বাংলা নিউজ > বায়োস্কোপ > Happy Birthday Deepika Padukone: ‘তোমায় নিয়ে গর্বিত’, ‘পাঠান’ নায়িকা দীপিকাকে জন্মদিনে মিষ্টি শুভেচ্ছা শাহরুখের

Happy Birthday Deepika Padukone: ‘তোমায় নিয়ে গর্বিত’, ‘পাঠান’ নায়িকা দীপিকাকে জন্মদিনে মিষ্টি শুভেচ্ছা শাহরুখের

দীপিকাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে নেটমাধ্যমের পাতায় পোস্ট করেছেন শাহরুখ

Shah Rukh-Deepika: দীপিকাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে নেটমাধ্যমের পাতায় ‘পাঠান’ থেকে একটি ছবি পোস্ট করেছেন শাহরুখ খান। সহ অভিনেত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘তোমায় নিয়ে সর্বদা গর্বিত এবং সবসময় নতুন উচ্চতা অর্জনের জন্য তোমাকে অনেক শুভেচ্ছা রইল।’

‘আমার প্রিয় দীপিকা পাড়ুকোন। সম্ভবত প্রতিটি অবতারে কীভাবে যেন তুমি পর্দার মালিক হয়ে ওঠো! তোমায় নিয়ে সর্বদা গর্বিত এবং সবসময় নতুন উচ্চতা অর্জনের জন্য তোমাকে অনেক শুভেচ্ছা রইল। শুভ জন্মদিন… অনেক ভালোবাসা…', নেটমাধ্যমে ‘পাঠান’ থেকে দীপিকার একটি ঝলক শেয়ার করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের বাদশা শাহরুখ খান।

এরপরই শাহরুখ তাঁদের আগামী ছবির বিষয় লিখেছেন, আগামী ২৫ জানুয়ারি সিনেমাহলে মুক্তি পাবে ‘পাঠান’। হিন্দি, তামিল এবং তেলুগুতে মুক্তি পাবে এই ছবি। উল্লেখ্য, আজ অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের জন্মদিন। মধ্যরাত থেকে সোশ্যাল মিডিয়ায় জন্মজিনের শুভেচ্ছায় ভাসছেন বলি ডিভা। ৩৭ বছরে পা রাখলেন অভিনেত্রী। শীঘ্রই ‘পাঠান’ ছবিতে শাহরুখের বিপরীতে দেখা যাবে তাঁকে।

আরও পড়ুন: দোলনায় দুলে ছেলেকে ছোটবেলার গান শোনাচ্ছেন শুভশ্রী, চুপ করে শুনছে ইউভান, ভাইরাল ভিডিয়ো

সহ অভিনেত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ‘পাঠান’ ছবি থেকে দীপিকার ঝলক শেয়ার করেছেন শাহরুখ। ছবিতে কালো টপ এবং খাকি রঙের প্যান্ট পরে দেখা মিলেছে নায়িকার। হাতে বন্দুর ধরে দাঁড়িয়ে পোজ দিয়েছেন। 

‘পাঠান’ ছবিতে গুপ্তচরের ভূমিকায় দেখা যাবে শাহরুখকে। ‘চেন্নাই এক্সপ্রেসের’ পর এই ছবিতে আবার একবার দীপিকা পাড়ুকোনের সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেতা। রয়েছেন জন আব্রাহাম। পরিচালকের আসনে সিদ্ধার্থ আনন্দ।

ধর্মহীন-জাতিহীন ‘পাঠান’-এর একমাত্র ধ্যান-জ্ঞান নিজের দেশ ‘ভারত’কে রক্ষা করা। দেশের জন্য সবকিছু করতে প্রস্তুত পাঠান। ২০২৩ সালের ২৫ জানুয়ারি হিন্দি, তামিল এবং তেলুগু ভাষায় সিনেমাহলে মুক্তি পাবে এই ছবি। ‘পাঠান’-এর বিতর্ক এবং প্রচারের পাশাপাশি, আপাতত জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন দীপিকা।

বন্ধ করুন