বাংলা নিউজ > বায়োস্কোপ > ঠোঁটে ঠাসা চুমু! তাপসী পান্নুর হাসিন দিলরুবার টিজারে ভরপুর যৌনতা

ঠোঁটে ঠাসা চুমু! তাপসী পান্নুর হাসিন দিলরুবার টিজারে ভরপুর যৌনতা

প্রকাশ্যে ঝলক

ছবিতে তাপসীর পাশাপাশি লিড রোলে অভিনয় করছেন হর্ষবর্ধন রানে ও বিক্রান্ত মেসি। 

সোমবার মুক্তি পেল তাপসী পান্নুর বহু প্রতীক্ষিত ছবি ‘হাসিন দিলরুবা’র টিজার। ছবির ঝলক মুক্তির সঙ্গে সঙ্গেই ভাইরাল নেটমাধ্যমে। ছবির টিজারই বলে দিল এই ‘হাসিনা দিলরুবা’র কাহিনি জুড়ে থাকবে অপরাধ, যৌনতার ভরপুর মিশেল। ছবিতে তাপসীকে রোম্যান্স করতে দেখা যাবে বিক্রান্ত মেসি এবং হর্ষবর্ধন রানের সঙ্গে। 

মাত্র ৩০ সেকেন্ডের এই টিজারের শুরুতেই তাপসীকে দেখা গেল একটি ট্রেন থেকে নামতে, এরপর একের পর এক রহস্য-রোমাঞ্চে ভরপুর দৃৃশ্যের টুকরো কোলাজ, টিজারে বিক্রান্ত ও তাপসীর বিয়ের ঝলকও উঠে এসেছে। ভালোবাসার সঙ্গে জড়িত তিনটে বিষয় উপস্থাপিত হবে এই ছবিতে- কাম,আবেশ এবং প্রতারণা। আর এই তিনটে রঙের সঙ্গে মিশে যাবে খুনের রঙও। এই মার্ডার মিস্ট্রি পরিচালনার দায়িত্বে রয়েছেন বিনিল ম্যাথু। প্রযোজনার দায়িত্বে রয়েছেন আনন্দ এল রাই।

ছবির টিজার শেয়ার করে তাপসী ইনস্টাগ্রামে লেখেন- ‘প্যায়ার কে তিন রং, খুন কে ছিটেকে সঙ্গ’। পাশাপাশি এদিন সকালে হাসিনা দিলরুবার পোস্টার প্রকাশ্যে আনেন তাপসী। ক্যাপশনে লেখেন- ‘এক সমমা (আগুনের শিখা), দো পরওয়ানে (মথ)….ক্যায়া জ্বল মিটেঙ্গে ইয়ে দিওয়ানে’ (তবে কি জ্বলে পু়ড়ে যাবে এই দুজন প্রেমিক)। 

‘হাসিন দিলরুবা’ সম্পর্কে আনন্দ এল রাই জানিয়েছেন, এটি একটি রহস্যে ভরপুর প্রেমকাহিনি, এটাকে কোনও নির্দিষ্ট জঁর মধ্যে বেঁধে ফেলা যাবে না। আশা করছি এই ধরণের একটা চিত্রনাট্য মানুষ পছন্দ করবে। আগামী ২রা জুলাই ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘হাসিন দিলরুবা’। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বাইজুসে কোণঠাসা বাইজু, শেয়ারহোল্ডারদের হাত থেকে পেলেন 'সাময়িক স্বস্তি' ২০২৪-এ সব থেকে বেশি আন্তর্জাতিক রান, উইলিয়ামসনকে টপকে শীর্ষে যশস্বী, সেরা দশে ভারতের তিন মা শ্বেতা আর দিদি নভ্যা নাকি জয়া-র মতো! বচ্চন বাড়ির মেয়েদের নিয়ে বললেন অগস্ত্য কোটি কোটি টাকার গরমিল, জি প্রতিষ্ঠাতা সুভাষচন্দ্রকে জেরা করতে পারে SEBI: রিপোর্ট বন্দিদের মুক্তির সহায়তায় পদক্ষেপ কেন্দ্রের, রাজ্যগুলিকে বরাদ্দ ২০ কোটি টাকা লাল ফিতের জট কাটিয়ে আরও দ্রুত গতিতে ছুটবে রকেট, বড় সিদ্ধান্ত মোদী সরকারের মূত্রনালীর সংক্রমণ দূর করে আদা! কীভাবে খেলে উপকার পাবেন শ্বাসকষ্ট জনিত সমস্যা, কিডনির সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি পরিচালক প্রভাত রায় রিপোর্ট তলব করা হয় আগেই , ডিজিপি সন্দেশখালি ছাড়তেই সেই পথে জাতীয় আদিবাসী কমিশন মোহনবাগানের পরে এবার নর্থ-ইস্টের কাছে হার, ‘খেতাবের’ দৌড়ে পিছিয়ে পড়ল এফসি গোয়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.