বাংলা নিউজ > বায়োস্কোপ > Happy Birthday Arijit: ৮ বছর আগে ঠিক কী নিয়ে ঝগড়া লেগেছিল সলমন আর অরিজিতের? জানুন পুরো ঘটনা
কী নিয়ে ঝামেলা হয়েছিল অরিজিৎ আর সলমেনর?
কী নিয়ে ঝামেলা হয়েছিল অরিজিৎ আর সলমেনর?

Happy Birthday Arijit: ৮ বছর আগে ঠিক কী নিয়ে ঝগড়া লেগেছিল সলমন আর অরিজিতের? জানুন পুরো ঘটনা

  • Happy Birthday Arijit:খান আর অরিজিৎ সিং-এর মধ্যে ঠিক কী হয়েছিল। আট বছর আগে হওয়া ঝামেলার হদিশ রইল আপনাদের জন্য। 

নিজের গায়ীকী দিয়ে গোটা দেশের মানুষের মন জয় করা অরিজিৎ সিং-এর আজ ৩৫তম জন্মদিন। নিজের কেরিয়ারে অরিজিৎ অনেক সুপারহিট গান দিয়েছেন যা মানুষকে মুগ্ধ করে। ঝুলিতে পুরস্কারও ভরেছেন প্রচুর। এক রিয়েলিটি শো দিয়ে কেরিয়ার শুরু করা অরিজিতের জীবনে প্রচুর বিতর্ক। তবে, সলমনের সাথে বিতর্কে জড়িয়েছিলেন এক অ্যাওয়ার্ড শো-তে পুরস্কার নেওয়ার সময়তেই। অরিজিৎ সিং-সলমন খানের লড়াইয়ের বিস্তারিত রইল তাই আপনার জন্য।

২০১৪ সালে হয়েছিল এই বিতর্ক। ‘আশিকি ২’-র ‘তুম হি হো’র জন্য পুরস্কার নিতে মঞ্চে উঠেছিলেন অরিজিৎ সিং। শো সঞ্চালনা করছিলেন সলমন খান আর রীতেশ দেশমুখ। আর অরিজির স্টেজে পৌঁছতেই সলমন বলেন, নিজের গান শুনে নিজেই ঘুমিয়ে পড়েছে অরিজিৎ। আর এতেই সলমনের মুখের উপর কড়া কথা বলে বসেন গায়ক। আরও পড়ুন: এত বড় সেলিব্রিটি হয়ে ছেলেকে কোন স্কুলে ভর্তি করলেন অরিজিৎ সিং! অবাক অনেকেই

অরিজিৎ বলেন, তিনি নিজের গান শুনে নয়, বরং সলমনের হোস্টিংয়ে ঘুমিয়ে গিয়েছিলেন। ব্যাপারটা ভালো লাগেনি দাবাং খানের। এরপর সলমন নিজের ছবি ‘সুলতান’ থেকে অরিজিৎ সিংয়ের গান সরিয়ে দেন। এরপর সোশ্যাল মিডিয়ায় খোলা চিঠি লেথে আসানসোলের এই গায়ক। যাতে লেখা ছিল, তিনি সলমনের সাথে যোগাযোগ করার চেষ্টা চালিয়েও ব্যর্থ হয়েছেন। অরিজিৎ ক্ষমা চেয়ে লিখেছিলেন যে, তিনি অ্যাওয়ার্ড শো-তে তাকে সলমনকে অপমান করেননি।

অরিজিতের সেই সোশ্যাল মিডিয়া পোস্ট। 
অরিজিতের সেই সোশ্যাল মিডিয়া পোস্ট। 

তবে এভাবে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা সলমনের ‘ন্যাকামো’ লেগেছিল সেই সময়। এখনও তাঁদের মধ্যে রয়েছে ঠান্ডা লড়াই।

বন্ধ করুন