বাংলা নিউজ > বায়োস্কোপ > জন্মদিনে বাড়ির সামনে বিরাট হোর্ডিং লাগালেন সলমন,অনুরাগীদের কাছে বিশেষ অনুরোধ
সলমন খান (ছবি-ইনস্টাগ্রাম)

জন্মদিনে বাড়ির সামনে বিরাট হোর্ডিং লাগালেন সলমন,অনুরাগীদের কাছে বিশেষ অনুরোধ

  • ‘আমি গ্যালাক্সিতে নেই, দয়া করে এখানে ভিড় জমা করবেন না’,সামাজিক দূরত্ববিধি বজায় রাখার আর্জি জানিয়ে বিজ্ঞপ্তি জারি সলমনের। 

আজ, ২৭ ডিসেম্বর-সলমন খানের জন্মদিন। এদিন ৫৫-য় পা রাখলেন সলমন খান। ১৯৬৫ সালের আজকের দিনে জন্ম লেখক, চিত্রনাট্যকার সেলিম খান ও তাঁর পত্নী সলমা খানের প্রথম সন্তানের। তিন দশকেরও বেশি সময় ধরে বলিউডে রাজ করছেন সলমন খান। তবে আজও বাবা-মা'র সঙ্গে মুম্বইয়ের গ্ল্যালাক্সি অ্যাপার্টমেন্টেই থাকেন সলমন খান। প্রতি বছর সলমনের জন্মদিনে গ্ল্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে জড়ো হন হাজার হাজার সমলন ভক্ত। ভাইজানের এক ঝলক পেতে অধীর আগ্রহে ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করেন তাঁরা। তবে এই বছর এই প্রথায় ছেদ পড়তে চলেছে, সৌজন্যে করোনা। 

এবছর করোনা আবহে জন্মদিনে গ্ল্যালাক্সি অ্যাপার্টমেন্টে থাকছেন না সলমন, আপতত সপরিবারে তিনি রয়েছেন পানভেলের ফার্ম হাউজে। তাই গ্ল্যালাক্সির সামনে বিরাট বিজ্ঞপ্তি জারি করেছেন দাবাং খান। ফ্যানেদের কাছে সলমনের অনুরোধ যাতে আবাসনের বাইরে ভিড় জড়ো না হয়, এবং সকলে সামাজিক দূরত্ববিধি মেনে চলে। 

গ্যালাক্সির বাইরে লাগানো নোটিশে লেখা রয়েছে- ‘প্রতি বছর জন্মদিনে ফ্যানেদের যে ভালোবাসা এবং স্নেহ আমি পাই তা ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। তবে আমার বিনীত অনুরোধ এই বছর  আমার বাড়ির বাইরে ভিড় জড়ো না করতে করোনা অতিমারীর কথা মাথায় রেখে, এবং দয়া করে আপনারা সামাজিক সুরক্ষাবিধি মেনে চলুন। মাস্ক পড়ুন! স্যানিটাইজ করুন! আমি এই মুহূর্তে গ্যালাক্সিতে নেই। উষ্ণ অভিনন্দন- সলমন খান’। 

শনিবার মাঝরাতে পানভেলের ফার্ম হাউজে হাজির সাংবাদিকদের অনুরোধে কেক কেটে জন্মদিনের আনন্দ ভাগ করে নিলেন সলমন খান।

সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে ভাইজান বলেন- ‘এই বছর কোনও সেলিব্রেশন হচ্ছে না। শুধু আমি আর আমার পরিবার, বাকি কেউ নয়’। তিনি যোগ করেন, ‘আমার কোনও ইচ্ছাই নেই এই ভয়ঙ্কর বছরে জন্মদিন পালন করবার। আশা করছি আগামী বছর আমাদের জীবনে খুশির বয়ে আনবে। সবার সুস্থ থাকুক, সুখে থাকুক এটাই কামনা করি’।

বন্ধ করুন