বাংলা নিউজ > বায়োস্কোপ > বাইক বিক্রি করে কোভিড আক্রান্তদের অক্সিজেন কন্সেন্ট্রেটর পাঠালেন হর্ষবর্ধন রানে
হর্ষবর্ধন রানে। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
হর্ষবর্ধন রানে। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

বাইক বিক্রি করে কোভিড আক্রান্তদের অক্সিজেন কন্সেন্ট্রেটর পাঠালেন হর্ষবর্ধন রানে

  • করোনা আক্রান্তদের সাহায্যার্থে এবার এগিয়ে এলেন বলি-অভিনেতা হর্ষবর্ধন রানে। নিজের প্রিয় বাইক বিক্রি করে সেই তাকে কিনলেন অক্সিজেন কন্সেন্ট্রেটর। এরপর তিনটি কন্সেন্ট্রেটর হায়দরাবাদেও পাঠিয়ে দিয়েছেন তিনি।

বর্তমানে করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় নাজেহাল ভারত। প্রতিদিন রেকর্ড ছুঁয়ে ফেলছে দেশে করোনা আক্রান্তদের সংখ্যা। পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুমিছিলের হার। পাশাপাশি হাহাকার শুরু হয়েছে হাসপাতালের বেড ও প্রাণদায়ী অক্সিজেনের সিলিন্ডারে জন্য। এহেন পরিস্থিতিতে দেশের বিভিন্ন সংস্থা থেকে শুরু করে সাধারণ মানুষ এগিয়ে এসেছেন করোনা আক্রান্তদের পাশে। সাহায্য নিয়ে এগিয়ে এসেছেন বহু তারকাও। এবার সেই তালিকায় যোগ হলেন ' সনম তেরি কসম' ছবি খ্যাত অভিনেতা হর্ষবর্ধন রানে। সম্প্রতি,নেটমাধ্যমে নিজের প্রিয় বাইকের ছবি পোস্ট করে এই অভিনেতা জানিয়েছিলেন তিনি তা বিক্রি করতে ইচ্ছুক। বিক্রি করে যা পাবেন সেই তাকে একাধিক অক্সিজেন কন্সেন্ট্রেটর কিনবেন এবং তা করোনা আক্রান্ত দুঃস্থ মানুষদের পাঠাবেন তিনি। নেটমাধ্যমে সদ্য এই অভিনেতার ঘোষণা তিনি তাঁর ওই সাধের বাইক বিক্রি করতে পেরেছেন। শুধু তাই নয়,বিক্রির টাকায় আপাতত কিনতে পেরেছেন তিনটে অক্সিজেন কন্সেন্ট্রেটর,যা তিনি ইতিমিধ্যেই হায়দরাবাদে পাঠিয়ে দিয়েছেন। আরও কিছু অক্সিজেন কন্সেন্ট্রেটর যে তিনি কিনে পাঠাবেন সে বিষয়েও ইঙ্গিত দিয়েছেন হর্ষবর্ধন। এরপর নিজের ফলোয়ার্স ও অনুরাগীদের ধন্যবাদ জানিয়ে তাঁর স্বীকারোক্তি সোশিয়াল মিডিয়ায় ও নেটিজেনদের তরফে এভাবে ভালোবাসা ও সাড়া না পেলে তাঁর পক্ষে এ কাজ করা সম্ভব হতো না।

কাজের ক্ষেত্রে এইমুহূর্তে হাতে রয়েছে 'কুন ফয়া কুন' ছবিটি। ছবিতে হর্ষবর্ধনের বিপরীতে দেখা যাবে সঞ্জিদা শেখ-কে। কুষাণ নন্দী পরিচালিত এই ছবির শ্যুটিং চলতি বছরের শুরুর দিকেই শেষ করে ফেলা হয়েছে।

বন্ধ করুন