বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan: প্রধানমন্ত্রীকে জন্মদিনে শাহরুখের শুভেচ্ছা, বিশেষ একটি পরামর্শও আছে তাঁর জন্য
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্য একটি মিষ্টি নোট লিখলেন শাহরুখ। 

Shah Rukh Khan: প্রধানমন্ত্রীকে জন্মদিনে শাহরুখের শুভেচ্ছা, বিশেষ একটি পরামর্শও আছে তাঁর জন্য

  • Happy birthday Narendra Modi: সকাল থেকে নেটমাধ্য়মে জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে একটি মিষ্টি নোট লিখে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সুপারস্টার শাহরুখ খান।

আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিন। সকাল থেকেই শুভেচ্ছায় ভাসছেন তিনি। গুজরাত ছাড়িয়ে পরিব্যাপ্তি ঘটেছে জাতীয় রাজনীতিতে। এমনকি বিশ্বের তাবড় রাষ্ট্রনেতাও জনপ্রিয়তার দৌড়ে পিছিয়ে তাঁর কাছে। বলিউডের তাবড় তাবড় ব্যক্তিত্ব নেটমাধ্য়ে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রীকে।

শনিবার সুপারস্টার শাহরুখ খান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে সোশ্যাল মিডিয়া পোস্টে শুভেচ্ছা জানিয়েছেন। টুইটার পোস্টে বলিউডের বাদশা লেখেন, ‘আমাদের দেশ এবং এর জনগণের কল্যাণে আপনার উত্সর্গ অত্যন্ত প্রশংসিত। আপনার সমস্ত লক্ষ্য অর্জনের জন্য আপনার শক্তি এবং স্বাস্থ্যের কামনা করি। একদিন ছুটি নিন এবং আপনার জন্মদিন উপভোগ করুন, স্যার। শুভ জন্মদিন নরেন্দ্র মোদী।’ দেখুন পোস্ট-

আরও পড়ুন: আসছে রানু মণ্ডলের বায়োপিক, প্রকাশ্যে ‘এক প্যায়ার কা নগমা হ্যায়’র ফার্স্টলুক

এর আগে, অনেক সেলিব্রিটি সোশ্যাল মিডিয়ায় প্রধানমন্ত্রী মোদীকে শুভেচ্ছা জানিয়েছেন। অক্ষয় কুমার তাঁর সঙ্গে একটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘আপনার দৃষ্টিকোণ, আপনার উষ্ণতা, এবং আপনার কাজ করার ক্ষমতা... অনেক কিছু যা আমাকে গভীরভাবে অনুপ্রেরণা দেয়। শুভ জন্মদিন নরেন্দ্র মোদীজি। আপনার স্বাস্থ্য, সুখ এবং একটি গৌরবময় বছর কামনা করছি সামনে।’

আরও পড়ুন: বক্স অফিসে বড়সড় লাফ ‘ব্রহ্মাস্ত্র’র, শুক্রবার কত কোটি আয় করল ছবি?

লম্বা বিরতির পর ২০২৩ সালের শুরুতে বড় পর্দায় ফিরছেন শাহরুখ খান। আগামী বছরে অভিনেতার হাতে রয়েছে একগুচ্ছ প্রোজেক্ট। মুক্তি পাবে শাহরুখের একের পর এক ছবি। ‘পাঠান’ দিয়ে শুরু এরপর ‘জওয়ান’, তালিকায় রয়েছে ‘ডানকি’।

‘পাঠান’-এর পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। ‘জওয়ান’ এবং ‘ডানকি’র শ্যুটিং নিয়ে ব্যস্ত কিং খান। ৯ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে ‘ব্রহ্মাস্ত্র’। ছবিতে ক্য়ামিও চরিত্রে রয়েছেন শাহরুখ।

বন্ধ করুন