বাংলা নিউজ > বায়োস্কোপ > ব্রেন টিউমারে প্রয়াত 'জেমস বন্ড', 'হ্যারি পটার' ছবির জনপ্রিয় অভিনেতা Paul Ritter
প্রয়াত হলিউড অভিনেতা Paul Ritter,   ছবি সৌজন্যে- ট্যুইটার
প্রয়াত হলিউড অভিনেতা Paul Ritter,   ছবি সৌজন্যে- ট্যুইটার

ব্রেন টিউমারে প্রয়াত 'জেমস বন্ড', 'হ্যারি পটার' ছবির জনপ্রিয় অভিনেতা Paul Ritter

সম্প্রতি প্রয়াত হয়েছেন প্রখ্যাত হলিউড অভিনেতা পল রিট্টার।বয়স হয়েছিল ৫৪।বেশ কিছুদিন ধরেই ব্রেন টিউমারে ভুগছিলেন তিনি।'হ্যারি পটার' এবং ‘জেমস বন্ড’ ছবিতে তাঁর অভিনয় খ্যাতির 'স্পটলাইট'-এ এনেছিল তাঁকে।

প্রয়াত হলেন হলিউড অভিনেতা পল রিট্টার। বয়স হয়েছিল ৫৪। গত সোমবার সন্ধ্যায় মৃত্যু হয়েছে তাঁর। অভিনেতার মুখপাত্র সোশ্যাল মিডিয়ায় এই খবর প্রকাশ করেন। প্রসঙ্গত,বেশ কিছুদিন ধরেই ব্রেন টিউমারে ভুগছিলেন হলিউডের এই বিখ্যাত চরিত্রাভিনেতা। তবে শেষ পর্যন্ত পারলেন না। জীবন যুদ্ধের লড়াইয়ে হার মানলেন তিনি।  ' জেমস বন্ড ' সিরিজের ' কোয়ান্টাম অফ সোলেস ' এবং ' হ্যারি পটার অ্যান্ড দ্য হাফ ব্লাড প্রিন্স ' ছবিতে তাঁর অভিনয় নজর করেছিল দর্শকের। বিশেষ করে ' কোয়ান্টাম অফ সোলেস ' ছবিতে অল্প সময়ের জন্য পর্দায় এলেও তাঁর অভিনীত রাজনৈতিক গুপ্তচরের চরিত্র ' পল হেন্স '-কে আজও মনে রেখেছে বন্ডপ্রেমীরা। 

অন্যদিকে পটারপ্রেমী দর্শকের দলও যে তাঁকে দারুণভাবে গ্রহণ করেছিল তাঁর প্রমাণ ' হ্যারি পটার অ্যান্ড দ্য হাফ ব্লাড প্রিন্স ' ছবিতে উইজার্ড এলড্রেড অর্পেল এর চরিত্রে  এই প্রয়াত অভিনেতার জনপ্রিয়তা। পলের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন বিভিন্ন হলিউড ব্যক্তিত্ব। 

প্রয়াত এই অভিনেতার স্মৃতির উদ্দেশে তাঁর মুখপাত্র ড্যানিয়েল মেজ ট্যুইট করে লেখেন,' পল এক ব্যতিক্রমী প্রতিভাবান অভিনেতা ছিলেন। অসাধারণ দক্ষতার সঙ্গে মঞ্চ থেকে পর্দায় জনপ্রিয়তা অর্জন করেছিলেন। তিনি প্রচণ্ড বুদ্ধিমান, দয়ালু এবং খুব মজার ছিলেন। আমরা বিশেষভাবে তাকে মিস করব।' ওই একই ট্যুইটে তিনি আরও জানান নিজের বাড়িতেই মৃত্যু হয়েছে পলের। মৃত্যুর সময় তাঁর কাছে ছিলেন  স্ত্রী পলি, ছেলে ফ্র্যাঙ্ক এবং  নোহ।

বন্ধ করুন