বাংলা নিউজ > বায়োস্কোপ > Hasin Jahan: 'মরে যাওয়াই ভালো….', ইনস্টায় শামির স্ত্রী হাসিন জাহানের বিস্ফোরক পোস্ট!

Hasin Jahan: 'মরে যাওয়াই ভালো….', ইনস্টায় শামির স্ত্রী হাসিন জাহানের বিস্ফোরক পোস্ট!

হাসিন জাহান (ছবি-ইনস্টাগ্রাম)

কারুর কাছে গুরুত্ব ভিক্ষা করতে চান না, উগরে দিলেন হতশা! হলটা কী হাসিনের? 

সোশ্যাল মিডিয়ায় মারাত্মক অ্যাক্টিভ ভারতীয় ক্রিকেট দলের তারকা পেসার মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান।দুজনের সম্পর্ক নিয়ে বিতর্ক রয়েছে বিস্তর, এমনকি বিষয় গড়িয়েছে আদালত পর্যন্ত। কিন্তু আইনত এখনও তাঁরা স্বামী-স্ত্রী। সোশ্যাল মিডিয়ায় অতি-অ্যাক্টিভ হাসিন কখনও খোলামেলা ছবিতে তাক লাগিয়ে দেন, কখনও আবার একমাত্র মেয়ের মিষ্টি মুহূর্ত পোস্ট করেন। কিন্তু নেটমাধ্যমে তাঁর উপস্থিতি সর্বদাই চোখ টানে। 

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি পোস্ট লিখেছেন হাসিন, তা ঘিরে রীতিমতো হইচই। সেখানে সবুজ রঙা ব্যাকগ্রাউন্ডে বড় বড় সাদা হরফে লেখা, ‘মরে যাওয়াই ভালো কারুর কাছ থেকে গুরুত্ব পাব এমনটা ভিক্ষা চাওয়ার থেকে’।  এই পোস্ট দেখে অনেকেই ভাবতে থাকেন তবে কি শামির উদ্দেশে এই বার্তা দিলেন হাসিন? তাঁর লক্ষ্য আদতে কে? কার সামনে নিজের গুরুত্ব বোঝাতে চাইছেন তিনি! 

কমেন্ট বক্সে অনেকেই লিখেছেন, ‘শামি ভাইয়ের উপর এতো রাগ!’, কেউ আবার লিখেছেন, ‘নিজের জীবন নিজের মতো করেই বাঁচো’। হাসিনের এই চাঞ্চল্যকর পোস্টের ক্যাপশনটি পড়লে অবশ্য হাসিনের মনের ভাবনা খানিকটা স্পষ্ট হয়। সেখানে শামির স্ত্রী লিথেছেন, ‘এটা (এই বার্তাটা) সেইসব মানুষদের জন্য যাঁরা অন্যের জন্য নিজের জীবনটা কষ্টে কাটায়’। 

শামির সঙ্গে হাসিনের দাম্পত্যকলহের কথা এতদিনে কারও অজানা নয়। সোশ্যাল মিডিয়ায় সাহসী ছবি পোস্ট করে হামেশাই কটাক্ষের শিকার হন হাসিন। যদিও এই বিতর্ককে থোড়াই কেয়ার করেন হাসিন। একের পর এক সাহসী ছবি পোস্ট করেন তিনি।

পেশায় মডেল হাসিন আইপিএলে চিয়ার লিডার হিসাবে কাজ করেছেন। বেশ কিছু বিজ্ঞাপনী ক্যাম্পেনের সঙ্গেও যুক্ত থেকেছেন হাসিন। কলকাতার মেয়ে হাসিনের সঙ্গে শামির আলাপ আইপিএল-এর ফাঁকেই। প্রেমপর্বের পর ২০১৪ সালের ৬ জুনে বিয়ে করেছিলেন তাঁরা৷ দুজনের এক কন্যা সন্তানও রয়েছে। ২০১৮ সাল থেকেই ঝামেলা শুরু তাঁদের। শামির পরিবারের সদস্যদের বিরুদ্ধে খুন ও ধর্ষণের হুমকি পর্যন্ত এনেছিলেন তিনি! তাঁর দাবি ছিল ভারতীয় তারকা পেসার জড়িয়েছেন পরকীয়া সম্পর্কে।

বায়োস্কোপ খবর

Latest News

বৃষ্টি না হওয়ায় চা–শিল্পে ভয়ঙ্কর সংকট দেখা দিয়েছে, প্যাকেজের দাবিতে চিঠি নবান্নে 'অনুপ্রেরণা কি জন্মদিনের পার্টি?' Cannes-এ ঝিকিমিকি পোশাক পরায় ট্রোল্ড ঐশ্বর্য কাজের চাপে তৈরি হয়েছে মানসিক চাপ? এই ৮টি উপায়ে নিজেকে রাখুন সুরক্ষিত 'আমায় উড়তে শিখিয়েছিলে, তুমিই উড়ে গেলে… মা', স্মৃতির গলিতে মোনালির চোখে জল ফল তো ভুগতেই হত, পাক-অধিকৃত কাশ্মীরের বিক্ষোভ নিয়ে বলল ভারত, ‘পুরোটাই আমাদের….’ বক্রী শনি তৈরি করছে কেন্দ্রত্রিকোণ রাজযোগ, ৩রাশির বাড়বে আয়, আছে উন্নতির সম্ভবনা কবে মানিকতলার নির্বাচন করবেন? নির্বাচন কমিশনের কাছে তথ্য তলব সুপ্রিম কোর্টের LSG-এর বিরুদ্ধে রোহিত আউট হতেই, উঠে দাঁড়িয়ে অভিবাদন গোটা ওয়াংখেড়ের- ভিডিয়ো প্রিয়বন্ধুর শোকেই আত্মঘাতী চন্দ্রকান্ত? ইঙ্গিত দিয়ে লিখেছিলেন, 'অপেক্ষা কর. লোকেশকে ছাঁটতে পারে LSG, তবে কি রোহিতকে টার্গেট গোয়েঙ্কার? জোর চর্চা এই ছবি ঘিরে

Latest IPL News

LSG-এর বিরুদ্ধে রোহিত আউট হতেই, উঠে দাঁড়িয়ে অভিবাদন গোটা ওয়াংখেড়ের- ভিডিয়ো শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই! টি২০ বিশ্বকাপের পরই অবসর নয়, আরও কয়েক বছর ক্রিকেট খেলতে চান, জানিয়ে দিলেন রোহিত IPL 2024-এর ভিত্তিতেই কি T20 WC 2024-র দল নির্বাচন করা হয়েছে? কী বললেন BCCI সচিব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.