বাংলা নিউজ > বায়োস্কোপ > Hatyapuri Trailer Launched: ‘সোনার কেল্লা’র পর ‘হত্যাপুরী’তে ঘটবে একই ঘটনা! ট্রেলার লঞ্চে মিলল আভাস

Hatyapuri Trailer Launched: ‘সোনার কেল্লা’র পর ‘হত্যাপুরী’তে ঘটবে একই ঘটনা! ট্রেলার লঞ্চে মিলল আভাস

মুক্তি পেল ‘হত্যাপুরী' ছবির ট্রেলার

Hatyapuri Trailer Launch: মুক্তি পেল ‘হত্যাপুরী' ছবির ট্রেলার। আর ট্রেলার লঞ্চের অনুষ্ঠানেই বসেছিল চাঁদের হাট! কারা ছিলেন অনুষ্ঠানে, কী জানা গেল ছবির সম্পর্কে?

দীর্ঘ ৬ বছর পর সন্দীপ রায়ের হাত ধরে বড়পর্দায় ফিরছে ফেলুদা। ফিরছে অতীতের স্মৃতি। এই বছর ২৩ ডিসেম্বর পুনরাবৃত্তি ঘটতে দেখা যাবে ১৯৭৪ সালের ২৭ ডিসেম্বরের একটি ঘটনার। ভাবছেন কী? তার আগে জেনে নিন, ৩০ ডিসেম্বর মুক্তি পেল ফেলুদার আগামী ছবি ‘হত্যাপুরী’র ট্রেলার। দক্ষিণ কলকাতার একটি হেরিটেজ রেস্তরাঁয় এই ছবির ট্রেলার লঞ্চ হল। কিছু দিন আগেই টিজার প্রকাশ্যে এসেছে ছবির, সকলের সেটা পছন্দও হয়েছে বেশ। এবার ট্রেলার কেমন লাগল সেটাই দেখার পালা।

‘হত্যাপুরী’ ছবির ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছবির বেশিরভাগ কলাকুশলীরা। পরিচালক সন্দীপ রায় থেকে ‘ফেলুদা’ ইন্দ্রনীল সেনগুপ্ত, ‘তোপসে’ আয়ুষ দাস থেকে ‘জটায়ু’ অভিজিৎ গুহ-সহ অন্যান্য অভিনেতারা উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে।

১৯৭৪ সালে প্রথমবারের জন্য বাঙালি পেয়েছিল ফেলু-লাল-তোপসে ত্রয়ীকে। সত্যজিৎ রায় পরিচালিত ছবি সোনার কেল্লায় ফেলুদার চরিত্রে অভিনয় করেছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায়, জটায়ু হয়েছিলেন সন্তোষ দত্ত এবং তোপসে হয়েছিলেন সিদ্ধার্থ চট্টোপাধ্যায়। সেই ত্রয়ী আজও বাঙালির মননে অমর হয়ে আছে। এরপর ফেলুদা বড়পর্দায় এসেছে বেশ কয়েক বার। সব্যসাচী চক্রবর্তী ফেলুদার ভূমিকায় অভিনয় করেছেন। কিন্তু বড়পর্দায় একেবারে নতুন ফেলুদা-তোপসে-লালমোহন দেখার সুযোগ বাঙালি পাননি। কারণ তার আগেই ছোটপর্দায় সব্যসাচীকে ফেলুদা হিসাবে দেখে ফেলেছিলেন বাঙালি দর্শক। 

ফলে সেই হিসাবে ১৯৭৪ সালের পর ২০২২ সালে বাঙালি বড়পর্দায় একদম নতুন ফেলুদা-তোপসে-জটায়ু ত্রয়ীকে পেতে চলেছে। এবার ফেলুদার চরিত্রে থাকছেন ইন্দ্রনীল সেনগুপ্ত। তোপসের ভূমিকায় অভিনয় করবেন আয়ুষ দাস এবং জটায়ু হয়েছেন অভিজিৎ গুহ।

হত্যাপুরী ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায়, শুভাশিস দে, সাহেব চট্টোপাধ্যায়, সন্দীপ চক্রবর্তী, দেবরাজ চট্টোপাধ্যায়, সোমশুভ্র মুখোপাধ্যায় প্রমুখকে। এই ছবির সিনেমাটোগ্রাফি করেছেন শশাঙ্ক পালিত, ক্রিয়েটিভ হেড ছিলেন অন্তরা মিত্র। ছবির পরিচালনা করেছেন সন্দীপ রায়। শ্যাডো ফিল্মস এবং ঘোষাল মিডিয়া অ্যান্ড এন্টারটেইমেন্ট যৌথভাবে হত্যাপুরীর প্রযোজনা করেছে।

হত্যাপুরীর কলাকুশলীরা
হত্যাপুরীর কলাকুশলীরা

এই ছবির বিষয়ে কথা বলতে গিয়ে পরাণ বন্দ্যোপাধ্যায় বলেন, 'শীতকাল মানেই নলেন গুড় এবং ফেলুদা। বহু বছর পর শীতের ছুটিতে ফেলুদা ফিরছে বড়পর্দায়।' পরিচালকের কথায়, 'আশা করি ফেলুদার ভক্তরা এই ছবি ভালোভাবে গ্রহণ করবেন। তাঁদের ভালো লাগবে এই ছবি, এই আশা করি। নতুন ফেলুদা, জটায়ু এবং তোপসের মধ্যে যে রসায়ন তৈরি হয়েছে তা কারও মন্দ লাগবে না।'

আগামী মাসের ২৩ তারিখ বড়পর্দায় আসতে চলেছে হত্যাপুরী। পুরীতেই হবে এবার রহস্যের সমাধান।

বায়োস্কোপ খবর

Latest News

LIVE: আজ ফল প্রকাশ বাংলার ৪ বিধানসভা উপনির্বাচনের, দেশ জুড়ে 'মিনি টেস্ট' BJP-র Wimbledon-এর ফাইনালে উঠে বিশ্ব রেকর্ড জোকারের, শিরোপা জয়ের প্রতিপক্ষ আলকারাজ অসমে সরিয়ে ফেলা হয়েছে মহাত্মা গান্ধীর মূর্তি, আন্দোলনে ফেটে পড়ল ছাত্র সংগঠন জিতলেই ট্রফি নিশ্চিত গিলদের, বিনা পয়সায় কোথায় দেখবেন ভারত-জিম্বাবোয়ে চতুর্থ T20? গুজরাটি নিয়মে হল মালাবদল, অনন্তর নাক ধরে কি টানতে পারল রাধিকার মা? দেখুন ভিডিয়োয় রাজস্থানি পোশাকে দীপিকা, বিয়েবাড়িতে দেখা রজনীকান্তের সঙ্গে ভাইয়ের বরযাত্রীতে জমিয়ে নাচ ইশার! ধনু-মকর-কুম্ভ-মীনের শনিবার কেমন কাটবে? জানুন রাশিফল ‘২০১৮-তে DA-কে আইনি স্বীকৃতি, তবে এত পরে মামলা কেন? পর্যবেক্ষণ সুপ্রিম কোর্টের’ সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.