বাংলা নিউজ > বায়োস্কোপ > ৪ ছেলেমেয়ে, বিয়ে দেওয়া খরচসাপেক্ষ; এসব কথা ভেবেই চিন্তায় পড়ে যান সইফ!
ছেলেমেয়েদের সঙ্গে সইফ
ছেলেমেয়েদের সঙ্গে সইফ

৪ ছেলেমেয়ে, বিয়ে দেওয়া খরচসাপেক্ষ; এসব কথা ভেবেই চিন্তায় পড়ে যান সইফ!

  • করিনার সঙ্গে বিয়ের সময়ও নাকি শুধুমাত্র ঘনিষ্ঠদের নিয়ে বিয়ে করতে চেয়েছিলেন অভিনেতা। 

ভূত পুলিশের প্রোমোশনে দ্য কপিল শর্মা শো-তে হাজির হয়েছিলেন সইফ আলি খান। ছবির দুই সহ অভিনেত্রী ইয়ামি গৌতম এবং জ্যাকলিন ফার্নান্ডেজও হাজির হয়েছিলেন শো-তে। সামাজিক মাধ্যমে শো-এর নতুন প্রোমোতে দেখা যাচ্ছে, বিলাসবহুল বিয়ে নিয়েও ভয় প্রকাশ করেছেন সইফ। 

শো-তে আদিত্যর সঙ্গে অল্প খরচে বিয়ে নিয়ে ইয়ামিকে উত্যক্ত করতে দেখা যায় কপিলকে। অভিনেত্রীর কথায়, ঠাকুমার নির্দেশ মেনে করোনা প্রোটোকল বজায় রেখে ছোটখাটো করে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি।

২০১২ সালে করিনার সঙ্গে বিয়ে করেন সইফ। নিজের বিয়ে সম্পর্কে বলতে গিয়ে শো-তে অভিনেতা জানিয়েছেন, যখন তাঁরা দুজন বিয়ে করেছিলেন, পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়ে বিয়ে করার পরিকল্পনা করেছিলেন তাঁরা। কিন্তু কাপুর পরিবারেই নাকি কম করে ২০০ জন লোক। এরপরই খরচ সাপেক্ষ বিয়ে নিয়ে মজা করেন সইফ। তিনি বলেন, অনেক খরচ করে বিয়ে করার কথা ভাবলেই ভয় হয় তাঁর মনে। নিজের ৪ ছেলেমেয়ের বিয়ের কথা ভেবেই ভয় হয় তাঁর।

উল্লেখ্য, দ্বিতীয় স্ত্রী করিনার ঘরে সইফের দুই সন্তান তৈমুর এবং জাহাঙ্গির। প্রথম স্ত্রী অমৃতা সিং-এর সঙ্গে অভিনেতার দুই সন্তান সারা আলি খান এবং ইব্রাহিম আলি খান। তাঁর বোন সোহা আলি খান অতীতে সইফকে মজা করে 'চতুর্ভুজ' বলে অভিহিত করেছিলেন, এটি হলিউডের আইকনিক চলচ্চিত্র দ্য গডফাদারের একটি নাটকে।

 

 

বন্ধ করুন