বাড়ি > বায়োস্কোপ > শুভ জন্মদিন মীরা রাজপুত, ফিরে দেখা শাহিদ পত্নীর জীবনের মজার কিছু ঘটনা
সোমবার নিজের ২৬ তম জন্মদিন পালন করলেন অভিনেতা শাহিদ কাপুরের স্ত্রী মীরা রাজপুত।
সোমবার নিজের ২৬ তম জন্মদিন পালন করলেন অভিনেতা শাহিদ কাপুরের স্ত্রী মীরা রাজপুত।

শুভ জন্মদিন মীরা রাজপুত, ফিরে দেখা শাহিদ পত্নীর জীবনের মজার কিছু ঘটনা

  • তাঁর ফেলে আসা জীবনের কিছু মজাদার স্মৃতির ঝলক তুলে ধরা হল অনুরাগীদের দরবারে।

MUMBAI : সোমবার নিজের ২৬ তম জন্মদিন পালন করলেন অভিনেতা শাহিদ কাপুরের স্ত্রী মীরা রাজপুত । তারকা পত্নীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তাঁর ফেলে আসা জীবনের কিছু মজাদার স্মৃতির ঝলক তুলে ধরা হল অনুরাগীদের দরবারে। বলিউডের অন্যতম বুদ্ধিমতী তারকাদের একজন মীরা । তাঁর উপস্থিত বুদ্ধি ও মজার ছলে পরিস্থিতি সামাল দেওয়ার ক্ষমতার পরিচয়, নিজের ইনস্টাগ্রামের ‘আস্ক মি এনিথিং’ সেশনে আগেও বহু বার দিয়েছেন পঙ্কজ কাপুরের পুত্রবধূ ।

বলিউডের অতি বিতর্কিত চ্যাট শো কফি উইথ করণের মঞ্চে খোদ সঞ্চালক করণ জোহরকেই ট্রোল করা হোক অথবা ইনস্টাগ্রাম সেশনে ভক্তের অনিচ্ছাকৃত টাইপিং মিস্টেকের দরুণ সম্পূর্ণ নিরামিষ প্রশ্নের আমিষ রূপান্তরীকরণ , কখনোই মজা করতে ভোলেন না মীরা । কিন্তু যেদিন তিনি প্রথম হবু স্বামী শাহিদের মা বাবার সাথে দেখা করেছিলেন , সেদিন তাঁর এই প্রাণোচ্ছলতাই একবার তাঁর বিপদ ডেকে নিয়ে এসেছিলো । ২০১৬ সালের কফি উইথ করণের মঞ্চেই এ কথা নিজের মুখে স্বীকার করে নিয়েছিলেন তিনি ।

মীরা জানান সেদিন তিনি তাঁর হবু শশুড় শাশুড়ি পঙ্কজ কাপুর এবং নীলিমা আজমের সাথে লাঞ্চে গিয়েছিলেন । তখন তিনি সদ্যই বলিউডে পা রেখেছেন । তিনি ক্রমাগতই তাঁদের সামনে তাঁর পছন্দ অপছন্দের গান মিউজিক ইত্যাদি নিয়ে কথা বলে গিয়েছিলেন । কোনো বিশেষ সহবতের ধার তিনি ধারেননি । কারণ তাঁর কোনো ধারণাই ছিলোনা যে শাহিদের বাবা মা তাঁদের পুত্রবধূকে পছন্দ করতে এসেছেন ।

তবে এমন প্রাণচঞ্চল হাসিখুশি পুত্রবধূ পেয়ে বেজায় খুশি পঙ্কজ এবং নীলিমা । স্পট বয় কে দেওয়া এক সাক্ষাৎকারে শাহিদের পিতা জানিয়েছেন , ' মীরাকে আমাদের পরিবারের সবাইকে আরো কাছাকাছি নিয়ে এসেছে । ভালোবাসায় ভরিয়ে তুলেছে সবাইকে । সর্বোপরি আমি এখন দাদু হয়েছি , আর কি চাই ? ' , উচ্ছাস ঝরে পরে তাঁর কণ্ঠে ।

স্বামীর কণ্ঠে সুর মিলিয়ে পিঙ্কভিলাকে দেওয়া এক সাক্ষাৎকারে নীলিমাও জানান , 'মীরার মধ্যে কোনো নাটকীয়তা নেই । আমাদের পরিবারের সকলেই অভিনেতা বলে আমাদের মধ্যে একটা নাটকীয়তা বর্তমান । কিন্তু ও ব্যতিক্রম ' । পরিবারের প্রতি পুত্রবধূর কর্তব্য এবং ভালোবাসায় কোনো খাদ নেই বলেই জানিয়েছেন মীরার শাশুড়ি ।

২০১৫ সালে নিজের থেকে ১৪ বছরের বড় শাহিদকে বিবাহ করেছিলেন মীরা । ২০১৬ সালে তাঁদের প্রথম কন্যাসন্তান মিশার জন্ম দেন তিনি । এর পর ২০১৮ সালে পুত্র জৈনকে জন্ম দিয়ে দ্বিতীয়বার মা হয়েছিলেন শহীদ পত্নী।

বন্ধ করুন