বাংলা নিউজ > বায়োস্কোপ > Divya Indora: গানের শ্যুটিংয়ের আছিলায় ডেকে খুন জনপ্রিয় গায়িকা, মাটিতে পোঁতা পচাগলা লাশ উদ্ধার

Divya Indora: গানের শ্যুটিংয়ের আছিলায় ডেকে খুন জনপ্রিয় গায়িকা, মাটিতে পোঁতা পচাগলা লাশ উদ্ধার

দিব্যা ইন্দোরা

মিউজিক ভিডিয়ো শ্যুট করবার নাম করে রোহতকে নিয়ে গিয়ে খুন করা হল হরিয়ানার গায়িকা দিব্যা ইন্দোরাকে। ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে দুই অভিযুক্ত 

নিঁখোজ গায়িকা দিব্যা ইন্দোরা ওরফে সংগীতাকে খুন করা হয়েছে, জানাল রোহতক পুলিশ। গত ১১ মে থেকে নিঁখোজ ছিলেন হরিয়ানার বিনোদন জগতের এই জনপ্রিয় মুখ। রোহতকের মেহামের কাছ থেকে দিব্যার মাটিতে পোঁতা লাশ উদ্ধার করেছে পুলিশ। 

দিল্লিতেই থাকতেন দিব্যা। দিব্যার সঙ্গে প্রায় তিনদিন যোগাযোগ করতে পারছিল না পরিবার, এরপর গত ১৪ই মে গায়িকাকে কিডন্যাপ করবার মামলা দায়ের করা হয় দিল্লি পুলিশের কাছে। এরপর তল্লাশি শুরু করে পুলিশ। জানা যায়, রোহিত নামের এক ব্য়ক্তির সঙ্গে ভিওয়ানিতে মিউজিক অ্যালবাম শ্যুট করতে বেরিয়েছে দিব্যা। সিসিটিভি ফুটেজ ঘেঁটে পুলিশ দেখতে পায়, মেহামের কাছে এক রেস্তোরাঁয় এক যুবকের সঙ্গে খাবার খাচ্ছে গায়িকা। 

অন্যদিকে দিব্যার পরিবারের অভিযোগ পুলিশ সময়ে উদ্যোগ নিলে হয়ত প্রাণ বাঁচত মেয়ের। পুলিশকে গায়িকার পরিবার আগেই জানিয়েছিল সঙ্গীতার ওরফে দিব্যার সঙ্গে কাজ করছিল এমন দুই ব্যক্তিই কিডন্যাপ করেছে গায়িাকে। 

শনিবার দিব্যার ফোন সুইচ অন হয়। তারপরই লোকেশন ট্র্যাক করে রোহিতকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। দিব্যাকে খুন করবার কথা পুলিশি জেরায় স্বীকার করে নেয় অভিযুক্ত। রোহিতের কাছ থেকে পাওয়া তথ্যার ভিত্তিতে রোহতক পুলিশের সাহায্য নিয়ে দিব্যার পচাগলা লাশ উদ্ধার করা হয়েছে। ভৈঁরো ভাবানি গ্রামের কাছে এক ফ্লাইওভারের কাছ থেকে উদ্ধার হয়েছে হরিয়ানার এই গায়িকার পচাগলা মরদেহ। দেহ শনাক্ত করবার পর, দিব্যার দেহের ময়নাতদন্ত করা হয়। এরপর দিল্লি পুলিশের হাতে দেহ তুলে দেওয়া হয়েছে। 

পুলিশি জেরায় অভিযুক্ত রোহিত জানিয়েছে, দিব্যা তাঁকে ব্ল্যাকমেল করছিল, সেই কারণেই বন্ধুর সঙ্গে মিলে গায়িকাকে খুন করেছে সে। অপর অভিযুক্তকেও গ্রেফতার করেছে পুলিশ। ময়নাতদন্তের প্রাথমিক রিপর্ট থেকে জানা গিয়েছে, শ্বাসরোধ করে খুন করা হয়েছে দিব্যাকে। দুই অভিযুক্তকে ৫ দিনের পুলিশ রিম্যান্ডে পাঠিয়েছে আদালত। 

 

বায়োস্কোপ খবর

Latest News

মুখ্যমন্ত্রী এটা অন্তত ভালো কাজ করেছেন, 'নবান্ন- ধমকে' খুশি বিজেপি নেতাও! ফের 'ডাক', লজ্জার নজির বিরাটের! ১২ বছর পরে মুক্তি গম্ভীরের, তালিকায় আছেন রোহিতও আষাঢ় গুপ্ত নবরাত্রির এই ব্যবস্থা দূর করে যে কোনও বাধা, জেনে নিন এ সম্পর্কে স্টার্ককে পিটিয়ে ছাতু, ১ ওভারে ২৯ রান নিলেন রোহিত, লজ্জার তালিকায় নাম অজি তারকার ‘টাকার জন্য প্রাক্তন স্বামীর কাছে’, কটাক্ষের জবাব মিথিলার- ‘সৃজিত সবটা জেনেই…’ কারা ভালো? কারা খারাপ? পুরসভার রেজাল্ট প্রকাশ করলেন মমতা প্রাণহরা, সরভাজার দিন হয়তো শেষ! পুঁটিরাম নাকি বন্ধ হচ্ছে এবার কি রাস্তা ঝাঁট দিতে বের হব? রেগে ফায়ার মমতা, ম্যানহোলের ঢাকনাও বেচে দিচ্ছে! আগামিকাল কেমন কাটবে আপনার? কিছু ভালো খবর পাবেন? জানুন ২৫ জুনের রাশিফল পর্দার প্রেম গড়িয়েছে বাস্তবে! সুস্মিতা-অনির্বাণের বিচ্ছেদের নেপথ্যে সাহেব?

T20 WC 2024

প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.