বাংলা নিউজ > বায়োস্কোপ > পড়ন্ত রোদ গায়ে মেখে দুবাইয়ের সমুদ্র সৈকত থেকে ভিডিও বার্তা বার্থ ডে বয় শাহরুখের
অন্যরকম জন্মদিন
অন্যরকম জন্মদিন

পড়ন্ত রোদ গায়ে মেখে দুবাইয়ের সমুদ্র সৈকত থেকে ভিডিও বার্তা বার্থ ডে বয় শাহরুখের

  • ভক্তদের প্রতি ভালোবাসা ও কৃতজ্ঞতা উজার করে দিলেন শাহরুখ খান। আজ অভিনেতার ৫৫তম জন্মদিন। 

২রা নভেম্বর মানেই শাহরুখ ভক্তদের জন্য সবচেয়ে বড় উত্সব। এদিন মন্নতের বাইরে উপচে পড়ে হাজার হাজার এসআরকে ভক্তের ভিড়, নিজেদের ভগবানের এক ঝলক পাওয়ার জন্য দেশ-বিদেশ থেকে ছুটে আসেন অনুরাগীরা। আজ ৫৫-য় পা দিলেন শাহরুখ খান। তবে এ বছর একটু অন্যরকমভাবে নিজের জন্মদিনটা কাটাচ্ছেন শাহরুখ। সাধের মুম্বই, মন্নতকে ছেড়ে সাত সমুদ্র পারে অভিনেতা। আপতত আইপিএলে দল কেকেআরের সমর্থনে সপরিবারে সংযুক্ত আরব আমিরশাহীতে রয়েছেন শাহরুখ খান। 

এদিন বিকালে দুবাইয়ের সমুদ্র সৈকতের ধারে বসে ফুরফুরে মেজাজে অনুরাগীদের উদ্দেশে ধন্যবাদ জ্ঞাপন করলেন বাদশা। বিকালের পড়ন্ত রোদ গায়ে মেখে শাহরুখ খান, রোদে রোদ চশমা, পরনে ছাই রঙা টি-শার্টের ফাঁকে উঁকি মারছে বাই সেপস। কে বলবে আজ জীবনের আরও একটা বসন্ত পার করে ফেললেন শাহরুখ! আজও অষ্টাদশী মন সহজেই তাঁকে দেখে বলে ‘দিল তো পাগল হ্যায়’। 

ভিডিয়োর শুরুতে শাহরুখ জোড় হাতে ধন্যবাদ জানান তাঁর অনুরাগীদের। বিশেষত তিনি নাম উল্লেখ করেন ‘এসআরকে ইউনিভার্স, টিম এসআরকে এফসি, এসআরকে চেন্নাই এফসির’। যোগ করেন হয়ত তিনি কোনও কোনও ফ্যান ক্লাবের নাম নিতে ভুলে গেলেন, তবে তিনি মন থেকে সকলের কাছে কৃতজ্ঞ। আর শুধু শাহরুখ খানকে শুভেচ্ছা বার্তা পাঠানোর জন্যই নয়, যেভাবে অনুরাগীরা তাঁর জন্মদিনকে স্পেশ্যাল করতে তুলতে করোনাকালে নানারকম সামাজিক উদ্যোগ নিয়েছে তার ভূয়সী প্রশংসা করেন বাদশা।

অভিনেতার ৫৫তম জন্মদিনের কথা মাথায়া রেখে ৫৫৫৫ পিপিই কিট, মাস্ক এবং স্যানিটাইজার বিলি করা হল। ৫৫৫৫টি খাবারের প্যাকেট তুলে দেওয়া হবে দুঃস্থদের হাতে। এই উদ্যোগ নিয়েছিল এসআরকে ইউনিভার্স, একই ধরণের উদ্যোগ নিয়েছে বাকিরাও। পরিচিত ভঙ্গিতে এদিন শাহরুখ অনুরাগীদের মনে করিয়ে দেন- ‘আমার মতো লাভার বয় হতে গেলে ভালোবাসা ছড়িয়ে দেওয়া ছাড়া অন্য কোনও রাস্তা নেই’।

আগামী বছর ফ্যানেদের সঙ্গে বড় করে পার্টি করবার প্রমিসও এদিন সেরে রাখলেন শাহরুখ। তিনি বলেন- ‘যেমনটা আমি বলেছি ৫৫-র চেয়ে ৫৬ বড়। তাই আমরা খুব মজা করব’। 

করোনা সতর্কতা জারি থাকায় মন্নতের বাইরে ভিড় এবার না জমানোর পরামর্শ আগেই দিয়েছেন দেশের বাইরে থাকা বাদশা। তিনি সম্প্রতি টুইটারে #AskSrk সেশনে অনুরাগীদের উদ্দেশ্য বলেছিলেন- ‘ইস কা বার কা প্যায়ার থোড়া দূর সে ইয়ার’। প্রিয় তারকার কথা শুনে এবছর মন্নত ছিল একদম নিঃসঙ্গ।
 

সোমবার শুনসান মন্নতের ছবি
সোমবার শুনসান মন্নতের ছবি

শাহরুখকে শেষবার রুপোলি পর্দায় দেখা গিয়েছে ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ছবি জিরোতে। তারপর থেকে এখনও নতুন প্রোজেক্টের ঘোষণা সারেননি শাহরুখ। তবে ফিল্মি ইন্ডাস্ট্রি সূত্রে খবর পাকা শাহরুখের পরবর্তী ছবি হতে চলেছে যশ রাজ ফিল্মসের পাঠান। নভেম্বর থেকেই এই ছবির শ্যুটিং শুরু করবেন অভিনেতা। ছবিতে ফের একবার দীপিকা পাড়ুকোনের সঙ্গে জুটি বাঁধছেন বাদশা, থাকবেন জন আব্রাহামও। 

বন্ধ করুন