বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বৃষ্টিতে কোনওদিন নেচেছো?’, কার উদ্দেশে বার্তা নুসরতের ‘প্রাক্তন’ নিখিল জৈনের
নিখিলের ইনস্টা পোস্ট কার জন্য? (ছবি-ইনস্টাগ্রাম)
নিখিলের ইনস্টা পোস্ট কার জন্য? (ছবি-ইনস্টাগ্রাম)

‘বৃষ্টিতে কোনওদিন নেচেছো?’, কার উদ্দেশে বার্তা নুসরতের ‘প্রাক্তন’ নিখিল জৈনের

  • মনের ভাব প্রকাশের জন্য এখন ইনস্টাকেই বেছে নিয়েছেন নিখিল জৈন। 

নুসরত জাহান আর নিখিল জৈনের সম্পর্ক নিয়ে মাসখানেক আগেও কম জলঘোলা হয়নি। বরং, এখন দু'জনে দু'জনের মতো করে এগিয়ে চলেছেন। এই যেমন প্রেগন্যান্সির প্রতিটা মুহূর্ত উপভোগ করছেন নুসরত। ইনস্টায় তাঁর ছবিও শেয়ার করছেন। কখনও গাছের পরিচর্যায় হাত লাগাচ্ছেন, তো কখনও খেলা করছেন যশের পোষ্যের সঙ্গে। আবার কখনও তাঁকে দেখা যাচ্ছে মন পসন্দ খাবার দিয়ে প্রেগন্যান্সি ক্রেভিং মেটাতে। 

আর নিখিল কি করছেন? তাঁর সঙ্গে আবার নাম জড়িয়েছে বলিউডের বাঙালি নায়িকা ত্রিধা চৌধুরীর। ত্রিধা কলকাতায় এলে তাঁকে সঙ্গে নিয়ে কফি খেতে যাচ্ছেন। আবার কখনও ত্রিধার ছবিতে লাইক-কমেন্ট করে সকলের উৎসাহ বেশ খানিকটা বাড়িয়ে তুলছেন। সঙ্গে বর্তমানে সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ হয়ে উঠেছেন তিনি। কখনও মনের রাগ-কষ্ট তো কখনও আনন্দ শেয়ার করে নিচ্ছেন এখানেই, অন্তত নেটনাগরিকদের তো সেটাই মত। 

সম্প্রতি নীল চেকের শার্ট ও কালো রোদচশমায় একটি সেলফি শেয়ার করলেন নিখিল। ক্যাপশনে লিখেছেন, ‘রোদ ওঠাকে সবাই আনন্দ বলে মনে করে! হয়তো তাই। কিন্তু কোনওদিন বৃষ্টিতে নাচ করেছো?’ নিখিলের এই লুকে ঘায়েল হয়েছেন সকলে। নিখিলের রূপের প্রশংসা করতে দেখা গিয়েছে অনেককেই। ‘তোমার ওপর তো ক্রাশ খেয়ে বসে আছি! তুমি কেন এত হ্যান্ডসাম’, ‘ভালো থাকো, নিজের জীবন উপভোগ করো’, ‘হাই হ্যান্ডসাম’-এর মতো কমেন্ট পড়েছে নিখিলের সেই ছবিতে।

নিখিলের ইনস্টা পোস্টই পরিষ্কারভাবে বলে দিচ্ছে বর্ষা ঋতু তাঁর কতটা পছন্দের। ইনস্টায় পোস্ট করা ফোটোর ক্যাপশনে best time of the year, monsoon is here আর mitti di khushboo হ্যাশট্যাগ ব্যবহার করেছেন নিখিল। কিন্তু কাকে যে মিস করছেন তা স্পষ্ট নয়। এখনও কি ভুলতে পারছেন না নুসরত কে? নাকি, পুরনো ‘বন্ধু’ ত্রিধার সঙ্গে নতুন সম্পর্কের উষ্ণতাকেই তিনি মিস করছেন এই বৃষ্টির আমেজে।

বন্ধ করুন