প্রথমবার বাবা হতে চলেছেন ৩১ বছর বয়সী এই অভিনেতা (ছবি-ইনস্টাগ্রাম)
প্রথমবার বাবা হতে চলেছেন ৩১ বছর বয়সী এই অভিনেতা (ছবি-ইনস্টাগ্রাম)

বাবা হতে চলেছেন 'হ্যারি পটারের রন উইসলি' রুপার্ট গ্রিন্ট

জল্পনার অবসান, বান্ধবী জর্জিয়াম গ্রুমের অন্তঃসত্ত্বা হওয়ার খবর নিশ্চিত করেছেন রুপার্ট গ্রিন্ট। ২০১১ সাল থেকে অভিনেত্রী জর্জিয়ার সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ পর্দার রন উইসলি।

করোনাভাইরাসের জেরে বিশ্বজুড়ে নেমে এসেছে গভীর সংকট। এই কঠিন পরিস্থিতিতেই হ্যারি পটারপ্রেমীদের জন্য দারুণ খবর। শীঘ্রই বাবা হতে চলেছেন রন উইসলি মানে অভিনেতা রুপার্ট গ্রিন্ট। অভিনেতার বান্ধবী তথা অভিনেত্রী জর্জিয়া গ্রুমে প্রথমবারের জন্য মা হতে চলেছেন। শুক্রবার ৩১ বছর বয়সী অভিনেতার মুখপাত্র এই খবর নিশ্চিত করেছেন। তিনি জানান, 'রুপার্ট এবং জর্জিয়া অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছে, শীঘ্রই সন্তানের বাবা-মা হতে চলেছে তাঁরা, তবে এই সময়ে সংবাদমাধ্যমের কাছে নিজেদের গোপনীয়তা বজায় রাখার আবেদন জানিয়েছে তাঁরা'।

বৃহস্পতিবারই উত্তর লন্ডনে পাপারাত্জিদের ক্যামেরায় লেন্সবন্দী হয়েছিলেন রুপার্ট ও তাঁর দীর্ঘদিনের বান্ধবী জর্জিয়া। সেখানে ২৮ বছব বয়সী অভিনেত্রী, জর্জিয়ার বেবি বাম্প স্পষ্টই জানান দিচ্ছিল মা হতে চলেছেন তিনি। পর্দার রনের বান্ধবী অভিনয় করেছেন ‘লন্ডন টু ব্রিজটোন অ্যান্ড আনগাস’, ‘দ্য ডিয়াপিয়ার্ড’, ‘দ্য গ্রেট গোস্ট রেসকিউ’-এর মতো ছবিতে।


২০১১ সাল থেকে প্রেম সম্পর্কে আবদ্ধ রুপার্ট ও জর্জিয়া। এই জুটির জন্য সোশ্যাল মিডিয়ায় উপচে পড়ছে ফ্যানেদের শুভেচ্ছা বার্তা। রন যে রিল লাইফে নয় এবার রিয়েল লাইফে বাবা হচ্ছেন সেটা ভেবে খুশির ঠিকানা নেই হ্যারি পটারপ্রেমীদের। হ্যারি পটার সিরিজের ৮টি ফিল্মে ড্যানিয়েল ব়্যাডক্লিফ ও এমা ওয়াটসেনর সঙ্গে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন রুপার্ট গ্রিন্ট। এছাড়াও ‘চেরিবম্ব’, ‘মুনওয়াকার্স’-এর মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। ব্রিটিশ টেলিভিশনেরও পরিচিত মুখ রুপার্ট। আপতত অ্যাপেল টিভির টেলিভিশন সিরিজ ‘সার্ভেন্ট’-এ গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাচ্ছে রুপার্ট গ্রিন্টকে।


বন্ধ করুন