বাংলা নিউজ > বায়োস্কোপ > কিয়ারার হাতে হাত রেখে কেক কাটার ভিডিয়ো দিলেন ভিকি, জানালেন জন্মদিনের শুভেচ্ছা
কিয়ারাকে জন্মদিনের বিশেষ শুভেচ্ছা জানালেন ভিকি কৌশল

কিয়ারার হাতে হাত রেখে কেক কাটার ভিডিয়ো দিলেন ভিকি, জানালেন জন্মদিনের শুভেচ্ছা

  • ‘গোবিন্দ নাম মেরা’ ছবিতে জুটি বেঁধেছেন ভিকি-কিয়ারা। সহ অভিনেত্রীকে জন্মদিনের বিশেষ শুভেচ্ছা জানালেন ভিকি কৌশল।

চলতি বছর জন্মদিনটা দুবাইতে কাটাচ্ছেন বলিউড অভিনেত্রী কিয়ারা আডবানি। জন্মদিনের সকাল থেকে নেটমাধ্যমে শুভেচ্ছায় ভাসছেন নায়িকা। ফিল্ম ইন্ডাস্ট্রির বন্ধুরা থেকে শুভানুধ্যায়ীরা জন্মদিনে শুভেচ্ছায় ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন কিয়ারাকে।

‘গোবিন্দ নাম মেরা’ আসন্ন সিনেমার সহ অভিনেত্রী কিয়ারাকে জন্মদিনের বিশেষ শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতা ভিকি কৌশল। কিয়ারার সঙ্গে একটি কেক কাটার ভিডিয়ো ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন ভিকি। ক্য়াপশনে লেখেন, ‘এটা বার্থডে গার্লের কেক কাটা হিসাবে দেখুন। তোমার গোবিন্দ, পরিচালক সাহেব এবং টিমের পক্ষ থেকে তোমাকে সেরা এবং সুপার ডুপার হিট পূর্ণ বছরের শুভেচ্ছা। শুভ জন্মদিন।' ‘গোবিন্দ নাম মেরা’ ছবির সেটে এই ভিডিয়ো পুরনো তা বোঝাই যাচ্ছে।

আরও পড়ুন: বলিউডে তিন দশক পার কাজলের! 'আরও অনেক মাইলফলক, সিনেমা, স্মৃতি বাকি…', বললেন অজয়

ভিকি ছাড়াও এ দিন কিয়ারাকে অনুষ্কা শর্মা, করিনা কাপুর খান, অনন্যা পান্ডে, আকাঙ্খা রঞ্জন কাপুর, গুরু রানধাওয়া, শাহিদ কাপুর, মালাইকা অরোরা, আথিয়া শেট্টি, মিলাপ জাফরি সহ আরও অনেকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

‘কবীর সিং’, ‘লাস্ট স্টোরিজ’, ‘গুড নিউজ’, ‘শেরশাহ’ এবং ‘ভুল ভুলাইয়া ২’-এর মতো সফল ছবিতে কাজ করার পর আডবানিকে রাম চরণের একটি তেলুগু ছবিতে দেখা যাবে। সিনেমার নাম RC 15। এছাড়াও ভিকি কৌশলের সঙ্গে আগামীতে ‘গোবিন্দ নাম মেরা’ ছবিতে দেখা যাবে তাঁকে।

২০১৪ সালে ‘ফুগলি’ সিনেমার মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন কিয়ারা। এরপর তিনি ২০১৬ সালে মহেন্দ্র সিং ধোনির বায়োপিক ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’তে তাঁর চিত্তাকর্ষক অভিনয়ের পরেই লাইমলাইট আসেন। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত এবং দিশা পাটানির সঙ্গে ছবিতে অভিনয় করেছিলেন কিয়ারা। এরপর থেকে কিয়ারাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি।

বন্ধ করুন