বাংলা নিউজ > বায়োস্কোপ > হবু বরের কাঁধে মাথা রেখে সূর্যাস্ত দেখছেন আলিয়া!রণবীরের জন্মদিনে ফাঁস ঘনিষ্ঠ ছবি
রণবীর-আলিয়া
রণবীর-আলিয়া

হবু বরের কাঁধে মাথা রেখে সূর্যাস্ত দেখছেন আলিয়া!রণবীরের জন্মদিনে ফাঁস ঘনিষ্ঠ ছবি

  • যোধপুরে ছুটি কাটাচ্ছেন রণবীর-আলিয়া। সেখানেই রণবীরের ৩৯তম জন্মদিন সেলিব্রেট করলেন 'রালিয়া'। 

তাঁদের প্রেম নিয়ে কোনও লুকোছাপা নেই, বলিউডের অন্যতম চর্চিত কপল তাঁরা। কথা হচ্ছে ‘রালিয়া’ জুটির। এই মুহূর্তে যোধপুরে ছুটি কাটাচ্ছেন এই প্রেমিক যুগল। সেই ছুটি নিয়েও নানান মহলে নানা চর্চা। অনেকেই বলছেন রণবীরের জন্মদিনে বাগদান সারতে সেখানে হাজির হয়েছেন রণবীর-আলিয়া। কেউ আবার বলছেন, চলতি বছর ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসছে এই জুটি, তাই বিয়ের ভেন্যু খুঁজতেই যোদপুরে উদয় হয়েছেন দুজনে। 

যোধপুর ভ্রমণের কারণ নিয়ে ধোঁয়াশা থাকলেও মঙ্গলবার মরু রাজ্যের এই শহরেই নিজের ৩৯তম জন্মদিনটা পালন করছেন রণবীর, সঙ্গী প্রেমিকা আলিয়া ভাট। নিজের ক্যাসেনোভা ইমেজ ছেড়ে আলিয়ার সঙ্গে থিতু হয়েছেন রণবীর। দীপিকা,ক্যাটরিনারা যা পারেননি সেটাই করে দেখাতে চলেছেন আলিয়া। রণবীর কাপুর এবার বসতে চলেছেন ছাতনা তলায়! রণবীরের জন্মদিনে একটি আদুরে ছবি পোস্ট করেছেন আলিয়া। 

হবু বরের উদ্দেশে তাঁর বার্তা- ‘হ্যাপি বার্থ ডে মাই লাইফ’। হ্যাঁ, রণবীরই তাঁর জীবন- এদিন ঘোষণা করলেন মহেশ ভাট কন্যা। ছবিতে দেখা গেল রণবীরের কাঁধে মাথা রেখে পড়ন্ত সূর্যকে দেখছেন আলিয়া, সামনে পাহাড় আর হ্রদ- ঠিক যেন রাজা-রানির রূপকথার স্বর্গরাজ্য। 

আলিয়ার দিদি শাহিন ভাট, রণবীরের দিদি ঋদ্ধিমা কাপুর সেই ছবিতে ভালোবাসা উজাড় করে দিয়েছেন। এই ছবি দেখে উত্তেজিত ‘রালিয়া’ ভক্তরা। সকলেই বলছেন, ‘এবার তো সানাই বাজবেই’। তিন বছরেরও বেশি সময় ধরে প্রেম সম্পর্কে আবদ্ধ রণবীর-আলিয়া। সোনম কাপুরের বিয়ের পার্টিতে নিজেদের সম্পর্কে শিলমোহর দিয়েছিলেন দুজনে। 

গত বছর রাজীব মসান্দকে দেওয়া এক সাক্ষাত্কারে রণবীর বলেছিলেন- 'এতদিনে তো বিয়েই হয়েই যেত যদি না করোনা আমাদের জীবনে ঢুকে পড়ত। আমি এখনই কিছু বলে যাই না নজর লাগুক, তবে এইটুকু বলতে পারি শীঘ্রই আমি আমার জীবনের ওই ফাঁকা জায়গাটা পূরণ করে নিতে চাই’।

রণবীর এই সাক্ষাত্কারে আরও জানান. প্রেমিকা আলিয়া সব মামলায় তাঁর চেয়ে বেশি যোগ্য। অর্থাত্ অভিনয়ের ক্ষেত্রেও আলিয়াকে বেশি নম্বর দিয়েছেন ইন্ডাস্ট্রিতে পাঁচ বছরের সিনিয়র রণবীর কাপুর। রণবীর জানান, আমার গার্লফ্রেন্ড ওভারঅ্যাচিভার।

গত কয়েক মাসে রণবীর-আলিয়া দুজনকেই ব্যক্তিগত ও পারিবারিক টানাপোড়েনের মধ্যে দিয়ে যেতে হয়েছে। তবে একে অপরের হাত শক্ত করে ধরে সব বাধা কাটিয়ে উঠেছেন তাঁরা। এখন শুধু চার হাত এক হওয়ার অপেক্ষা।

বন্ধ করুন