বাড়ি > বায়োস্কোপ > ‘প্রাক্তন প্রেমিক’ হার্দিকের উদ্দেশে এলির রহস্যময় পোস্ট? শুনুন নায়িকার জবাব
জবাব দিলেন এলি আব্রাহাম
জবাব দিলেন এলি আব্রাহাম

‘প্রাক্তন প্রেমিক’ হার্দিকের উদ্দেশে এলির রহস্যময় পোস্ট? শুনুন নায়িকার জবাব

  • 'হার্দিককে আমার কিছু বলবার হয় সোজাসুজি মেসেজ করে বলে দেব।আমি হার্দিক আর নাতাশার জন্য মন থেকে খুশি হয়েছি’।

দিন কয়েক ধরেই সংবাদ শিরোনামে ভারতীয় ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। ঘরবন্দি দশাতেই হার্দিক নতুন জীবন শুরু করে ফেলেছেন তাঁর বাগদত্তা নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে,শীঘ্রই বাবা-মা হতে চলেছেন তাঁরা। বিয়ের পর্বটাও সেরে ফেলেছেন চুপিসাড়ে। এর মাঝেই

নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে লেখা রহস্যময় পোস্ট নিয়ে মুখ খুললেন এলি আব্রাহাম। ভাবছেন দুটো বিষয়ের কী কানেকশন? আসলে একটা সময় হার্দিকের সঙ্গে এলির প্রেম সম্পর্কের গুঞ্জন বেশ জোরালো হয়েছিল। তবে দুজনের কেউ সেই সম্পর্ক নিয়ে মুখ খোলেনি।

হার্দিকের এনগেজমেন্টের কয়েক ঘন্টার মধ্যেই ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেছিলেন এলি। সেই রহস্যময় পোস্টের অন্তর্নিহিত অর্থ খুঁজতে গিয়ে অনেকেই সেটার মধ্যে মন ভাঙার দুঃখ খুঁজে পেয়েছিলেন। সেই পোস্ট সম্পর্কে বলিউড লাইফের তরফে এলিকে প্রশ্ন করা হলে তিনি বলেন, আপনারা নিশ্চয় মজা করছেন,ওটা নিউ ইয়ার ছিল....ওই পোস্টের সঙ্গে হার্দিকের কোনও যোগ নেই।আমার বেশ ভালো লাগে এটা ভেবে যে আপনারা যে কোনও একটা বিষয়কে নিয়ে ব্যাপক কিছু একটা ভেবে ফেলেন, বলেন নিশ্চয় এর মাধ্যমে ওকে কোনও বার্তা দিতে চাইছে। যদি আমার ওকে কিছু বলবার হয় সোজাসুজি মেসেজ করে বলে দেব। এর সঙ্গে ওর কোনও যোগ নেই। কোনরকম যোগ নেই। আর সত্যি বলছি আমি হার্দিক আর নাতাশার জন্য মন থেকে খুশি হয়েছি’। 

View this post on Instagram

Be your own Angel this time👼 xx

A post shared by Elisabet Elli AvrRam (@elliavrram) on

৩-রা এলি ইনস্টাগ্রামের দেওয়ালে আলো-আঁধারিতে নিজের একটি ছবি পোস্ট করেন। যেখানে এলির দুপাশে লেজার লাইটে ঝকমক করছিল দুটো ডানা-ঠিক যেন পরী! ছবির ক্যাপশনে এলি লেখেন, ‘এবার তুমি নিজেই নিজের পরী হও’।

নতুন বছরের প্রথম দিন, অর্থাত্ পয়লা জানুয়ারি নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে বাগদান সেরেছিলেন হার্দিক পান্ডিয়া। একেবারে ফিল্মি স্টাইলে দুবাইয়ের মাঝ সমুদ্রে হাঁটু গেড়ে বসে নাতাশাকে প্রোপোজ করেন ভারতীয় দলের এই তারকা অল-রাউন্ডার।মাঝ সমুদ্রে ছুটে চলেছে লাল-সাদা বেলুন এবং গোলাপে সাজানো স্পিডবোড, চতুর্দিকে চোখ মেললে শুধুই নীল জল। নাতাশার নীল চোখে তো আগেই ডুব দিয়েছিলেন হার্দিক, সেদিন নীল জল আর দিগন্তকে সাক্ষী রেখে হাঁটু গেড়ে বসলেন হার্দিক, নাতাশা বাড়িয়ে দিলেন হাত- এভাবেই আংটি বদল সেরেছিলেন হার্দিক-নাতাশা।

View this post on Instagram

Forever yes 🥰💍❤️ @hardikpandya93

A post shared by Nataša Stanković✨ (@natasastankovic__) on

গত ৩১ মে নাতাশার বেবি বাম্পের ছবি শেয়ার করে হার্দিক ইনস্টাগ্রামের দেওয়ালে হার্দিক লেখেন, ‘নাতাশা এবং আমার যাত্রাপথটা অসাধারণ।এবং এটা আরও সুন্দর হতে চলেছে কারণ আমাদের জীবনে শীঘ্রই একটা নতুন জীবন আসতে চলেছে। আমাদের জীবনের এই নতুন অধ্যায় নিয়ে দুজনেই মারাত্মক উত্তেজিত।আপনাদের সকলের আর্শীবাদ ও শুভেচ্ছা চাই এই সফরের জন্য’।

বন্ধ করুন