বাংলা নিউজ > বায়োস্কোপ > Aamir Khan: চ্যাম্পিয়ন থেকে আমির খান সরে গেলেন? সত্যটা কী?

Aamir Khan: চ্যাম্পিয়ন থেকে আমির খান সরে গেলেন? সত্যটা কী?

চ্যাম্পিয়ন থেকে আমির সরে গেলেন?

Aamir Khan: আমিরকে জিজ্ঞেস করা হয় তিনি জেভিয়ার ফেসারের চ্যাম্পিয়ন ছবির রিমেক বানাচ্ছেন কি না? এই বিষয়ে অভিনেতা কোনও সুস্পষ্ট উত্তর দেননি।

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান রহস্য জিইয়ে রাখলেন যে তিনি ২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত স্প্যানিশ ছবি চ্যাম্পিয়নের রিমেক থাকবেন কিনা। মিডিয়ার তরফে তাঁর থেকে বহুবার জানার চেষ্টা করা হয়েছিল এই ছবির বিষয়ে। তাঁকে যখন আবার সদ্য জিজ্ঞেস করা হয় যে তিনি স্প্যানিশ পরিচালক জেভিয়ার ফেসারের চ্যাম্পিয়ন নিয়ে কী ভাবছেন তখন তিনি প্রথমে চমকে যান যে এই তথ্যগুলো কীভাবে সাংবাদিকদের কাছে এল। অবশ্য তারপর তিনি এই বিষয় নিয়ে তেমন কিছু বলেননি। স্পষ্ট করেননি তিনি এই ছবিতে কাজ করছেন কিনা।

চ্যাম্পিয়ন ছবিটি তিনটি গোয়া পুরষ্কার জিতেছে, সেরা ছবি, সেরা নতুন অভিনেতা এবং সেরা অরিজিন্যাল গানের জন্য এই ছবি পুরষ্কার পেয়েছিল। এবং এই ছবিটি ৯১ তম অ্যাকাডেমি পুরস্কারের জন্য স্প্যানিশ ছবি হিসেবে এন্ট্রি পেয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত এটা কোনও নমিনেশন পায়নি। এই ছবির গল্প আদেরিস বাস্কেটবল টিমের থেকে অনুপ্রাণিত, যেখানে এমন মানুষ ছিলেন যাঁরা নানান অক্ষমতার শিকার ছিলেন তবুও সমস্ত প্রতিকূলতাকে জয় করে যাঁরা ১২টি স্প্যানিশ চ্যাম্পিয়নশিপ জিতেছিলেন ১৯৯৯-২০১৪ এর মধ্যে।

জানা গিয়েছিল চ্যাম্পিয়ন ছবিটির রিমেক হলে সেটার পরিচালনা করবেন আরএস প্রসন্ন। কিন্তু এখন কানাঘুষোয় শোনা যাচ্ছে যে আমির খান নতুন করে এই ছবির বিষয়ে ভাবছেন যে তিনি আদৌ ছবিটি করবেন কিনা সেই বিষয়ে। এখন শোনা যাচ্ছে, তিনি এই ছবিটি করবেন না, উল্টে তিনি নাকি তাঁর জায়গায় অন্য কাউকে খুঁজে দেওয়ার বিষয়ে প্রসন্নকে সাহায্য করবেন।

আমির খান সদ্যই তাঁর আমেরিকার ছুটি কাটিয়ে ফিরেছেন। কিন্তু এখনও কোনও লক্ষণ দেখা যায়নি যে তিনি এই ছবির কাজ শুরু করেছেন বা করতে চলেছেন অথচ এই ছবির কাজ সেপ্টেম্বরেই শুরু হওয়ার কথা ছিল।

এই বিষয়ে জহন পরিচালককে জিজ্ঞেস করা হয় তখন তিনি জানান, 'যে হ্যাঁ ছবির কাজ শুরু হতে দেরি হচ্ছে ঠিকই।' এর থেকে বেশি কিছু তিনি জানাতে চাননি।

আমির খানকে শেষবার দেখা গিয়েছিল লাল সিং চাড্ডা ছবিতে। সেখানে তাঁর সঙ্গে দেখা গিয়েছিল করিনা কাপুর খান এবং মোনা সিংকে। সঙ্গে ছিলেন নাগা চৈতন্য।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘ভুল করিনি’, মৃত্যুর মিথ্যে নাটক করে ট্রোলড, মন্দিরে দাঁড়িয়ে সাফাই পেশ পুনমের লন্ডনে থাকলেও সৌরভ-ডোনার বিবাহবার্ষিকীতে উপহার পাঠাতে ভুলল না সানা, কী দিল মেয়ে? এবার অফিসারদের মূল্যায়ন করব, কেন কথা শুনব আমি? রেগে গিয়েছেন বাংলার মুখ্য়মন্ত্রী রয়েছে রক্তের সম্পর্ক, রণবীরের পাশে দাঁড়ানো এই সুন্দরীর পরিচয় জানা আছে? 'ঢেকলি' সিস্টেমে গরু পাচার চলছিল সীমান্তে, গুলি চালাল বিএসএফ, মৃত ১ অসমে WPL: বলিউডের বাদশার সঙ্গে বাইশ গজের রানি! অবশেষে পূরণ হল মেগ ল্যানিং-এর স্বপ্ন 'সন্দেশখালির সত্যিটা দেখুন, যেটা মমতা লুকোতে চাইছেন,' হাড়হিম তথ্যচিত্র আনল BJP জাতীয় সংগীতেও পঞ্জাব আছে, পঞ্জাবিদের আঘাত নয়, খলিস্তানি নিয়ে সাফ কথা রাজ্যপালের Virat Second Baby: ২০২৪-এ ছেলে হবে বিরুষ্কার, ৮ বছর আগেই বলেছিলেন জ্যোতিষী! IPL 2024: প্রথম দুটি হোম ম্যাচ কেন নিজেদের মাঠে খেলতে পারবে না দিল্লি ক্যাপিটালস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.