বাংলা নিউজ > বায়োস্কোপ > Happy Brother's Day 2021: ছেলে-মেয়ের আদুরে ভিডিয়ো শেয়ার করলেন মাম্মি শিল্পা
শিল্পার পরিবার
শিল্পার পরিবার

Happy Brother's Day 2021: ছেলে-মেয়ের আদুরে ভিডিয়ো শেয়ার করলেন মাম্মি শিল্পা

  • ব্রাদার্স সে-তে ছেলে-মেয়ের অদেখা ভিডিয়ো শেয়ার করলেন অভিনেত্রী।

ব্রাদার্স ডে মানেই ভাইয়েদের দিন। এই দিনে সকল ভাই-বোনেরা এক অপরকে শুভেচ্ছা জানায়। তেমনি এই বিশেষ দিনে ছেলে এবং মেয়ের একটি আদুরে ভিডিয়ো সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন শিল্পা। সেখানে শিল্পার দুই খুদে বিহান এবং সামিশার খুনসুটি উঠে এসেছে।

বিহান এখন বড় দাদা। গত ২১ মে ৯ বছরে পা দিয়েছে সে। এদিকে খুদে সামিশায় বয়স দেড় বছর। ভিডিয়োতে দেখা যাচ্ছে, ডাব খাচ্ছে বিহান। দাদার কাছে সেই ডাব খেতে চাওয়ার আবদার করছে সামিশা। বিহান বোনকে বলছে, ‘আপনার কী চাই ম্যাডাম? এটা এখন আপনাকে দেওয়া যাবে না।' এরপরই শিল্পাকে বলতে শোনা যায়, ‘বিহান ভাগ করলে ভালবাসা বাড়ে’। সঙ্গে সঙ্গে বিহান ডাবের স্ট্রটা তাঁর বোনকে দেয়।

ভিডিয়ো পোস্ট করে সকলকে সামাজিক মাধ্যমে ব্রাদার্স ডে-এর শুভেচ্ছা জানিয়েছেন শিল্পা। বিহান-সামিশার আদুরে ভিডিয়ো দেখে মুগ্ধ অভিনেত্রীর ভক্তরা।

২০০৯ সালে ব্যবসায়ী রাজ কুন্দ্রার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন অভিনেত্রী শিল্পা। ২০১২ সালের মে মাসে জন্ম নেয় তাঁদের প্রথম সন্তান বিহান। তাঁদের একটি মেয়েও আছে। গত বছর ফেব্রুয়ারি মাসে রাজ-শিল্পার ঘর আলো করে আসে মেয়ে সামিশা। ৪৫ বছর বয়সে দ্বিতীয়বার মা হয়েছেন অভিনেত্রী শিল্পা শেট্টি। সারোগেসির মাধ্যমে ফুটফুটে এক কন্যা সন্তান এসেছে দম্পতির ঘরে।

 

বন্ধ করুন