বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘দোস্তানা ২’ এবং ‘ফ্রেডি’র পর আরো একটি ছবি থেকে বাদ পড়লেন কার্তিক?
কার্তিক আরিয়ান
কার্তিক আরিয়ান

‘দোস্তানা ২’ এবং ‘ফ্রেডি’র পর আরো একটি ছবি থেকে বাদ পড়লেন কার্তিক?

  • জল্পনা উসকেছে।

করণ জোহরের দোস্তানা টু- থেকে আগেই বাদ পড়েন কার্তিক আরিয়ান। এরপর শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিজ-এর আসন্ন ছবি ‘ফ্রেডি’ থেকেও বাদ দেওয়া হয় কার্তিককে। যদিও বলিউডে কান পাতলে গুঞ্জন শোনা যাচ্ছে, আরো বেশ কিছু প্রোজেক্ট থেকে বাদ যেতে পারেন কার্তিক। সূত্র বলছে, পরিচালক আনন্দ এল রাইয়ের সঙ্গে একটি ছবিতে জুটি বেঁধেছিলেন কার্তিক। গ্যাংস্টারদের নিয়ে ছবি। কিন্তু আশঙ্কা করা হচ্ছে সেই ছবিতে তিনি থাকছেন না।

জানা যাচ্ছে, আনন্দ এল রাইয়ের অ্যাসিস্টেন্ট পরিচালক ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন। সূত্রের খবর, ‘কার্তিক এবং আনন্দের ছবি নিয়ে অনেকটাই আলোচন হয়েছিল। ও স্ক্রিপ্ট পড়েছিল, বিষয়বস্তু মুখেও শুনেছিল। কিন্তু সই করার আগের মুহূর্তেই সবকিছু ওলোটপালট হয়ে যায়’।

রিপোর্ট বলছে চলতি বছরে ফেব্রুয়ারি মাসে যখন ছবি নিয়ে দুজনের মধ্যে আলোচনা হয়েছিল আনন্দের মুম্বই অফিসের বাইরে পাপারাৎজিদের লেন্সবন্দি হন কার্তিক। তবে সূত্র মারফত খবর, প্রোজেক্টের জন্য কার্তিকের সঙ্গে কেন জুটি বাঁধলেন না আনন্দ তা এখনো অজানা। সূত্রের তরফে আরো জানানো হয়েছে, ‘হয়তো করণের কার্তিকে বাদ দেওয়ার পর থেকেই অন্যান্যদের ওপর প্রভাব পড়েছে। হয়তো সেক্ষেত্রে আনন্দের মতো সুপ্রতিষ্ঠিত পরিচালও কাজ করতে চাইছেন না’।

অন্যদিকে আরিয়ান অনেক ক্ষেত্রে নিজেই জানতে পারছেন না, তাঁর জায়গায় পরিচালকরা অন্যান্যদের সই করাচ্ছে। সূত্র মারফত আরো খবর, ‘এর আগে শুভ মঙ্গল সাবধান(২০১৭), শুভ মঙ্গল জাদা সাবধান(২০২০) ছবিতে আয়ুষ্মান খুরানার সঙ্গে কাজ করেছেন আনন্দ। তাই অবাক হওয়ার কিছু নেই যদি তাঁরা একসঙ্গে কাজ করেন’।

আনন্দ এল রাই অবশ্য এবিষয় জানিয়েছেন, কার্তিকের সঙ্গে এখনো সেভাবে কোনো কথাবর্তা হয়নি তাঁর। তিনি বলেন, ‘প্রোডাকশন হাউসে আমরা অনেকগুলো স্ক্রিপ্ট এবং অনেক পিচের অভিনেতার সঙ্গে কাজ করি- সেভাবেই কাজ চলছে। অভিনেতারা দেখা করতে আসে, আমরা কি উদ্দেশে কাজ করছি সেই সম্পর্কে তাঁদের বলি, তাঁরা কাজের ক্ষেত্রে সংযোগ স্থাপনে তাঁদের কথা বলেন। বিষয়বস্তুর ওপর নির্ভর করে, তাঁদের কাছে যাওয়া উচিত কিনা। তারমানে এটা নয় কাজ করছি তাঁদের সঙ্গে’।

আয়ুষ্মানের সঙ্গে ছবিতে কাজ সম্পর্কে বলতে গিয়ে উৎসাহ নিয়ে পরিচালক জানান, ‘আমার কাছে স্টোরি আছে। আয়ুষ্মানের সঙ্গে তাড়াতাড়ি কাজ করতে চাই’। 

যদিও হিন্দুস্তান টাইমসের তরফে এবিষয় আরিয়ানের সঙ্গে যোগাযোগ করা হলেও তাঁর কোনো অফিসিয়ালি প্রতিক্রিয়া মেলেনি।

 

বন্ধ করুন