বাংলা নিউজ > বায়োস্কোপ > শুভ জন্মদিন টোটা রায়চৌধুরী, ৪৫-এ পা দিলেন পর্দার 'ফেলুদা'
টোটা রায়চৌধুরী (ছবি ইনস্টাগ্রাম)

শুভ জন্মদিন টোটা রায়চৌধুরী, ৪৫-এ পা দিলেন পর্দার 'ফেলুদা'

  • চল্লিশের গণ্ডি পেরিয়ে নতুন করে মহিলাদের ক্রাশ শ্রীময়ীর রোহিত সেন।

বয়স যেন তাঁর কাছে সংখ্যা মাত্র। আজ তাঁর জন্মদিন। দেখতে দেখতে আরও একবছর বড় হয়ে গেলেন তিনি। ৪৫-এ পা দিলেন টলিউড অভিনেতা টোটা রায় চৌধুরী। শ্রীময়ী-র সুবাদে এখন টোটা রায়চৌধুরীর জনপ্রিয়তা আকাশছোঁয়া। চল্লিশের গণ্ডি পেরিয়ে নতুন করে মহিলাদের ক্রাশ এই টলিতারকা। দেখলে কেউই বলবে না ৪৫-এ পা দিয়েছেন অভিনেতা।

জন্মদিনের নিজের একটি সাদা-কালো ছবি নেটমাধ্যমে শেয়ার করেন অভিনেতা। ক্যাপশনে লেখা, ‘আমার জীবনে আরো একটা বছর যোগ হল। নিজেকে আরো ভাল করতে ১২টা মাস, আমি যা করতে ভালবাসি তারজন্য আরো ৫২ সপ্তাহ। আরও ৩৬৫ দিন কঠোর পরিশ্রম করার জন্য এবং ভালবাসাকে ন্যায়সঙ্গত করতে। এখনও…… আমার জীবনে আরও এক বছর যুক্ত হয়েছে!’

অভিনেতার জন্মদিনের শুভেচ্ছার বন্যা নেটমাধ্যমে তাঁর অনুরাগীদের। ‘শ্রীময়ী’ ধারাবাহিকের সৌজন্যে এখন ছোটপর্দার অন্যতম চর্চিত নাম টোটা রায়চৌধুরী। রোহিত সেনের ভূমিকায় টোটার অভিনয় দর্শককে মুগ্ধ করেছে। পর্দার রোহিত সেন বাস্তবে বেজায় ফিটনেস ফ্রিক। যোগা থেকে জিম, তাঁর মার্শাল আর্টে মুগ্ধ করেছেন সকলকে। 

শুধু ছোট পর্দাই নয়। বড় পর্দায়ও তিনি বেশ জনপ্রিয়। বাঙালির আইকনিক ফেলুদা হিসাবে ধরা দেন টোটা। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘ফেলুদা ফেরত’ ওয়েব সিরিজে প্রথমবার সত্যজিতৎ রায় সৃষ্ট গোয়েন্দার ভূমিকায় দেখা যায় অভিনেতাকে। আড্ডাটাইমসে ইতিমধ্যে মুক্তি পায় এই ওয়েব সিরিজ। একাধিক টলিউড ছবিতে অভিনয় করেছেন তিনি।

 

 

বন্ধ করুন