বাংলা নিউজ > বায়োস্কোপ > Aishwarya- Abhisekh:‘আমার তো বিয়ে হয়ে গেছে..!’ হানিমুনের কোন ঘটনায় একথা উপলব্ধি করেছিলেন ঐশ্বর্য?

Aishwarya- Abhisekh:‘আমার তো বিয়ে হয়ে গেছে..!’ হানিমুনের কোন ঘটনায় একথা উপলব্ধি করেছিলেন ঐশ্বর্য?

২০০৭ সালের ২০ এপ্রিল সাত পাকে বাঁধা পড়েছিলেন অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই (ছবি-ইনস্টাগ্রাম)

বিমানসেবিকার মুখে ‘মিসেস বচ্চন’ ডাক, তারপর….? জানুন ঐশ্বর্য-অভিষেকের মধুচন্দ্রিমার আজব কিসসা। 

দেখতে দেখতে একসঙ্গে পথ চলার ১৫ বছর পার করে ফেললেন ঐশ্বর্য রাই বচ্চন ও অভিষেক বচ্চন। বলিউডের অন্যতম আদর্শ দম্পতি তাঁরা। সম্পর্কের সব চড়াই-উতরাই সাফল্যের সঙ্গে পার করেছেন অ্যাশ-অভি। ২০০৭ সালের আজকের দিনেই বচ্চন পরিবারের ‘বহুরানি’ হয়েছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য। বচ্চনদের বান্দ্রার বাংলো'তেই হয়েছিল সেই চর্চিত বিয়ের অনুষ্ঠান। হাজারো ক্যামেরা ওৎ পেতে বসেছিল বাড়ির সামনে, সঙ্গে উত্সুক মানুষের ভিড়। পরিস্থিতি সামলাতে লাঠি চার্জ পর্যন্ত করতে হয়েছিল মুম্বই পুলিশকে।

বিয়ের পর বেশ কিছু সময় ঐশ্বর্য নিজেও উপলব্ধি করেননি বচ্চন পরিবারের বউমা হয়ে গিয়েছেন তিনি। এক সাক্ষাত্কারে অভিনেত্রী জানিয়েছিলেন হানিমুনে যাওয়ার সময় আকাশপথে পুরো বিষয়টা সম্পর্কে অবগত হন তিনি।

ভোগ ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাত্কারে ঐশ্বর্য জানিয়েছিলেন, ‘বোরা বোরা’তে হানিমুনে যাচ্ছি আমরা। আপনাকে স্বাগত জানাই-মিসেস বচ্চন, বিমানসেবিকা এমনটা বলা মাত্র আমি আর অভিষেক পরস্পরের দিকে চাইলাম, আর হাসিতে ফেটে পরলাম! আমার কানে কথাটা বাজল, আমার বিয়ে হয়ে গেছে! আমি মিসেস বচ্চন!'

নীল নয়নার রূপের জাদুতে শুরু থেকেই মুগ্ধ বচ্চন পুত্র। স্ত্রীর তারিফের কোনও সুযোগ হাতছাড়া করেন না অভিষেক। বরং খুঁজে নেন নিত্য নতুন বাহানা। সবসময় বউকে এগিয়ে রাখেন বচ্চন পুত্র। এক সাক্ষাত্কারে জুনিয়র বি জানিয়েছিলেন, ‘পুরুষ হিসাবে আমার কাছে আমার কাছে খুব আনন্দ এবং গর্বের বিষয় আমার বউকে এগিয়ে রাখা, ওর সাফল্যের অংশীদার হওয়া।যখন ও পদ্মশ্রী সম্মানে ভূষিত হয়, কিংবা কানে ভারকের প্রতিনিধিত্ব করে- সেটা আমার খুশির মুহূর্ত। আমি সেইসময় ওর এক সমর্থক। যারা বলে এটাতে পৌরুষত্ব হ্রাস পায়, সেটা বাজে কথা এবং খুব পিছিয়ে পড়া একটা ভাবনা’।

‘গুরু’, ‘রাবন’, ‘কুছ না কহো’, ‘ধাই অক্ষর প্রেমকে’, ‘ধুম ২’-এর মতো একাধিক ছবিতে কাজ করেছেন অভিষেক-ঐশ্বর্য। তাঁদের একমাত্র সন্তান আরাধ্যা। ১০ বছরের আরাধ্যা অভিষেক-ঐশ্বর্যর নয়ণের মণি।

বায়োস্কোপ খবর

Latest News

গিটার হাতে শোভন, গলা মেলালেন সোহিনী আর সৌরভ, জমে উঠল বিয়ের পর বাসর রাত ইউটিউব দেখে শিখে ফেলেছিল বোমা তৈরির কৌশল, জয়নগরে গ্রেফতার ১৮ বছরের যুবক 'ভালো বা খারাপ হয়, কিন্তু...' আবারও নবনীতার কাছে ফিরবেন কখনও জিতু? কী জানালেন? রাধিকার এই লেহেঙ্গায় প্রেমের গল্প হাতে এঁকেছেন এক বাঙালি শিল্পী, কে তিনি? এই সপ্তাহেই এশিয়া কাপে ফের ভারত-পাক লড়াই, মাঠে গিয়েও ফ্রিতে দেখা যাবে খেলা ২০১৬ সালের প্রাথমিকে নিয়োগের প্যানেল প্রকাশ করতে হবে, নির্দেশ দিল হাইকোর্ট কখনও বাইক ছিনতাই,কখনও বিনে পয়সায় ভ্রমণ!চিনে গিয়ে অসভ্য আচরণ ভারতীয় ইউটিউবারের গুরু পূর্ণিমা ২০২৪র তিথি কবে পড়ছে? অর্থ, প্রেমে এই সময় লাকি ধনু সহ বহু রাশি করোনায় আক্রান্ত প্রাক্তন অর্থমন্ত্রী অমিত মিত্র, কেমন আছেন তিনি? 'বিজ্ঞাপনেও সুযোগ পেতাম না...’ কেরিয়ারের শুরুর দিন নিয়ে আবেগে ভাসলেন ভিকি

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.