বাংলা নিউজ > বায়োস্কোপ > অলিম্পিক্সে পদক না পেলেও জিত হয়েছে ভারতীয় মহিলা হকি দলের! টুইট 'কবীর খান'-এর
'চক দে ইন্ডিয়া' ছবির সেই বিখ্যাত দৃশ্যে 'কবীর খান' রুপী শাহরুখ।
'চক দে ইন্ডিয়া' ছবির সেই বিখ্যাত দৃশ্যে 'কবীর খান' রুপী শাহরুখ।

অলিম্পিক্সে পদক না পেলেও জিত হয়েছে ভারতীয় মহিলা হকি দলের! টুইট 'কবীর খান'-এর

  • শেষপর্যন্ত আপ্রাণ চেষ্টা করেও টোকিও অলিম্পিক্স থেকে শূন্য হাতেই ফিরতে হচ্ছে ভারতীয় মহিলা হকি দলকে। তবে হেরে গেলেও যেভাবে লড়াই করেছে তাঁরা, তাতে মুগ্ধ শাহরুখ খান।

আশায় বুক বেঁধেছিল গোটা দেশ। তবে শেষপর্যন্ত আপ্রাণ চেষ্টা করেও টোকিও অলিম্পিক্স থেকে শূন্য হাতেই ফিরতে হচ্ছে ভারতীয় মহিলা হকি দলকে। একটুর জন্য ব্রোঞ্জ জয় হল না ভারতীয় মহিলা হকি দলের। এদিন গ্রেট ব্রিটেনের বিরুদ্ধে ৩-৪ গোলে হেরে গেলেও যেভাবে লড়াই করেছে তাঁরা, তাতে মুগ্ধ পর্দার ভারতীয় মহিলা হকি দলের কোচ 'কবীর খান'। তাই চলতি অলিম্পিক্সে চতুর্থ হলেও রানি রামপাল ও তাঁর দলের অকুন্ঠ প্রশংসা করেন শাহরুখ খান।

ব্রোঞ্জ জয়ের ম্যাচে একটা সময় ০-২ গোলে পিছিয়ে থাকলেও ৩-২ গোলে এগিয়ে গিয়েছিল ভারত। গতবার রিও অলিম্পিক্সে একটি ম্যাচও জিততে না পারা এই ভারতীয় মহিলা হকি দল যেভাবে চলতি অলিম্পিক্সে খেলল তাতে সারা দেশ মুগ্ধ। এবারে প্রথম তিনটি ম্যাচে টানা হার দিয়ে শুরু করলেও এরপর ঘুরে দাঁড়ায় গোটা দল। পৌঁছে যায় সেমি ফাইনাল পর্যন্ত। সেখানে আর্জেন্টিনার কাছে হেরে যায় তাঁরা। এরপর এদিন ব্রোঞ্জ জয়ের জন্য গতবারের রিও অলিম্পিকসের সোনা যেটা গ্রেট ব্রিটেনের মুখোমুখি হয়েছিল তাঁরা। তবে প্রানপন লড়াই করলেও শেষরক্ষা হয়নি।

এরপরেই টুইট করে শাহরুখ লেখেন,' হৃদয় বিদারক! তবু বলব মাথা উঁচু করা থাকার যথেষ্ট কারণ তোমরা দেখিয়েছে। তোমাদের লড়াই দেখে প্রত্যেক ভারত আজ অনুপ্রাণিত। এটা কোনও জয়ের থেকে কম নয়!

বন্ধ করুন