বাংলা নিউজ > বায়োস্কোপ > Srabanti-Parno: শ্রাবন্তী ‘আন্টি’! জন্মদিনে বন্ধু ঝিনুকের মা'কে শুভেচ্ছা পার্নোর
পার্নো ও শ্রাবন্তী (ছবি-ইনস্টাগ্রাম) 
পার্নো ও শ্রাবন্তী (ছবি-ইনস্টাগ্রাম) 

Srabanti-Parno: শ্রাবন্তী ‘আন্টি’! জন্মদিনে বন্ধু ঝিনুকের মা'কে শুভেচ্ছা পার্নোর

  • শ্রাবন্তীর জন্মদিনে পার্নোর পাঠানো শুভেচ্ছা বার্তা দেখলে চোখ কপালে উঠবেই!

শুক্রবার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের জন্মদিন। সকাল থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন 'গিন্টু'। আদর করে ইন্ডাস্ট্রিতে কাছের মানুষরা এই নামেই ডাকে নায়িকাকে। এটা শ্রাবন্তীর ডাকনাম। ব্যক্তিগত জীবনে যতই বিতর্ক থাকুক না, এই সুন্দরীর বন্ধু সংখ্যা নেহাত কম নয়। বর্তমানে টলি নায়িকাদের মধ্যেকার বন্ডিংটা দারুণ স্ট্রং। এদিন শ্রাবন্তীকে শুভেচ্ছা জানিয়েছেন, নুসরত, মিমি, শুভশ্রীরা। তালিকায় বাদ নেই পার্নোও। এই দুই টলি নায়িকায় গেরুয়া শিবিরের সদস্যও বটে। 

শ্রাবন্তীর জন্মদিনে পার্নোর শুভেচ্ছা বার্তা সবচেয়ে অদ্ভূত ও মজাদার একথা বললেও ভুল হবে না। পার্নো ইনস্টাগ্রামের দেওয়ালে শ্রাবন্তীর এক সাম্প্রতিক ফটোশ্যুটের হট ছবি পোস্ট করে লেখেন, 'আজকে আমার বন্ধু ঝিনুকের মায়ের বার্থ ডে!! তাই বলে রাখি, শুভ জন্মদিন শ্রাবন্তী (আর আন্টি বললাম না)। পার্নোর পাঠানো এই বার্তা নিজেও ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন শ্রাবন্তী। 

পার্নোর শুভেচ্ছা বার্তা 
পার্নোর শুভেচ্ছা বার্তা 

শ্রাবন্তীর এক মাত্র ছেলে ঝিনুক (অভিমন্যু চট্টোপাধ্যায়)। মাত্র ১৬ বছর বয়সে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী, মাত্র ১৭ বছরে ঝিনুকের জন্ম দেন শ্রাবন্তী। ১৯৯৭ সালে ‘মায়ার বাঁধন’ ছবি দিয়ে টলিউডে ডেবিউ করেছিলেন শ্রাবন্তী। এরপর ‘চ্যাম্পিয়ান’ ছবিতে অভিনয় করেন শ্রাবন্তী। মা হওয়ার পর দীর্ঘ সময় ধরে গ্ল্যামার দুনিয়া থেকে দূরে ছিলেন শ্রাবন্তী। পাঁচ বছরের বিরতির পর ‘ভালোবাসা ভালোবাসা’ (২০০৭) ছবির সঙ্গে রুপোলি দুনিয়ায় কামব্যাক করেন শ্রাবন্তী। 

নুসরত, মিমি ও শুভশ্রীর শুভেচ্ছা বার্তা শ্রাবন্তীকে
নুসরত, মিমি ও শুভশ্রীর শুভেচ্ছা বার্তা শ্রাবন্তীকে

বিয়ে টেকেনি, তবে পরিচালক হিসাবে আজও রাজীবকে সম্মান করেন শ্রাবন্তী। ভবিষ্যতে ভালো চিত্রনাট্য পেলে রাজীবের সঙ্গে অভিনেত্রী হিসাবে কাজ করতে সমস্যাও নেই তাঁর। তিনি সম্প্রতি এক সাক্ষাত্কারে বলেছেন, 'স্বামী হিসেবে হয়তো আমার সঙ্গে মতানৈক্য হয়েছে, কিন্তু চিত্রপরিচালক হিসেবে রাজীব অত্যন্ত ভালো কাজ করছে। এমনকী, আমাদের বিচ্ছেদ চলাকালীন ‘বিন্দাস’ ও ‘মজনু’ সিনেমায় অভিনয় করেছি। সুযোগ পেলে আমি ফের ওর সঙ্গে কাজ করতে চাই।’

বন্ধ করুন