বাংলা নিউজ > বায়োস্কোপ > চুক্তিভঙ্গের অভিযোগ! বিশ্বসুন্দরী হারনাজের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের

চুক্তিভঙ্গের অভিযোগ! বিশ্বসুন্দরী হারনাজের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের

হারনাজের বিরুদ্ধে মামলা দায়ের উপাসনার।

উপাসনার বক্তব্য, হারনাজ বিশ্বসুন্দরী হওয়ার আগেই তাঁকে ছবিতে অভিনয়ের সুযোগ দিয়েছিলেন তিনি। কিন্তু ছবির প্রচারের ক্ষেত্রে চুক্তির শর্ত মেনে চলছেন না হারনাজ।

বিপাকে বিশ্বসুন্দরী হারনাজ সান্ধু। আদালতে মামলা দায়ের হয়েছে তাঁর বিরুদ্ধে।

একটি পঞ্জাবি ছবিতে অভিনয় করার কথা ছিল হারনাজের। সেই ছবিরই প্রযোজক উপাসনা সিং এ বার আদালতের দ্বারস্থ। শেহনাজের বিরুদ্ধে চুক্তি সই করেও কথা না রাখার অভিযোগ আনেন তিনি।

উপাসনার বক্তব্য, হারনাজ বিশ্বসুন্দরী হওয়ার আগেই তাঁকে ছবিতে অভিনয়ের সুযোগ দিয়েছিলেন তিনি। কিন্তু ছবির প্রচারের ক্ষেত্রে চুক্তির শর্ত মেনে চলছেন না হারনাজ।

পিটিআই সংবাদ সংস্থাকে উপাসনা বলেন, 'আমি আমার ছবিতে হারনাজকে অভিনয় করার সুযোগ দিয়েছিলাম। শুধু তা-ই নয় Yaara Diyan Poo Baran ছবিতেও ওকে নায়িকা হিসেবে নায়িকা হিসেবে নিয়েছিলাম। এমন সময়ে ওকে সুযোগ দিয়েছিলাম যখন ও বিশ্বসুন্দরী হয়নি। সেই ছবির জন্য প্রচুর টাকা খরচ করেছি।'

(আরও পড়ুন: 'শরীরের তুলনায় মনের আকৃতি বেশি গুরুত্বপূর্ণ', ম্যাজিকাল লুকে ধরা দিলেন হারনাজ)

চণ্ডীগড় জেলা আদালতে হারনাজের বিরুদ্ধে দেওয়ানি মামলা দায়ের করেন উপাসনা। তাঁর অভিযোগ, চুক্তির শর্ত অনুযায়ী ছবির প্রচারের জন্য ডেট দেনন হারনাজ। উপাসনার প্রযোজনা সংস্থার সঙ্গেও ভার্চুয়াল প্রচারের কথা ছিল বিশ্বসুন্দরীর। কিন্তু তিনি নাকি সেটিও করেননি।

২০২১ সালে ইজরায়েলে হারনাজের মাথায় বিশ্বসুন্দরীর মুকুট ওঠে। সুস্মিতা সেন, লারা দত্তের পর আরও একবার ভারতের মুখ উজ্জ্বল করেন তিনি।

(আরও পড়ুন: ‘মেয়েদের নিশানা করা এবার বন্ধ করুন’, হিজাব ইস্যুতে বিস্ফোরক বিশ্বসুন্দরী হারনাজ)

হারনাজের ছবির ট্রেলার মুক্তি পায় ১ অগস্ট। ছবিটি বড় পর্দায় আসবে ১৯ অগস্ট। এই ছবিতে হারনাজের সঙ্গে অভিনয় করেছেন উপাসনাও। বলিউডের একাধিক ছবিতে কাজ করেছেন তিনি। 'জুড়ওয়া ২', 'জুদাই' সেগুলির মধ্যে অন্যতম।

 

বায়োস্কোপ খবর

Latest News

‘যেভাবে দিন দিন বিদ্বেষ…’, মোদীর মাথায় মুসলিমদের ফেজ টুপি দেখতে চান নাসিরুদ্দিন খেলেছেন রোহিত-আগরকরের সঙ্গে, মুম্বইয়ের সেই ক্রিকেটার নামবেন ভারতের বিরুদ্ধে! ‘পাওয়ার তো শেষ নেই…’ মন্ত্রিত্ব না পেয়ে কি অভিমানী জগন্নাথ? TMC নেতার মানসিক ভারসাম্যহীন মেয়েকে ধর্ষণ, BJP নেতাকে দুষল পরিবার ৪ এ পা দিল কিয়া, সৎ ছেলেকে সঙ্গে নিয়ে মেয়ের জন্মদিন পালন কনীনিকার গরমে শিশুদের ডিম দেওয়া কি আদৌ উচিত? জেনে নিন চিকিৎসকের মত প্রথম জামাইষষ্ঠী! শ্বশুর বাড়িতে স্বর্ণেন্দু, কী খাবার দিলেন পাতে শ্রুতির মা? বাপের বাড়ি যাননি, ছেলে নীল-বউমাকে নিয়ে জামাইষষ্ঠীর রীতি পালন তৃণার শাশুড়ির ফ্লোরিডায় বৃষ্টির পূর্বাভাস, কাঁপছে পাকিস্তান, না খেলেই কপাল পুড়তে পারে বাবরদের মোদীর উপস্থিতিতে ওড়িশার মুখ্য়মন্ত্রী হিসাবে শপথ নিলেন মোহন চরণ মাঝি, মঞ্চে নবীন

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.