বাংলা নিউজ > বায়োস্কোপ > Harnaaz Sandhu: সুদূর সাউথ আফ্রিকায় ডিপ-নেক বডিকন ড্রেসে তাক লাগলেন হারনাজ, দেখে নিন ভিডিয়ো
সাউথ আফ্রিকায় তাক লাগালেন হারনাজ।

Harnaaz Sandhu: সুদূর সাউথ আফ্রিকায় ডিপ-নেক বডিকন ড্রেসে তাক লাগলেন হারনাজ, দেখে নিন ভিডিয়ো

  • প্যাজেন্টে ২২ বছর বয়সী হারনাজ সকলের নজর কেড়েছেন। কমলা রঙের ডিপ নেক বডিকন ড্রেসে সেজে উঠেছেন তিনি। তাঁর একটি ভিডিয়োও ইতিমধ্যে নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

সাউথ আফ্রিকায় উড়ে গিয়েছিলেন হারনাজ সান্ধু। চলতি বছরের মিস সাউথ আফ্রিকা বিউটি প্যাজেন্টে যোগদান করেছেন বিশ্বসুন্দরী। অনুষ্ঠানটি হয়েছে প্রেটোরিয়ায় সান অ্যারেনায়। আর সেখানেই তাক লাগিয়ে দিলেন তিনি। থাকলেন চর্চার কেন্দ্রে।

প্যাজেন্টে ২২ বছর বয়সী হারনাজ সকলের নজর কেড়েছেন। কমলা রঙের ডিপ নেক বডিকন ড্রেসে সেজে উঠেছিলেন তিনি। তাঁর একটি ভিডিয়ো ইতিমধ্যে নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে। সেখানে সে দেশের নাগরিকদের উদ্দেশে তাঁকে 'নমস্তে, সাউথ আফ্রিকা' বলতে শোনা গিয়েছে তাঁকে। অনুরাগীরা তাঁর প্রশংসায় পঞ্চমুখ।

কমলা রঙের বডিকন পোশাকের সঙ্গে ঝাঁ চকচকে স্টেটমেন্ট কানের দুল বেছে নিয়েছিলেন হারনাজ। সঙ্গে মানানসই মেক আপ। তাঁর পায়ের রুপোলি রঙের হিল নজর কেড়েছে।

(আরও পড়ুন: বিশ্ব সুন্দরীর স্বাধীনতা দিবস পালন, ভক্তদের জন্য দিলেন বার্তা)

দিন কয়েক আগেই বিতর্কে জড়িয়েছিলেন হারনাজ। আদালতে মামলা দায়ের হয়েছে তাঁর বিরুদ্ধে। একটি পঞ্জাবি ছবিতে অভিনয় করার কথা ছিল হারনাজের। সেই ছবিরই প্রযোজক উপাসনা সিং আদালতের দ্বারস্থ হয়েছিলেন। শেহনাজের বিরুদ্ধে চুক্তি সই করেও কথা না রাখার অভিযোগ আনেন তিনি।

(আরও পড়ুন: চুক্তিভঙ্গের অভিযোগ! বিশ্বসুন্দরী হারনাজের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের)

 

বন্ধ করুন