুইটারে বাকযুদ্ধে জড়ালেন হনসল মেহতা
টুইটারে বাকযুদ্ধে জড়ালেন হনসল মেহতা

এখানেই থেমে যায়নি এই বাকযুদ্ধ। এটা সবে শুরু। এরপর হনসল মেহতা দাবি জানান ‘দয়া করে আমাকে টিকিট পাঠান, না আমি ব্যক্তিগক মেসেঞ্জারে আমার ব্যাঙ্কের বিস্তারিত তথ্য পাঠাব’। জবাবে দেব মেহতা নামের ওই নেটিজেন লেখেন, ‘হ্যাঁ, দয়া করে পাঠান, তবে যদি আপনি ফিরে আসেন তাহলে আপনাকে ১০ গুণ টাকা বেশি দিতে হবে’।

কোনওরকম শর্ত না রেখে টিকিট পাঠানোর দাবি জানান হনসল মেহতা। এরপরই সেই টুইটার ইউজার একটি এমিরাটসের টিকিটের স্ক্রিনশট পাঠান, সেখানে হনসল মেহতার নাম লেখা রয়েছে। দেখা যাচ্ছে মুম্বই থেকে দুবাই হয়ে করাচির টিকিট সেটি। এরপর কিছু সময়ের জন্য নিজের টুইটার অ্যাকাউন্ট প্রাইভেট করে দেন পরিচালক।

 সোমবার ফিরে এসে হনসল মেহতা টুইটারে শারজা পুলিশ, সংযুক্ত আরব আমিরশাহী পুলিশ এবং এমিরাটসকে ট্যাগ করে রাজ মেহতার বিরুদ্ধে ব্যবস্থা নিতে বলেন। সেই টিকিটের স্ক্রিনশটটি ভুয়ো বলে দাবি করেন পরিচালক। ওই ব্যক্তি শারজার বাসিন্দা বলে দাবি জানিয়ে হনসম মেহতা লেখেন, তিনি মুসলিমদের বিরুদ্ধে ঘৃণা ছড়াচ্ছেন এবং হুমকি দিচ্ছেন, অবিলম্বে ব্যবস্থা নেওয়া উচিত তাঁর বিরুদ্ধে। 

বন্ধ করুন