বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithun-Sudipa: 'খুব বড় হয়ে গেছিস? দেখেও না দ্যাখার ভান করছিস?’ মিঠুনের কাছে প্রচণ্ড বকা খান সুদীপা
সুদীপা বকা খেয়েছিলেন মিঠুনের কাছে

Mithun-Sudipa: 'খুব বড় হয়ে গেছিস? দেখেও না দ্যাখার ভান করছিস?’ মিঠুনের কাছে প্রচণ্ড বকা খান সুদীপা

‘কি রে? খুব বড় হয়ে গেছিস নাকি? স্টার? দেখেও না দ্যাখার ভান করছিস?’ মিঠুনের রোষের মুখে কেন পড়তে হয়েছিল সুদীপাকে? 

মিঠুন চক্রবর্তীর ফ্যানের সংখ্যা অগুনতি। যে ক'জন হাতেগোনা বাঙালি নায়ক বলিউডে গিয়ে সুপারস্টার হতে পেরেছেন তাঁর মধ্যে একদম প্রথমসারিতে রয়েছেন মিঠুন চক্রবর্তী। আজ মিঠুনদা-র জন্মদিন। আর এই বিশেষ দিনেই নিজের প্রিয় তারকাকে নিয়ে এক স্মরণীয় অভিজ্ঞতার কথা শেয়ার করলেন সুদীপা চট্টোপাধ্যায়।

বাংলা ছোটপর্দার অন্যতম পরিচিত মুখ সুদীপা। ‘রান্নাঘরের রানি’কে এখন কে না চেনে? এদিন মিঠুনের সঙ্গে একটি বেশ পুরোনো ছবি ফেসবুকের দেওয়ালে শেয়ার করে নেন সুদীপা। গোলাপি শিফন শাড়িতে হাসিমুখে দাঁড়িয়ে রয়েছে সুদীপা, পাশে শেরওয়ানিতে ঝলমলে মিঠুন। ছবিটি ঝাপসা হলেও স্মৃতির পাতায় এই দিনটা আজও জ্বলজ্বলে সুদীপার কাছে। এটা তাঁর ‘ফ্যান গার্ল মোমেন্ট’।

এই ছবির সঙ্গে এক মজাদার ঘটনার কথা লিখেছেন সুদীপা। এক সংবাদমাধ্যমের দ্বারা আয়োজিত এক পার্টিতে দাঁড়িয়ে ছিলেন সুদীপা, পাশ দিয়ে নিজের টিমের সঙ্গে গটগটিয়ে হেঁটে যাচ্ছিলেন মিঠুন। তারকার পথ আটকে তাঁকে ‘হ্যালো’ বলতে এগিয়ে যান সুদীপা। কিছুদূর এগিয়ে গিয়েই পিছন ফিরে তাকান মিঠুন। এরপর সুদীপাকে এসে যা বলেন তাতে হতভম্ব হয়ে যান ‘রান্নাঘর’-এর হোস্ট। মিঠুন বলেন, ‘কি রে? খুব বড় হয়ে গেছিস নাকি? স্টার? দেখেও না দ্যাখার ভান করছিস?’

মিঠুনের এই প্রশ্নের কী জবাব দেবেন তা বুঝে উঠতে পারেননি সুদীপা। ভেবেছিলেন মিঠুন হয়ত এতো ব্যস্ততার মাঝে তাঁকে চিনতে পারবেন না। কিন্তু এমন কিছু ঘটবে তা দুঃস্বপ্নেও ভাবেননি। নিজের ভুল বুঝে মিঠুনের পা ছুঁয়ে ক্ষমা চেয়ে নেন সুদীপা। তাঁর কথায়, ‘এর জন্যই উনি আজ এই জায়গায় রয়েছেন…’।

 

বন্ধ করুন