বাংলা নিউজ > বায়োস্কোপ > Hasin Jahan: ‘টিকিট পরীক্ষক দুর্ব্যবহার করেছে!’ ট্রেনের ঘটনা জানাতে গিয়ে বিস্ফোরক হাসিন জাহান

Hasin Jahan: ‘টিকিট পরীক্ষক দুর্ব্যবহার করেছে!’ ট্রেনের ঘটনা জানাতে গিয়ে বিস্ফোরক হাসিন জাহান

তাঁর সঙ্গে দুর্ব্যবহার করা হয়েছে বলে অভিযোগ হাসিনের।

hasin jahan: রেল পুলিশে অভিযোগ দায়ের করেন হাসিন। ফরাক্কা স্টেশনে পুলিশ তাঁর অভিযোগ শোনেন। পুলিশের সহযোগিতায় কলকাতা স্টেশনে ফিরেছেন বলে জানিয়েছেন মহম্মদ শামির পত্নী।

আত্মীয়ের বিয়েতে গিয়ে ফেরার পথে ট্রেনে দুর্ব্যবহারের শিকার হয়েছেন বলে অভিযোগ হাসিন জাহানের। টিকিট পরিদর্শকের দুর্ব্যবহারের অভিযোগ করেছেন তিনি। ক্রিকেটার মহম্মদ শামির পত্নীর বিস্ফোরক অভিযোগ, আত্মীয়ের বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়ে বিহার থেকে ফেরার পথে টিকিট পরিদর্শকের দুর্ব্যবহারের শিকার তিনি। অবশেষে পুলিশের নিরাপত্তার ঘেরাটোপে বাড়ি ফিরেছেন বলে জানিয়েছেন।

হাসিন জাহান অভিযোগ পত্রে পুরো ঘটনা বর্ণনা করে লিখেছেন, ‘আমি আমার এক আত্মীয়ের বিয়ের অনুষ্ঠান থেকে ফিরছিলাম। বিহার থেকে যোগবানী এক্সপ্রেসে করে কলকাতা ফিরছিলাম। আমার সংরক্ষিত একটি আসন ছিল, আপার সিট। অপর আসনটি খালি ছিল। একজন সহযাত্রী আমাকে বলেন, ওই খালি আসনটিতে আমাকে শিফট করতে, আমি তাঁর সুবিধার কথা ভেবে সেখানে সরে যাই। তারপর চাদর পেতে, শুয়ে পড়ি। হঠাৎই মালদহ স্টেশনে টিকিট পরীক্ষক একজনকে সঙ্গে নিয়ে আসেন। আমার সঙ্গে অভদ্র ভাবে কথা বলতে শুরু করেন।’ আরও পড়ুন: ‘হৃদরোগে আক্রান্ত হবো যদি..’, মৃত্যুর আগে ষষ্ঠ ইন্দ্রিয় কাজ করেছে কিশোর কুমারের!

আসল ঘটনা বিস্তারিত ভাবে জানিয়ে তিনি লেখেন, ‘টিকিট পরীক্ষক আমায় খুব খারাপ ভাবে জিজ্ঞাসাবাদ করতে থাকেন। এরপর আসন থেকে আমায় তুলে দেওয়া হয়। সরে যেতে বলা হয় আমায়। আমার বিছানার চাদর, মোবাইল সব ছুঁড়ে ফেলে দেওয়া হয়।’ এরপরই রেল পুলিশে অভিযোগ দায়ের করেন হাসিন। ফরাক্কা স্টেশনে পুলিশ তাঁর অভিযোগ শোনেন। পুলিশের সহযোগিতায় কলকাতা স্টেশনে ফিরেছেন বলে জানিয়েছেন। আরও পড়ুন: এতদিন মার্কেট কাঁপিয়েছে তৈমুর, এবার দাদাকে সরিয়ে বাজার গরম করতে আসছে জেহ

পেশায় মডেল হাসিন জাহান। একসময় আইপিএলে চিয়ার লিডার হিসাবে কাজ করেছেন। বেশ কিছু বিজ্ঞাপনী ক্যাম্পেনের সঙ্গেও যুক্ত ছিলেন। মহম্মদ শামির স্ত্রী বিভিন্ন কারণে আলোচনার শীর্ষেই থাকে। 

কলকাতার মেয়ে হাসিনের সঙ্গে শামির আলাপ আইপিএল-এর ফাঁকেই। প্রেমপর্বের পর ২০১৪ সালের ৬ জুনে বিয়ে করেছিলেন তাঁরা৷ দুজনের এক কন্যা সন্তানও রয়েছে। ২০১৮ সাল থেকেই ঝামেলা শুরু তাঁদের। শামির পরিবারের সদস্যদের বিরুদ্ধে খুন ও ধর্ষণের হুমকি পর্যন্ত এনেছিলেন তিনি! তাঁর দাবি ছিল ভারতীয় তারকা পেসার জড়িয়েছেন পরকীয়া সম্পর্কে।

 

 

বন্ধ করুন