বাংলা নিউজ > বায়োস্কোপ > জুহিকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন সলমন! নিজের মুখে সে কথা স্বীকার করেছেন ভাইজান
তিন দশক আগে সলমন বিয়ের প্রস্তাব দিয়েছিলেন জুহিকে! 
তিন দশক আগে সলমন বিয়ের প্রস্তাব দিয়েছিলেন জুহিকে! 

জুহিকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন সলমন! নিজের মুখে সে কথা স্বীকার করেছেন ভাইজান

  • অভিনেত্রী জুহি চাওলাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন সলমন খান! জবাবে যা বলেছিলেন নায়িকার বাবা….

৫৩ পা রাখলেন বলিউড অভিনেত্রী জুহি চাওলা। ১৯৬৭ সালে ভারতে হরিয়ানার আম্বালা শহরে জন্মগ্রহণ করেন অভিনেত্রী। ব্যবসায়ী জয় মেহেতার সঙ্গে সুখী গৃহকোণ জুহির। ছেলে-মেয়েকে নিয়ে ঘোর সংসারি জুহি, অন্যদিকে ৫৬ কোটা পার করেও বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলার সলমন খান। তবে সব কিছু ঠিকঠাক থাকলে আজ সলমন-জুহি একসঙ্গে সুখে সংসার করতেন,জানেন কি? 

এর জন্য আপনাকে পিছিয়ে যেতে হবে আজ থেকে ২৮ বছর আগে! হ্যাঁ, ১৯৯২ সালে দেওয়া এক সাক্ষাত্কারে এমনই বিস্ফোরক মন্তব্য করেছিলেন সলমন খান নিজে। জুহিকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন দাবাং খান। জুহির বাবার কাছে মেয়ের হাত চেয়েছিলেন সলমন, তবে তিনি নাকোচ করে দেন। পুরোনা এক সাক্ষাৎকারে সলমানকে বলতে শোনা গেছে জুহি নাকি ‘খুব মিষ্টি মেয়ে’। তিনি আরও জানিয়েছেন, জুহি চমৎকার একটা মেয়ে। আমি ওর বাবাকে জিজ্ঞেস করেছিলাম ওর সঙ্গে আমাকে বিয়ে দেবে নাকি। উনি সটান না বলে দেন। যখন সলমনকে পালটা প্রশ্ন করা হয়, কেন বিয়ের প্রস্তাব মেনে নেননি উনি। সলমন অকপটে জানান, ‘হয়ত ওঁনার আমাকে যোগ্য মনে হয়নি’।

জুহি নিজের কেরিয়ারের একদম শীর্ষে থাকাকালীন ১৯৯৫ সালে চুপিসারে ব্যবসায়ী জয় মেহেতার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন। তাঁদের দুই সন্তান-মেয়ের নাম জাহ্নবী এবং ছেলের নাম অর্জুন। চলতি বছর এক সাক্ষাৎকারে জুহি জানিয়েছেন, তিনি চুপিসাড়ে বিয়ে করার একমাত্র কারণ তিনি তখন তাঁর কেরিয়ারের শীর্ষ ছিলেন। তিনি চাননি ব্যক্তিগত জীবন তাঁর কর্মজীবনে কোনওরকম প্রভাব ফেলে।

১৯৮৪ সালে মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় ভারত সুন্দরীর খেতাব জেতেন জুহি। এরপর ১৯৮৬ সালে সুলতানাত ছবির সঙ্গে বলিউড সফর শুরু হয় নায়িকার। প্রসেনজিতের সঙ্গে জুটি বেঁধে আশির দশকে জুহির ‘অমর সঙ্গী’ সুপারহিট হয়। তবে জাতীয় স্তরে নায়িকার কেরিয়ারের মোড় ঘুরে গিয়েছিল ‘কয়ামত সে কয়ামত’ ছবির সঙ্গে। আমির-জুহির এই ছবি ছিল ব্লকবাস্টার হিট। এরপর কখনও আমির, কখনও শাহরুখের সঙ্গে জুটি বেঁধে রুপোলি পর্দায় ম্যাজিক সৃষ্টি করেছেন এই নায়িকা। তবে সলমন খানের সঙ্গে কোনওদিনই জুটিতে দেখা যায়নি জুহিকে। আর তার একমাত্র কারণ এটি, সলমন বিয়ে করতে চেয়েছিলেন অভিনেত্রীকে, অথচ জুহির তরফে কোনও সাড়া মেলেনি। 

দিওয়ানা মস্তানার সেই দৃশ্য 
দিওয়ানা মস্তানার সেই দৃশ্য 

জুহি অভিনীত দিওয়ানা-মস্তানা নামের একটি ছবিতে ক্যামিও চরিত্রে দেখা মিলেছিল সলমনের। আর আশ্চর্যজনকভাবে সেই ছবিতে বিয়ের দৃশ্যেই দেখা মিলেছিল দুজনের। গোবিন্দা-অনিল কাপুর অভিনীত সেই ছবিতে শেষ দৃশ্যে সলমনের সঙ্গে রেজিস্ট্রি ম্যারেজ করতে দেখা গিয়েছিল জুহি-সলমনকে।

বন্ধ করুন