বাংলা নিউজ > বায়োস্কোপ > Ditipriya Roy: জন্মদিনটা শ্যুটিং সেটে কাটছে দিতিপ্রিয়ার! লাঞ্চে ‘স্পেশ্যাল’ মেনু ডালসেদ্ধ-ভাত
দিতিপ্রিয়া রায় (ছবি-ইনস্টাগ্রাম)।
দিতিপ্রিয়া রায় (ছবি-ইনস্টাগ্রাম)।

Ditipriya Roy: জন্মদিনটা শ্যুটিং সেটে কাটছে দিতিপ্রিয়ার! লাঞ্চে ‘স্পেশ্যাল’ মেনু ডালসেদ্ধ-ভাত

  • হইচইয়ের আসন্ন ওয়েব সিরিজের শ্যুটিং নিয়েই জন্মদিনটা কাটালেন দিতিপ্রিয়া।

মেগা সিরিয়ালের চাপ কাটিয়ে বেরিয়ে এসেছেন গত মাসেই। তবে ১৯তম জন্মদিনটাও শ্যুটিং সেটেই কাটছে 'রানিমা' দিতিপ্রিয়া রায়ের। ‘রাণী রাসমণি’ ধারাবাহিকে তাঁর অধ্যায় শেষ হয়েছে তবুও রানিমার ইমেজ এখনও পুরোপুরি কাটিয়ে উঠতে পারেননি, তবে শীঘ্রই দিতিপ্রিয়াকে তানসেনের তানপুরায় সুর বাঁধতে দেখা যাবে। আর মঙ্গলবার সকাল থেকেই নিজের প্রথম ওয়েব সিরিজের শ্যুটিংয়ে ব্যস্ত দিতিপ্রিয়া। 

আসলে জন্মদিনে ছুটি নেওয়া নয়, বরং কাজে ডুবে থাকতে বরাবরই ভালোবাসেন দিতিপ্রিয়া। কারণ অভিনয়ই তাঁর প্রথম ভালোবাসা। জন্মদিনটা কেমনভাবে কাটাচ্ছেন?  সকালে কলটাইম থাকায় ‘পার্টি’ বা ‘জমাটি সেলিব্রেশন’-এর ইচ্ছা চেপেই সেটে পৌঁছেছেন। শ্যুটিং সেটে মেক-আপ আর্টিস্টরা প্রিয় অভিনেত্রীর জন্য কেক নিয়ে এসেছিল, শ্যুটে এসেই চটপট কেটে ফেলেছেন। আজ শ্যুটিং বিকালে শেষ করে ফের রিহার্সালে ব্যস্ত দিতিপ্রিয়া, রাত করেই বাড়ি ফিরবেন। 

জন্মদিনের দিন লাঞ্চে কী কোনও স্পেশ্যাল মেনু থাকল?  কিছুটা মনখারাপের সঙ্গেই জানালেন মেনুতে ডালসেদ্ধ-ভাত। তবে বুধবার শ্যুটিং থেকে ছুটি, বাংলা ক্যালেণ্ডার মতে ওই তারিখেই জন্ম দিতিপ্রিয়ার। আগামিকাল পরিবার আর বন্ধুদের সঙ্গে চুটিয়ে পার্টি করবেন অভিনেত্রী। সেই হাউজ পার্টিতে টলিউডের পরিচিত মুখেদের দেখা মিলবে তা নিশ্চিত। 

 

দিতিপ্রিয়ার ব্যক্তিগত জীবন নিয়েও এখন চর্চার শেষ নেই। রানি রাসমণি কো-স্টার বিশ্বাবসু বিশ্বাসের সঙ্গে তাঁর প্রেম সম্পর্কের গুঞ্জন যেন থামছে না! সোশ্যাল মিডিয়ায় দিতিপ্রিয়াকে শুভেচ্ছা জানিয়েছেন বিশ্বা, লিখেছেন- ‘শুভ জন্মদিন দিতিপ্রিয়া… তোমার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করি’। 

বিশ্বাবসুর শুভেচ্ছা বার্তা
বিশ্বাবসুর শুভেচ্ছা বার্তা

যদিও এই সব গসিপকে আগেই ভুয়ো ও ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন দিতিপ্রিয়া। তাঁর কথায়, ‘বিশ্বদা আমার দাদার মতো… সবসময় আমাকে গাইড করে, এই সব রটনা নিয়ে কিছু বলবার নেই’। দিতিপ্রিয়ার পরিবারের সঙ্গেও যথেষ্ট ঘনিষ্ঠতা রয়েছে বিশ্বাবসুর, বুধবার দিতিপ্রিয়ার হাউজ পার্টিতে কি শামিল হবেন তিনি? সেটাই দেখবার। 

বন্ধ করুন