বাংলা নিউজ > বায়োস্কোপ > Harbhajan Singh-Sreesanth: লন্ডনের রাজপথে শাহরুখের গানে মত্ত হরভজন-শ্রীসন্ত, নাচতে নাচতে দিলেন SRK পোজ

Harbhajan Singh-Sreesanth: লন্ডনের রাজপথে শাহরুখের গানে মত্ত হরভজন-শ্রীসন্ত, নাচতে নাচতে দিলেন SRK পোজ

লন্ডনের রাজপথে শাহরুখের গানে মত্ত হরভজন-শ্রীসন্ত

Harbhajan Singh-Sreesanth: লন্ডনের রাজপথে অন্য মুডে ধরা দিলেন হরভজন সিং এবং শ্রীসন্ত। দুই ভারতীয় ক্রিকেট তারকা ওয়ার্ল্ড কাপের মাঝে বিদেশের রাজপথে মেতে উঠলেন শাহরুখের গানে। নাচলেন ‘হর পাল ইয়াহা জি ভর জিও’ গানে। দিলেন শাহরুখের বিখ্যাত পোজ।

আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের জন্য হরভজন সিং এবং শ্রীসন্ত দুজনেই লন্ডনে ছিলেন। নিজের কাজের দায়িত্ব সামলানোর পর তাঁদের লন্ডনের রাজপথে ঘুরতে দেখা যায়। আর ঘুরতে গিয়ে দুজনে এক অদ্ভুত কাণ্ড করে বসলেন। বিদেশের মাটিতে মেতে উঠলেন শাহরুখের গানে। এক ব্যক্তি বাস্কিং করছিলেন কিং খানের গান গেয়ে। তাঁর সঙ্গে গিয়ে যোগ দেন এই দুই ভারতীয় ক্রিকেট তারকা। গাইতে গাইতে করেন নাচ। দেন শাহরুখের বিখ্যাত সেই পোজ।

এবারের এই টেস্ট চ্যাম্পিয়নশিপের বিশ্বকাপ জেতা হল না ভারতের। খালি হাতেই দেশে ফিরতে হল ভারতীয় দলকে। কিন্তু খেলা মিটতেই ভারতীয় ক্রিকেট দলের দুই প্রাক্তন তারকা হরভজন এবং শ্রীসন্তকে একদম অন্য মেজাজে দেখা যায়। তাঁরা লন্ডনে ঘুরতে বেরিয়েছিলেন। আর তখনই দেখেন এক শাহরুখ ভক্ত লন্ডনের রাজপথে দাঁড়িয়ে তাঁর গান গেয়ে বাস্কিং করছেন। তখন ওঁরা দুজন তাঁর সঙ্গে বাদশার গানে মেতে ওঠেন।

হরভজন আর শ্রীসন্তের সেই নাচের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল হয়ে যায়। হরভজনকে নীল টিশার্ট এবং কালো প্যান্ট, স্নিকারে দেখা যায়, সঙ্গে একটি টুপি পরেছিলেন তিনি। অন্যদিকে শ্রীসন্ত অল ব্ল্যাক লুকে ধরা দেন ক্যামেরায়। তাঁদের শাহরুখ খানের ‘হর পাল ইয়াহা জি ভর জিও’ গানটি গাইতে গাইতে নাচ করতে দেখা যায়। তাঁদের পাশে দাঁড়িয়ে ভায়োলিন বাজাতে থাকেন সেই ব্যক্তি। এমনকি ভাজ্জি তো দু হাত ছড়িয়ে শাহরুখের সেই বিখ্যাত পোজ দিতেও ভোলেন না।

অনেকেই হরভজনের এই ভিডিয়োতে নিজেদের মতামত জানিয়েছেন। এক ব্যক্তি লেখেন, 'হোটেল যাওয়ার সময় শপিং ব্যাগ নিয়ে ভুলবেন না যেন!' হরভজনের ইনস্টাগ্রামে পোস্ট করা এই ভিডিয়োটির লাইক মাত্র কয়েক ঘণ্টায় ১ লাখ ছাড়িয়ে গিয়েছে। হরভজন এই পোস্টে নিজেকে কিং খান ভক্ত বলেও দাবি করেন।

অন্যদিকে শাহরুখের এক ফ্যান ক্লাবের তরফে এই ভিডিয়ো টুইটারে পোস্ট করা হয়। লেখা হয় 'হর পাল ইয়াহা জি ভর জিও। আমরা সবাই খান সাহেবের ভক্ত।'

বন্ধ করুন