বাংলা নিউজ > বায়োস্কোপ > সঞ্জয় দত্তের সঙ্গে তিন দশক পুরোনো ছবি শেয়ার করলেন বাহুবলীর রাজমাতা 'শিবগামী’
রম্যা কৃষ্ণণ ও সঞ্জয় দত্ত
রম্যা কৃষ্ণণ ও সঞ্জয় দত্ত

সঞ্জয় দত্তের সঙ্গে তিন দশক পুরোনো ছবি শেয়ার করলেন বাহুবলীর রাজমাতা 'শিবগামী’

  • সুভাষ ঘাইয়ের ছবি ‘খলনায়ক’-এ সঞ্জয় দত্তের সঙ্গে অভিনয় করেছিলেন তামিল অভিনেত্রী রম্যা কৃষ্ণন। 

অভিনেত্রী রম্যা কৃষ্ণণ সম্প্রতি সামাজিক মাধ্যমে সঞ্জয় দত্তর সঙ্গে পুরনো একটি ছবি পোস্ট করেন। ছবির বিবরণে তিনি জানান, অভিনেতা সঞ্জয় দত্তের মন খাঁটি সোনার মতো। সুভাষ ঘাইয়ের ছবি ‘খলনায়ক’এ সঞ্জয় দত্তের সঙ্গে অভিনয় করেছিলেন রম্যা। 

সঞ্জয় দত্তের বিপরীতে সোফিয়া সুলচোনা নামক একটি চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। ছবির কেন্দ্রীয় দুই চরিত্রে অভিনয় করেছিলেন জ্যাকি শ্রফ এবং মাধুরী দীক্ষিত। অভিনেত্রী ক্যাপশনে লেখেন, ‘খলনায়ক-এর দিনগুলি ফিরে দেখা... মিষ্টি সঞ্জয় দত্তর সঙ্গে... মিষ্টি একজন মানুষ, যাঁর হৃদয় সোনা দিয়ে বাঁধানো’।

সম্প্রতি এক সাক্ষাৎকারে রম্যা জানিয়েছেন, কর্মক্ষেত্রে তিনি ‘কুইন’ তামিল ওয়েব সিরিজ সিক্যুয়ালের জন্য অপেক্ষা করছেন। ছবিতে কাজ করার জন্য অধীর আগ্রহ প্রকাশ করেছেন তিনি। তিনি আরো জানান, ছবির জন্য শ্যুটিং করে শুরু হবে তা তিনি নিজেও জানেন না। শেষ যখন তিনি রেশমা(লেখক) এর সঙ্গে কথা বলেছিলেন তখন ছবির স্ক্রিপ্ট লেখা হয়ে গিয়েছিল। ফ্লোরে কাজ করার জন্য ছবির প্রস্তুতি শেষ। আপাতত নিভৃতবাসের মুহূর্তগুলো শেষ হলে সিদ্ধান্ত নেওয়া হবে। 

প্রসঙ্গত, প্রাক্তন তামিল নাড়ুর মুখ্যমন্ত্রী এবং বর্ষীয়ান অভিনেত্রী জয়ললিতার চরিত্র নিয়ে তৈরি এই ওয়েব সিরিজ। ছবির পরিচালনায় রয়েছেন গৌতম বাসুদেব মেনন এবং প্রসাদ মুরুগেশান। রম্যাকে শক্তি শেষাদ্রীর ভূমিকায় দেখা যাবে।

ওয়েব সিরিজটি তিনটি পর্বে বিভক্ত। সিরিজে উঠে এসেছে জয়ললিতার শৈশব, স্কুল জীবন, কৈশোর এবং এরপর তিনি যখন রাজনীতিতে যোগদান করেন। তাঁর মৃত্যুর পর এম জি রামাচন্দ্রন মুখ্যমন্ত্রী হওয়া ছবিতে উঠে এসেছে। 

বন্ধ করুন