বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘তুই এখানে কী করছিস’, কেকে-কে দিল্লির হোটেলে দেখে কেন একথা বলেছিলেন গায়ক হরিহরণ?

‘তুই এখানে কী করছিস’, কেকে-কে দিল্লির হোটেলে দেখে কেন একথা বলেছিলেন গায়ক হরিহরণ?

কেকে আর হরিহরণ। 

দিল্লির এক পাঁচতারা হোটেলে গান গাওয়ার সময়ে আলাপ হয় হরিহরণ আর কেকে-র! প্রথম সাক্ষাতের গল্প আপনাকে অবাক করবে। 

৩১ মে সকলকে চমকে দিয়ে হঠাৎ মৃত্যুর কোলে ঢলে পড়েন কেকে। সেই সময় কলকাতাতেই ছিলেন এই গায়ক। নজরুল মঞ্চে লাইভ পারফরমেন্স শেষেই হার্ট অ্যাটাকে মারা যান গায়ক। এভাবে যে কেকে মারা যেতে পারে, তা বিশ্বাস করতে পারেননি কেউই। শুধু তাই নয়, কেকে মারা গেছে বিশ্বাস করতে পারেনি তাঁর বন্ধুবান্ধবরাও। সেই তালিকায় নাম আসে হরিহরণেরও। কারণ তাঁর হাত ধরেই যে বলিউডে পা রেখেছিলেন কেকে। 

Bollywood Hungama-কে দেওয়া সাক্ষাৎকারে একবার কেকে জানিয়েছিলেন, ‘হরিহরণ একবার দিল্লিতে এসেছিলেন। আর আমি তখন সেখানকার এক পাঁচতারা হোটেলে লাইভ পারফর্ম করছিলাম। সেদিন আমি সেখানে এক বন্ধুর জায়গায় গাইতে গিয়েছিলাম, কারণ ওর শরীর ভালো ছিল না। আমি কয়েকটা গান গাওয়ার পর উনি আমায় ডেকে পাঠান। আমি ওর কাছে গিয়ে বললাম, আপনার সঙ্গে দেখা করে খুব ভালো লাগল। আর হরিহরণ আমাকে দেখে বলে উঠলেন, ‘‘তুই এখানে কি করছিস?’ আমি বুঝতেই পারছিলাম না উনি কী বলতে চাইছেন। এরপর অবশ্য হরিহরণ বলে উঠলেন, ‘এখান থেকে বেরো। মুম্বই আয়। এসব প্রথম দিকে ঠিক আছে। কিন্তু মুম্বই আয়’।’’ আরও পড়ুন: নজরুল মঞ্চে কেকে-র ‘পল’ গেয়ে শ্রদ্ধা জানালেন অনুপম, করলেন ১ মিনিট নীরবতা পালন

কেকে এরপর বলেছিলেন, ‘ওই কথাটা আমার মনে রয়ে গিয়েছিল। এটা আমি নব্বইয়ের দশকের কথা বলছি। তখন আমি কলেজে পড়ি। সুতরাং আমি বাড়ি এসে জ্যোতিকে বলি, হরিহরণের সঙ্গে দেখা হওয়ার কথা। আর ও বলে, আমি তো তোমায় কবে থেকেই বলছি আমাদের এটা ট্রাই করা উচিত।’ কেকে আরও জানা, এর তিনবছর পর মুম্বই এসে হরিহরণের সঙ্গে দেখা করেছিলেন তিনি। আর তখন থেকেই বুঝতে পারেন তাঁরা একে-অপরকে কত পছন্দ করেন। এমনকী, হরিহরণের সূত্র ধরেই প্রথম কাজের অফার পেয়েছিলেন কেকে!

 

বায়োস্কোপ খবর

Latest News

নন্দীগ্রামে রাতভর ঝামেলা, দাবি অভিজিতের, ভোটের সকালে শুনলেন ‘চাকরি চোর’ কটাক্ষ রূপ আর বাহারি সৌন্দর্য থাকলেই ইন্ডাস্ট্রিতে অনেক দূর যাওয়া যায়: ডলি সিং 'অনেক ভাবনা আছে…', ৭ দিন ধরে চলবে রূপসার বিয়ের উৎসব! দিদির মঞ্চে ফাঁস পরিকল্পনা বাংলায় BJP সর্বোচ্চ কত আসনে জিততে পারে? শাহেরই ‘অঙ্ক' কষে বলে দিলেন অভিষেক! সম্পর্কের ক্ষেত্রে কাদের আজ সতর্ক থাকতে হবে? কী বলছে আজকের প্রেম রাশিফল দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট ভোটের আগেই অশান্ত তমলুক লোকসভা আসন, খুন হলেন মহিষাদলের তৃণমূল নেতা ষষ্ঠীতে বাংলায় নির্বাচন ৮ আসনে, একুশে নিরিখে আসন ধরে ধরে কোথায় এগিয়ে BJP, TMC? ভোট ষষ্ঠীর ৫৮ আসনে গতবার কটিতে জিতেছিল BJP? আজকের দফায় বিরোধীরা কোথায় এগিয়ে? মিলবে একেবারে ছিপছিপে চেহারা! একটুও মেদ থাকবে না শরীরে, জানুন অসাধারণ কিছু টোটকা

Latest IPL News

দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.