বাংলা নিউজ > বায়োস্কোপ > শমিতার জন্মদিন স্পেশ্যাল করে তুলল প্রেমিক রাকেশ, পার্টিতে শামিল রাখি, রশমি,উমররা
শমিতার জন্মদিন

শমিতার জন্মদিন স্পেশ্যাল করে তুলল প্রেমিক রাকেশ, পার্টিতে শামিল রাখি, রশমি,উমররা

  • শিল্পার রেস্তোরাঁতে শমিতার জন্মদিন উদযাপন, শামিল রাকেশের পরিবারও। 

বিগ বস সিজন ১৫-র অন্যতম চর্চিত প্রতিযোগী ছিলেন শমিতা শেট্টি। বিগ বস ওটিটি-র পর মূল প্রতিযোগিতাতেও জোরদার টক্কর দিয়েছেন শিল্পার বোন। তবে ট্রফি থেকে দু-বারই বঞ্চিত থাকলেন ‘মহব্বতে’ গার্ল। তবে এটা বলাই যায় বিগ বসের ঘরে শমিতার আসল ট্রফি কিন্তু রাকেশ বাপাট। বিগ বসের মঞ্চেই ভালোবাসার খোঁজ পেয়েছেন অভিনেত্রী। আর ঘর থেকে বেরিয়েই নিজের ৪৩তম জন্মদিন সেলিব্রেট করলেন শমিতা। বিগ বস পরিবার ও নিজের পরিবারের সঙ্গে দিদি শিল্পা শেট্টির রেস্তোরাঁতে ধামেকাদার জন্মদিন সেলিব্রেট করলেন নায়িকা। 

সেই পার্টিতে হাজির ছিলেন শমিতার প্রেমিক রাকেশ বাপাট। পৌঁছেছিলেন উমর রিয়াজ, রশমি দেশাই, নিশান্ত ভাট, কাশ্মীরা শাহ, রাখি সাওয়ান্ত, জয় ভানুশালি, মাহি ভিজ-সহ আরও অনেকে। রাকেশের বোন এবং বাবা-মা'ও হাজির ছিলেন শমিতার জন্মদিনের সেলিব্রেশনে। 

শমিতার বার্থ ডে পার্টিতে জয়-মাহি, রশমি, নেহা ভাসিনরা
শমিতার বার্থ ডে পার্টিতে জয়-মাহি, রশমি, নেহা ভাসিনরা

রাখি সাওয়ান্ত ইনস্টাগ্রামে এই গ্র্যান্ড বার্থ ডে পার্টির অন্দরের একাধিক ভিডিয়ো পোস্ট করেছেন। একটিতে শমিতার কেক কাটবার মুহূর্তে সকলকে গান গাইতে দেখা গেল, শমিতার মা সুনন্দা শেট্টি সেই সময় রাখিকে জানান এই কেকটি গ্লুটেন ফ্রি, যা শুনে বেজায় এক্সাইটেড হয়ে পড়েন রাখি। 

এর আগে রেস্তোরাঁর বাইরে চিত্রসাংবাদিকদের জন্যও কেক কাটেন শমিতা। এদিন উজ্জ্বল লাল রঙা শর্ট ড্রেসে পাওয়া গেল শমিতাকে। বিগ বস ১৫-র গ্র্যান্ড ফিনালেতে পৌঁছালেও তেজস্বী, প্রতীক সহজপাল এবং করণ কুন্দ্রার পর চার নম্বরে শেষ করেছেন শমিতা। 

 

বন্ধ করুন