বাংলা নিউজ > বায়োস্কোপ > Happy Birthday Sunny Leone: ১০ হাজার পরিযায়ী শ্রমিককে খাবার পৌঁছে দিচ্ছেন সানি
সানি লিওনে। 

Happy Birthday Sunny Leone: ১০ হাজার পরিযায়ী শ্রমিককে খাবার পৌঁছে দিচ্ছেন সানি

  • করোনার লড়াইয়ে এবার সামিল হলেন সানি লিওনেও। দিল্লির ১০ হাজার পরিযায়ী শ্রমিককে প্রতিদিন খাবার পোঁছে দিচ্ছেন অভিনেত্রী, PETA-র সঙ্গে যৌথ উদ্যোগে। 

কোভিডের দ্বিতীয় ঢেউয়ের গ্রাসে গোটা দেশ। প্রতিদিন ৪ লাখের বেশি মানুষ করোনায় আক্রান্ত হচ্ছেন। ফের লকডাউন সব রাজ্যে-- কোথাও আংশিক তো কোথাও পুরোপুরি। এই অবস্থায় PETA-র সঙ্গে হাত মিলিয়ে দিল্লির পরিযায়ী শ্রমিকদের মুখে খাবার তুলে দিতে এগিয়ে এলেন সানি লিওনে। প্রতিদিন ১০ হাজার পরিযায়ী শ্রমিককে খাওয়ানোর ব্যবস্থা করেছেন সানি। 

সানি জানান, ‘বর্তমানে আমরা খুব খারাপ একটা সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। কিন্তু যদি সবাই মিলে এগিয়ে আসি তাহলে সমস্যা সমাধান করা সম্ভব। আমার সৌভাগ্য যে PETA-র সঙ্গে যৌথ উদ্যোগে প্রতিদিন দিল্লির ১০ হাজার পরিযায়ী শ্রমিককে প্রোটিন সমৃদ্ধ খাবার তুলে দিতে সক্ষম হচ্ছি। ডাল-ভাত, ডাল-রুটি, খিচুরি আর যে কোনও ফল থাকছে সকলের জন্য।’

এর আগে নিজের সোশ্যাল মিডিয়া ফোলয়ারদের উদ্দেশে একটি পোস্ট করে সবাইকে করোনার টিকা নেওয়ার অনুরোধ জানিয়েছিলেন সানি লিওনে। জানিয়েছিলেন, ‘নিজে ভ্যাকসিন নিন, প্রিয়জনকেও ভ্যাকসিনের জন্য নিয়ে যান। যাতে আমাদের কোভিড যোদ্ধাদের সুবিধে হয় করোনা ভাইরাসকে আরও ভালোভাবে মোকাবিলা করতে।’  এমনকী, যারা সদ্য করোনা থেকে সেরে উঠছেন সকলকে প্লাজমা নিতে যাওয়ারও অনুরোধ জানিয়েছিলেন তিনি।

বন্ধ করুন