বাংলা নিউজ > বায়োস্কোপ > ৩৯শে পা দিলেন প্রিয়াঙ্কা, নীল মনোকিনিতে রোদ পোহাচ্ছেন বার্থ ডে গার্ল, রইল ছবি
সুপারহট লুকে পিগি চপস (ছবি-ইনস্টাগ্রাম)
সুপারহট লুকে পিগি চপস (ছবি-ইনস্টাগ্রাম)

৩৯শে পা দিলেন প্রিয়াঙ্কা, নীল মনোকিনিতে রোদ পোহাচ্ছেন বার্থ ডে গার্ল, রইল ছবি

  • প্রিয়াঙ্কার সুপারহট ছবিতে মুগ্ধ নেটমাধ্যম। জন্মদিনে উষ্ণতার পারদ চড়াচ্ছেন দেশি গার্ল। 

বয়স শুধু একটা সংখ্যা, সেটা বারে বারে প্রমাণ করে দেন প্রিয়াঙ্কা চোপড়া। রবিবার ৩৯-এ পা দিলেন দেশি গার্ল, কিন্তু তাঁর রূপে ছটা দেখে বোঝা দায় যে চল্লিশের দোরগোড়ায় পৌঁছে গিয়েছেন এই প্রাক্তন বিশ্বসুন্দরী। জন্মদিনের আবহে ভেসে অনুরাগীদের দারুণ সারপ্রাইজ দিলেন পিগি চপস। লন্ডনের বাড়ি থেকেই গাঢ় নীল রঙা স্নান পোশাকে সুপারহট ছবি তুলে পোস্ট করলেন ইনস্টাগ্রামের দেওয়ালে।

ছবিতে দেখা গেল এক প্যাটিও লাউঞ্জারে হেলান দিয়ে শুয়ে রয়েছেন প্রিয়াঙ্কা। উন্মুক্ত চিকণ গায়ে সূর্যের রোদ ঝলমল করছে। সুইমিং পুলের ধারে প্রিয়াঙ্কার রোদ পোহানোর এই ছবি আগুন ঝরাচ্ছে নেটমাধ্যমে। প্রিয়াঙ্কার সঙ্গে ছবিতে দেখা মিলেছে তাঁর চারপেয়ে সন্তান পান্ডা চোপড়া জোনাসেরও। ছবির ক্যাপসনে নায়িকা লিখেছেন- ‘এক্সপেকটেশন বনাম রিয়ালিটি’।

ইনস্টাগ্রাম স্টোরিতে সুইমস্যুটে একের পর এক ছবি পোস্ট করেছেন প্রিয়াঙ্কা। নায়িকার এলোমোলো চুল কখনও মুখে এসে পড়ছে আবার কখনও তা জলে ভিজে গিয়েছে। কোনও ছবিতে নীল জলে ভেসে রয়েছেন প্রিয়াঙ্কা, আবার কখনও বন্ধুদের সঙ্গে 'চিল' করছেন। 

নানান মুডে প্রিয়াঙ্কা 
নানান মুডে প্রিয়াঙ্কা 

চলতি বছরের জন্মদিনটা লন্ডনেই কাটাবেন প্রিয়াঙ্কা। গত জানুয়ারি থেকে লন্ডনেই রয়েছেন দেশি গার্ল। ‘টেক্সট ফর ইউ’-এর শ্যুটিং শেষ করে আপাতত রুশো ব্রাদার্সের ‘সিটাডেল’-এর শ্যুটিং সারছেন অভিনেত্রী, এই সিরিজে থাকছেন গেম অফ থ্রোনস তারকা রিচার্ড ম্যাডন। কাজের সূত্রে মার্কিন মুলুকেই রয়েছেন প্রিয়াঙ্কার স্বামী নিক জোনাস। জন্মদিনে স্ত্রীকে সারপ্রাইজ দিতে আতলান্তিক পার করবেন কি নিক? তা স্পষ্ট নয়। বর পাশে না থাকলেও বোনু পরিণীতি কিন্তু জন্মদিনে দিদির সঙ্গেই থাকছে। চলতি সপ্তাহেই শুরুতেই লন্ডনে হাজির হয়েছেন পরিণীতি চোপড়া। 

বন্ধ করুন