বাংলা নিউজ > বায়োস্কোপ > হবু বউ আলিয়াকে সঙ্গে নিয়ে প্রাক্তন প্রেমিকা দীপিকার বার্থ ডে পার্টিতে রণবীর!
মনোমালিন্য নয় বন্ধুত্বই টিকে রয়েছে
মনোমালিন্য নয় বন্ধুত্বই টিকে রয়েছে

হবু বউ আলিয়াকে সঙ্গে নিয়ে প্রাক্তন প্রেমিকা দীপিকার বার্থ ডে পার্টিতে রণবীর!

  • মন কষাকষি নয় বরং প্রাক্তন প্রেমিকের সঙ্গেও সুসম্পর্ক বজায় রয়েছে দীপিকার। 

একটা সময় বলিউডের পাওয়ার কপল ছিলেন রণবীর কাপুর ও দীপিতা পাড়ুকোন। তবে এখন সবই অতীত। সম্পর্ক ভেঙেছে বহুদিন, এখন দীপিকা সংসার পেতেছেন রণবীর সিংয়ের সঙ্গে। অন্যদিকে দীপিকার হাত ছেড়ে ক্যাটরিনার হাত ধরেছিলেন রণবীর কাপুর, সেই সম্পর্ক টিকিয়ে রাখেননি বলিউডের ক্যাসিনোভা নামে পরিচিত রণবীর। তবে আলিয়াকে নিয়ে ভীষণ সিরিয়াস কাপুর পরিবারের চিরাগ। শোনা যাচ্ছে মাস খানেকের মধ্যেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তাঁরা। 

মঙ্গলবার, ৫ জানুয়ারি দীপিকা পাড়ুকোনের জন্মদিন। আর ডীপ্পীর জন্মদিনের পার্টিতে আলিয়ার হাত ধরে হাজির হলেন প্রাক্তন প্রেমিক রণবীর কাপুর। রণবীরের সঙ্গে প্রেম ভাঙার পর ডিপ্রেশনে চলে গিয়েছিলেন দীপিকা। লম্বা সময় কথাবার্তাও বন্ধ ছিল, তবে এখন তাঁরা ভালো বন্ধু। ব্রেক-আপের পরেও জুটি বেঁধে ‘ইয়ে জবানি হ্যায় দিওয়ানি’ কিংবা ‘তামাশা’-র মতো ছবিতে কাজও করেছেন তাঁরা। 

এদিন আলিয়ার দেখা মিলল কালো প্যান্ট ও বিকিনি টপে, টপের সঙ্গে যুক্ত ফোলানো হাতা বিশেষ নজর কাড়ল। অন্যদিকে ফর্ম্যাল সাদা শার্ট ও কালো প্যান্টে সেজেছিলেন রণবীর। এই প্রেমিক যুগলের সঙ্গে দীপিকাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে পৌঁছেছিলেন আলিয়ার দিদি শাহিন ভাটও। 

এদিন সোশ্যাল মিডিয়ায় রণবীরের প্রাক্তন প্রেমিকার জন্য ভালোবাসায় মাখা শুভেচ্ছা বার্তাও পোস্ট করেন আলিয়া। লেখেন- শুভ জন্মদিন দীপিকা। তুমি আজীবন সৌন্দর্য এবং শক্তির প্রতীক হয়ে থাকবে- ভিতর, বাইরে সব মিলিয়ে। একসঙ্গে আরও অনেক রোমাঞ্চকর সফর আমরা পার করব… আই লাভ ইউ'।  সম্প্রতি রাজস্থানের রণথম্বোর একসঙ্গে নববর্ষের ছুটি কাটিয়ে এসেছেন রণবীর-আলিয়া, রণবীর-দীপিকারা। 

আলিয়ার ইনস্টা স্টোরি
আলিয়ার ইনস্টা স্টোরি

অন্যদিকে দীপিকার জন্মদিনে স্বামী রণবীর সিং তাঁকে বিবি নম্বর ওয়ানের আখ্যা দিলেন। এদিন ভালোবাসার আগলে দীপিকাকে জড়িয়ে একটি ছবি পোস্ট করেন রণবীর। যেখানে দুজনকেই কালো পোশাকে পাওয়া গেল, দীপিকার গালে আদরমাখা চুমু খেয়ে রণবীর বললেন- ‘বিবি নম্বর ১’। 

বন্ধ করুন