বাংলা নিউজ > বায়োস্কোপ > Hardik Pandya: মাঠে রিকি পন্টিংয়ের প্রশ্ন 'পরিবার কেমন আছে?' উত্তরে অবশেষে নাতাশাকে নিয়ে মুখ খুললেন হার্দিক!

Hardik Pandya: মাঠে রিকি পন্টিংয়ের প্রশ্ন 'পরিবার কেমন আছে?' উত্তরে অবশেষে নাতাশাকে নিয়ে মুখ খুললেন হার্দিক!

হার্দিক-রিকি-নাতাশা

পরিবার সম্পর্কে রিকি পন্টিংয়ের প্রশ্নের হার্দিক পান্ডিয়ার দ্রুত উত্তর নাতাশা স্ট্যানকোভিচের সাথে তার বিবাহবিচ্ছেদের গুজবকে চিরতরে নিষ্পত্তি করা উচিত।

মাস দুয়েক খারাপ পারফরম্যান্সের পর অবশেষে ফর্মে ফিরেছেন হার্দিক পান্ডিয়া। অনুরাগীদের অবশ্য দাবি, হার্দিক অলরাউন্ডার, তিনি সবসময়ই বড় টুর্নামেন্টের জন্য সেরা পারফরম্যান্সটি তুলে রাখেন। ঠিক যেমনটা হার্দিক টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নিজের সেরাটা তুলে রেখেছিলেন।

এদিকে খেলা ছাড়াও সম্প্রতি যে কারণে হার্দিক খবরের শিরোনামে ছিলেন সেটা হল স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে বিবাহ-বিচ্ছেদের গুঞ্জন। বেশকিছু দিন আগে নাতাশা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে 'পান্ডিয়া' পদবী সরিয়ে ফেললে গুঞ্জন আরও জোড়ালো হতে শুরু করে। এমনকি রেডিট-এর একটা পোস্টে দাবি করা হয়, হার্দিকের সঙ্গে বিবাহ-বিচ্ছেদ হলে নাতাশা হার্দিকের সম্পত্তির ৭০ শতাংশ পাবেন। হার্দিক-নাতাশার বিচ্ছেদ নিয়ে বহুদিন ধরেই জল্পনা ও চর্চা চলতে থাকে। এক্ষেত্রে বহু ভারতীয়ই হার্দিকের পক্ষ নেন। যদিও বিচ্ছেদ নিয়ে হার্দিক-নাতাশা প্রকাশ্যে কোনও মন্তব্যই করেননি।

আরও পড়ুন-'ডুবে আছি', শুভশ্রীকে ট্যাগ করে কেন এমন লিখলেন! পোস্ট ঘিরে রহস্য, কীসের ইঙ্গিত দিলেন রাজ?

সম্প্রতি হার্দিকের সঙ্গে বিয়ের ছবি পুনরায় নিজের ইনস্টাগ্রামে ফিরিয়ে এনে নাতাশা বুঝিয়ে দেন, তাঁদের মধ্যে কোনও সমস্যা নেই। তাঁরা দিব্যি সুখী দাম্পত্য কাটাচ্ছেন। বিচ্ছেদের খবর পুরোটাই ভুয়ো। আর তারপর থেকে গত ১৫দিন হল হার্দিক-নাতাশার ডিভোর্সের খবরে যে ঝড় বইছিল, তা অনেকটাই এখন শান্ত। তবে এতকিছুর পরেও হার্দিক পান্ডিয়া অবশ্য চুপই ছিলেন। তবে এবার টি-২০ বিশ্বকাপের মাঠেই প্রাক্তন ক্রিকেটার রিকি পন্টিংর সঙ্গে কথাবার্তায় ফাঁস হল হার্দিকের ব্যক্তিগত জীবন। কথা বলতে গিয়ে হার্দিক নিজের অজান্তেই গুরুত্বপূর্ণ কথা বলে ফেললেন।

ঠিক কী ঘটেছে? কী কথা হয়েছে হার্দিক-রিকির?

হার্দিককে শুভেচ্ছা জানাতে এসেছিলেন রিকি পন্টিং। তখন হার্দিকের পাল্টা প্রতিক্রিয়া  কথোপকথন এগোয়। 

হার্দিক পান্ডিয়া বলেন, ‘রিকি! কেমন আছেন সবাই? পরিবার কেমন আছে?’

রিকি পন্টিং বলেন, ‘ওরা ভালো আছে, তোমার পরিবারের খবর কী?’

হার্দিক পান্ডিয়া বলেন, ‘সব ঠিকঠাকই আছে। সবই সুন্দর।’

অনুরাগীরা মনে করছেন, হার্দিকের এমন উত্তরে আরও একবার স্পষ্ট হল নাতাশার সঙ্গে তাঁর দাম্পত্য জীবন ও বৈবাহিক সম্পর্ক দিব্যি আছে।

প্রসঙ্গত কিছুদিন আগে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে, নাতাশা ‘বেবি পান্ডিয়া’র ছবি দিয়ে বুঝিয়ে দিলেন পান্ডিয়া তাঁর জীবন থেকে আলাদা হয়নি। পান্ডা সোয়েটার পরা পোষ্য কুকরটির একটা ছবি শেয়ার করে তিনি লেখেন, 'বেবি রোভার পান্ডিয়া'।' নাতাশার এই শব্দছকে নজর আটকায় নেটিজেনদের।

যদিও নাতাশার এমন ইনস্টাস্টোরির পরেও ট্রোলিং বন্ধ হয়নি। এখন ট্রোলারদের অভিযোগ মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক হিসাবে আইপিএল ২০২৪-এ খারাপ পারফরম্যান্স থেকে নজর সরাতে এবং সকলকে বিভ্রান্ত করার জন্য বিচ্ছেদের নাটক করেছিলেন হার্দিক।

বায়োস্কোপ খবর

Latest News

মঞ্চে শুভেন্দু, আদালতের অনুমতিতে রাজভবনের সামনে ধরনা শুরু বিজেপির 'ট্রাম্পকে বাঁচালেন জগন্নাথদেব', ফেরালেন ১৯৭৬-র প্রতিদান,দাবি কলকাতা ইসকনের VP-র গোটা বলিউড আম্বানির বিয়েতে! মন দিয়ে কোথায় বসে কার কীর্তন শুনছেন বিরাট-অনুষ্কা? এটি একটি দুরন্ত দল, আশা করি… ভারতকে সিরিজ জিতিয়ে গম্ভীরকে বড় বার্তা দিলেন শুভমন হাতজোড় করে দাঁড়িয়ে নীতা-মুকেশ, মেয়ের বাবা-মাকেও উপেক্ষা করলেন না প্রধানমন্ত্রী কারা পেতে পারে এই সপ্তাহে নতুন চাকরির সুযোগ? দেখে নিন কী বলছে সাপ্তাহিক রাশিফল জগন্নাথের সোনা রক্ষা করছে নাগ দেবতা? দরজা খোলার সময় রত্ন ভাণ্ডারে থাকবে সাপুড়ে নাচে নীতা আম্বানিকে টক্কর রাধিকার মা শায়লা! অনন্তর মা না শাশুড়ি, কে বয়সে কত বড় আবার কি শপথ জটিলতা? স্পিকারকে দায়িত্ব দিতে অনুরোধ করে রাজ্যপালকে চিঠি রাজ্যের রাজভবনেই কর্মীর সঙ্গে জঘন্য কাজ রাজ্যপালের ছেলের? গ্রেফতারির দাবি বিরোধীদের

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.