বাংলা নিউজ > বায়োস্কোপ > এই জন্মদিন হাঙ্গেরিতে কাটাচ্ছেন তাপসী, সাইকেল চালিয়ে চষে বেড়াচ্ছেন গোটা শহর
চলতি বছর জন্মদিনটা হাঙ্গেরিতে কাটাচ্ছেন তাপসী।

এই জন্মদিন হাঙ্গেরিতে কাটাচ্ছেন তাপসী, সাইকেল চালিয়ে চষে বেড়াচ্ছেন গোটা শহর

  • একাধিক রিপোর্টে দাবি করা হচ্ছে, আগামী সিনেমা ‘ডানকি’-এর একটা গানের শ্যুটিংও হাঙ্গেরিতে করবেন তাপসী পান্নু।

শীঘ্রই ‘ডানকি’ ছবিতে কিং খানের বিপরীতে দেখা যাবে অভিনেত্রী তাপসী পান্নুকে। আজ অভিনেত্রীর জন্মদিন। ৩৫-এ পা রাখলেন তাপসী। বলিউডে দীর্ঘ দিনের কেরিয়ার। পর্দায় একাধিকবার স্পোর্টস পার্সনের ভূমিকায় দেখা মিলেছে তাঁর। চলতি বছর জন্মদিনটা হাঙ্গেরিতে কাটাচ্ছেন তাপসী।

হাঙ্গেরিতে তাপসীর ট্রাভেল ডায়েরি থেকে বেশ কিছু ছবি প্রকাশ্যে এসেছে। বিদেশের মাটিতে সাইকেল চালিয়ে ঘুরে বেড়াচ্ছেন নায়িকা। এই সফরে তাপসীর সঙ্গে দেখা মিলেছে অভিনেতা অভিলাষ থাপলিয়ালের। একাধিক রিপোর্টে দাবি করা হচ্ছে, আগামী সিনেমা ‘ডানকি’-এর একটা গানের শ্যুটিংও হাঙ্গেরিতে করবেন অভিনেত্রী। দেখুন তাপসী এই জন্মদিনে কাটানো বেশ কিছু দুর্দান্ত মুহূর্তের ছবি-

আরও পড়ুন: ৫টি দেশ ১০টি শহর ঘুরে ‘বাওয়াল’ করলেন বরুণ-জাহ্নবী! ফাটিয়ে মজা করলেন বিদেশে

দিন কয়েক আগে লন্ডনে ‘ডানকি’র শ্যুটিং চলাকালীন শাহরুখ-তাপসীর একটি ছবি ভাইরাল হয়েছিল শ্যুটিং সেট থেকে। লন্ডনের রাস্তায় হাঁটু গেড়ে বসে রয়েছেন শাহরুখ। পাশে দাঁড়িয়ে রয়েছেন নায়িকা তাপসী। বুকে হাত রেখে দাঁড়িয়ে থাকা তাপসীর মুখে স্বস্তির হাসি। দুজনের পিঠে বিশাল ব্যাগ, বোঝাই যাচ্ছে কোনও জার্নিতে বেরিয়েছেন শাহরুখ-তাপসী। সেই ছবি ছড়িয়ে পড়েছিল নেটদুনিয়ায়।

অভিবাসন নিয়েই এই ছবি তৈরি করছেন রাজ কুমার হিরানি। শাহরুখের পঞ্জাব থেকে কানাডায় যাওয়ার যাত্রাপথই উঠে আসবে এই ছবিতে। ‘ডানকি’তে শাহরুখের নায়িকা তাপসী পান্নু। ছবির সহ-প্রযোজকের ভূমিকায় রয়েছেন শাহরুখ-পত্নী গৌরী খান। সব ঠিক থাকলে আগামী বছর অর্থাৎ ২০২৩ সালে ডিসেম্বরের ২২ তারিখ মুক্তি পাবে এই ছবি।

পিঙ্কভিলাকে দেওয়া এক সাক্ষাৎকারে একবার তাপসী বলেছিলেন, ‘বিশেষ করে এই দেশে, সাফল্যের সঙ্গে আরও অনেক বিষয় আসে। এটি আপনাকে শেখায়, সাফল্য বা ব্যর্থতা উভয়েই খুব গুরুত্ব সহকারে নিতে নেই। আমি অনেক কিছু শিখেছি। ভালো অনেক কিছু হারিয়েছিও। কর্মজীবনে এমন এক পর্যায় এসে পৌঁছেছি, সাফল্য বা ব্যর্থতাকে খুব বেশি মন থেকে নিই না। বিষয়টা এমন নয় আমাকে প্রভাবিত করে না, নিজেও বিরক্ত বোধ করি। তবে মোকাবিলা করতে শিখে গিয়েছি।’

বন্ধ করুন