বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ভারতে গাঁজা সেবনের অনুমতি দেওয়া হোক’, আরিয়ান মামলার পর মত পরিচালক হনসল মেহেতার

‘ভারতে গাঁজা সেবনের অনুমতি দেওয়া হোক’, আরিয়ান মামলার পর মত পরিচালক হনসল মেহেতার

হনসল মেহতা। 

অনেক দেশেই গাঁজা বর্তমানে নিষিদ্ধ নয়। এই নিয়ে তিনি টুইটও করেন।

এবার গাঁজা নিয়ে নতুন দাবি পেশ করলেন বলিউডের বিখ্যাত পরিচালক হনসল মেহতা। তাঁর মতে, গাঁজাকে আর যেন নিষিদ্ধ হিসেবে রাখা না ধরা হয়। কেননা, অনেক দেশেই গাঁজা বর্তমানে নিষিদ্ধ নয়। এই নিয়ে তিনি টুইটও করেন। 

‘গাঁজার সেবন আজ আর বহুদেশে নিষিদ্ধ নয়। বহু দেশে এটি আইনত দণ্ডনীয় অপরাধ হিসেও গন্য করা হয় না। আমাদের দেশে এটি মাদক আটকানোর থেকেও বেশি কাওকে হয়রানির জন্য বেশি করা হয়ে থাকে। সেকশন ৩৭৭-র মতো, এই আইনেও পরিবর্তন আনা দরকার।’, টুইট করে নিজের মতামত সামাজিক মাধ্যমে পেশ করেছেন হনসল। আর সেই টুইটের উত্তরে পূজা ভাট লিখেছেন, ‘আমি নিশ্চিত এরপর ওরা নতুন কোনও হাস্যকর জিনিস বের করবে।’

শাহরুখের ছেলে আরিয়ানের জামিনের মামলা ২০ অক্টোবর পিছিয়ে দেওয়া হওয়ার পরেই এই টুইট করেন হনসল। ৩ অক্টোবর এনসিবির হাতে গ্রেফতার হন শাহরুখ-পুত্র। আপাতত রয়েছেন আর্থার রোডের জেলে। 

এই নিয়ে বারবার পিছিয়ে যাচ্ছে আরিয়ানের জামিন। যার জেরে বিধ্বস্ত শাহরুখ খানের পরিবার। বলিউডের বড় একটা অংশ পাশে এসে দাঁড়িয়েছে শাহরুখের ছেলের সমর্থনে। প্রসঙ্গেত, ২ অক্টোবর রাতে মুম্বইতে এক প্রমোদতরী থেকে গ্রেফতার করা হয় আরিয়ান খান, আরবাজ মার্টেন্ট ও মুনমুন ধমেচাকে।

বন্ধ করুন