বাংলা নিউজ > বায়োস্কোপ > Hardik-Natasa: বিয়ের আগে অন্তঃসত্ত্বা মেয়ে, দু-বছর পর হার্দিক ও নাতির মুখ দেখেন নাতাশার বাবা-মা!

Hardik-Natasa: বিয়ের আগে অন্তঃসত্ত্বা মেয়ে, দু-বছর পর হার্দিক ও নাতির মুখ দেখেন নাতাশার বাবা-মা!

বিয়ের আগে অন্তঃসত্ত্বা মেয়ে, দু-বছর পর হার্দিক ও নাতির মুখ দেখেন নাতাশার বাবা-মা

Hardik-Natasa: ২ বছরের ছেলে কোলে শ্বশুর-শাশুড়ির সঙ্গে প্রথম দেখা হার্দিকের। কেন এত লম্বা সময় ধরে মোলাকাত হয়নি? 

হার্দিক পান্ডিয়া ও নাতাশা স্ট্যানকোভিচের বিচ্ছেদ জল্পনা নিয়ে তোলপাড় নেটপাড়া। সূত্র বলছে, বিয়ের চার বছর যেতে না যেতেই পান্ডিয়া দম্পতির সুখের নীড় ভেঙে চৌচির। ছেলেকে নিয়ে আলাদা থাকছেন নাতাশা। সদ্য বিদেশি বন্ধুর সঙ্গে ফুরফুরে মেজাজে পাওয়া গিয়েছে তাঁকে, এড়িয়েছেন ডিভোর্স প্রসঙ্গ। আবার একদল বলছেন পুরোটাই নাটক। আরও পড়ুন-বিয়ের আগে অন্তঃসত্ত্বা! ডিভোর্স হলে হার্দিকের ৭০% সম্পত্তির মালিক তিনি! নাতাশা লিখলেন, ‘কেউ রাস্তায়..'

নাতাশার সঙ্গে ভালোবাসার বিয়ে হার্দিকের। ২০২০ সালের একদম শুরুতে নিজেদের সম্পর্কে আনুষ্ঠানিক সিলমোহর দিয়েছিলেন যুগল। দুবাইয়ের নীল জলে ভেসে নাতাশার হাতে আংটি পরিয়ে বাগদান সেরেছিলেন টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটার। জানা যায়, ২০১৮ সাল থেকে সম্পর্কে ছিলেন দুজনে। এনগেজমেন্টের মাস খানেকের মধ্যেই নাতাশার প্রেগন্যান্সি জল্পনা মাথাচাড়া দেয়। ওই বছর ৩১ মে গোপনে বিয়ে করেন তাঁরা এবং নাতাশা মা হতে চলার সুখবরও ভাগ করে নেন। এর ঠিক দু-মাস পর অর্থাৎ ৩০ জুলাই অগস্ত্যর জন্ম দেন নাতাশা। অর্থাৎ হিসাব বলেছে বাগদানের সময়ই প্রেগন্যান্ট ছিলেন হার্দিক পত্নী। কিন্তু জানেননি অগস্ত্যর জন্মের প্রায় দু-বছর পর শ্বশুর-শাশুড়ির সঙ্গে প্রথম দেখা হয় হার্দিকের।

ভারতীয় সংস্কৃতিতে বেড়ে ওঠা যে কারুর পক্ষে এই বিষয়টা হজম করা একটু মুশকিলজনক। করোনা-পরবর্তী সময়ে ছেলে ও স্বামীর সঙ্গে সান্তোরিনি (গ্রিস) গিয়েছিলেন নাতাশা, সেখানেই প্রথমবার নাতাশার পরিবারের সঙ্গে সশরীরে সাক্ষাৎ হয় হার্দিকের। সার্বিয়ান মডেল-অভিনেত্রী নাতাশার পরিবার সেখানেই থাকে। শ্বশুর-শাশুড়ির সঙ্গে প্রথম দেখার মুহূর্ত ইনস্টাগ্রামে তুলে ধরেছিলেন হার্দিক। লিখেছেন, এতদিন শুধু ফোনে আর ভিডিয়ো কলেই তাঁদের সঙ্গে আলাপ, তবে এই প্রথমবার সাক্ষাৎ করে তিনি আপ্লুত।

জামাইকে জড়িয়ে ধরে রীতিমতো কাঁদতে দেখা যায় নাতাশার মা, ব়্যাডমিলা স্ট্য়ানকোভিচকে। মুম্বই ইন্ডিয়ানসের অধিনায়ক হিসাবে কঠিন সমালোচনার মুখে পড়তে হয়েছে হার্দিক, এর মাঝেই টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য মার্কিন মুলুকে একাই উড়ে গেছেন তিনি। আইপিএলের সদ্য শেষ হওয়া মরসুমে হার্দিকের সাপোর্টে মাঠে হাজির হননি স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচ। তারপর থেকেই সন্দেহ দানা বাঁধছিল। আচমকাই সোশ্যাল মিডিয়ায় নিজের নামের পাশ থেকে হার্দিকের ‘পান্ডিয়া’ পদবি মুছে ফেলেন অভিনেত্রী-মডেল। যা ডিভোর্স জল্পনায় কার্যত সিলমোহর দেয়। তবে এই নিয়ে আনুষ্ঠানিকভাবে মুখ খোলেননি দুজনেই।

গত বছর ভ্যালেন্টাইনস ডে-র দিন ধুমধাম করে রাজস্থানে দুই রীতিতে ফের একবার বিয়ে সেরেছিলেন হার্দিক-নাতাশা। সেই রাজকীয় বিয়ের এক বছর যেত না যেতেই হার্দিক-নাতাশার আলাদা হওয়ার জল্পনায় হতবাক অনেকেই।

 

বায়োস্কোপ খবর

Latest News

আন্তর্জাতিক ম্যাচে অনফিল্ড আম্পায়ার হিসেবে বেঙ্কটরাঘবনের নজির ভাঙলেন নীতীন মেনন ভোট পরবর্তী হিংসার ১৩৮টি অভিযোগের তদন্ত করছে পুলিশ, আদালতে জানাল রাজ্য ‘‌আজই উড়িয়ে দেওয়া হবে এসএসকেএম’‌, হুমকি মেলে আলোড়ন হাসপাতাল চত্বরে প্রথমবার একসঙ্গে করিনা-আয়ুষ্মান, কার পরিচালনায় জুটি বাঁধবেন তাঁরা? বোনকে দাদার টিপস!‘ইশক ভিশক রিবাউন্ড’ নিয়ে কাকার মেয়ে পশমিনাকে কী পরামর্শ হৃতিকের মঙ্গলবার্তা সোনা খদ্দেরদের জন্য, এক ধাক্কায় ফের অনেকটা দাম কমল হলুদ ধাতুর ডিভোর্সি,ভিনধর্মীর সাথে মেয়ের বিয়েতে আপত্তি,রত্নার জেদের সামনে হার মানেন বাবা-মা ‘সেনসরি হিয়ারিং’ নষ্ট হয়েছে অলকা ইয়াগনিকের! জেনে নিন কী এই রোগ T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব বর্ষা এল বলে, এবার দক্ষিণেও দুর্যোগ? কবে কোথায় হবে বৃষ্টি? জানুন আবহাওয়ার আপডেট

T20 WC 2024

T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.