বাংলা নিউজ > বায়োস্কোপ > অন্তঃসত্ত্বা হার্দিক পত্নী নাতাশা? জল্পনার অবসান ঘটালেন ঘনিষ্ঠ বন্ধু আলেকজান্ডার
হার্দিক-নাতাশা-আলেকজান্ডার অ্যালেক্স হিলি

অন্তঃসত্ত্বা হার্দিক পত্নী নাতাশা? জল্পনার অবসান ঘটালেন ঘনিষ্ঠ বন্ধু আলেকজান্ডার

  • বছর ঘুরতে ফের মা হতে চলেছেন হার্দিক পত্নী নাতাশা?

ভারতীয় ক্রিকেটার অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। ২০২০ সালের শুরুতেই মডেল নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে বাগদান পর্ব সেরেছিলেন হার্দিক। এরপর মাস কয়েক যেতে না যেতেই নাতাশার মা হতে চলার খবর প্রকাশ্যে আসে। ওই বছরের ৩০শে জুন ফুটফুটে পুত্র সন্তানের মা হন নাতাশা। 

ছেলে অগস্ত্যার জন্মের ঠিক এক মাস আগেই নাতাশার প্রেগন্যান্সি নিউজে সিলমোহর দিয়েছিলেন। নিজেদের গোপন বিয়ের খবরও ফাঁস করেছিলেন হার্দিক-নাতাশা। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই হার্দিক পান্ডিয়ার স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচের এক ছবিতে সোশ্যাল মিডিয়া তোলপাড়।

ক্রিসমাস সেলিব্রেশন করেছিলেন হার্দিক-নাতাশা
ক্রিসমাস সেলিব্রেশন করেছিলেন হার্দিক-নাতাশা

দিন কয়েক আগেই সপরিবারে ক্রিসমাস সেলিব্রেশন করেছিলেন হার্দিক-নাতাশা। সেই ঝলকই সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছিলেন তারকা দম্পতি। গোলাপি ভেলভেট অফ শোল্ডার গাউনে ক্রিসমাস সেলিব্রেশনে পাওয়া নাতাশাকে। সেই পোশাকের ফাঁকে যেন সুস্পষ্ট হার্দিক ঘরণীর বেবি বাম্প! নেটিজেনদের অনেকেরই মনে হচ্ছে সার্বিয়ান সুন্দরী অন্তঃসত্ত্বা। যদিও এ বিষয় এতদিন স্পকটি নট দিলেন তারকা দম্পতি।

কিন্তু সেই জল্পনার অবসান ঘটালেন দম্পতির ঘনিষ্ঠ বন্ধু তথা অভিনেতা-মডেল আলেকজান্ডার অ্যালেক্স হিলি। এ বিষয় সংবাদমাধ্যমের তরফে তাঁকে প্রশ্ন করা হলে, স্পষ্ট জানিয়েছেন, ‘যতদূর আমি জানি, না উনি অন্তঃসত্ত্বা নন’। এদিন তারকা দম্পতির ক্রিসমাস পার্টিতে হাজির ছিলেন আলেকজান্ডার অ্যালেক্স হিলিও।

 

 

বন্ধ করুন