বাংলা নিউজ > বায়োস্কোপ > Subhashree-Ankush: প্রেগন্যান্সি ক্রেভিং শুভশ্রীর! আবদার মেটালেন বন্ধু অঙ্কুশ, ডায়েট ভুলে কীসে মন?

Subhashree-Ankush: প্রেগন্যান্সি ক্রেভিং শুভশ্রীর! আবদার মেটালেন বন্ধু অঙ্কুশ, ডায়েট ভুলে কীসে মন?

শুভশ্রীর আবদার মেটাচ্ছেন অঙ্কুশ 

Subhashree-Ankush: গর্ভবতী শুভশ্রীর খুব খেয়াল রাখছেন কাছের মানুষরা। ৮ মাসের অন্তঃসত্ত্বা নায়িকা এখনও শ্যুটিং সারছেন পুরোদমে। ডান্স বাংলা ডান্সের শ্যুট শেষে অঙ্কুশ বিশেষ ট্রিট দিলেন বন্ধ শুভশ্রীকে। 

গর্ভে বেড়ে উঠছে দ্বিতীয় সন্তান! তবুও থেমে নেই শুভশ্রী। জমিয়ে কাজ করছেন নায়িকা। কারণ ‘প্রেগন্যান্সি কোনও রোগ নয়’ বার্তা তাঁর। কাজের পাশাপাশি নিজের ফিটনেসের উপরও নজর দিচ্ছেন। আট মাসের প্রেগন্যান্সিতেও জিম করছেন চিকিৎসকদের পরামর্শ মেনে। গর্ভাবস্থার বিভিন্ন পর্যায়ে হবু মা-র শরীর ও মনে পরিবর্তনের ঝড় বয়ে যায়। যার অন্য়তম প্রেগন্যান্সি ক্রেভিং। আরও পড়ুন-‘যেন কন্যা সন্তানের জন্ম দিই’, ৮ মাসের অন্তঃসত্ত্বা শুভশ্রীর খেয়াল রাখছে ইউভান!

এমনিতে বেজায় ফিটনেস সচেতন শুভশ্রী। কিন্তু তা বলে কি প্রেগন্যান্সি নিজের পছন্দের খাবার খাবেন না? তা কী হয়! আর যদি পাশে থাকে বন্ধু তাহলে তো কথাই নয়। গর্ভবতী শুভশ্রীর সব আবদার পূরণে তৈরি তাঁর প্রিয়জনেরা। সেই প্রমাণই নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তুলে ধরলেন হবু মা। আইসক্রিমের কাপে চামচ ডুবিয়ে রসনা তৃপ্তিতে মজে রাজ ঘরণী। আর তাকে এই ‘ট্রিট’ দিলেন কাছের বন্ধু অঙ্কুশ হাজরা।

সদ্যই ডান্স বাংলা ডান্স-এর গ্র্যান্ড ফিনালের শ্যুটিং সেরেছেন শুভশ্রী। এই রিয়ালিটি শো-এর সঞ্চালক হিসাবে রয়েছেন অঙ্কুশ হাজরা। অফ-স্ক্রিন হোক বা অনস্ক্রিন শুভশ্রী-অঙ্কুশের খুনসুটি সবসময় হিট। শ্যুটিং সেরে ফেরার পথে অন্তঃসত্ত্বা শুভশ্রীকে আইসক্রিম খাওয়ালেন শুভশ্রী। গাড়িতে বসে সেই আইসক্রিম খেতে খেতেই ছবি পোস্ট করলেন অভিনেত্রী। সঙ্গে লিখলেন, ‘ধন্যবাদ অঙ্কুশ, আইসক্রিম ট্রিট দেওয়ার জন্য’।

<p>শুভশ্রীর ইনস্টাগ্রাম স্টোরি </p>

শুভশ্রীর ইনস্টাগ্রাম স্টোরি 

অঙ্কুশ-শুভশ্রীর বন্ধুত্বের বয়স এক দশক পেরিয়েছে। রুপোলি পর্দায় জুটি হিসাবে দর্শক একবার মাত্রই দেখেছে তাঁদের, কিন্তু দু-জনের অফ-স্ক্রিন বন্ধুত্ব হামেশাই নজরকাড়া। ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চ এই পুরোনো বন্ধুত্বে নতুন রং লাগিয়েছে। সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় কোভিডের ঠিক আগেই একটি ছবিতে কাজ করেছিলেন শুভশ্রী-অঙ্কুশ। বাবা যাদবের এই সুপারন্যাচারাল থ্রিলার এখনও মুক্তি পায়নি। ২০১৪ সালে 'আমি শুধু চেয়েছি তোমায়' ছবিতে দেখা গিয়েছে অঙ্কুশ-শুভশ্রী জুটিকে। অপেক্ষা তাঁদের দ্বিতীয় ছবি মুক্তির।

প্রসঙ্গত, ডিসেম্বরের শেষ সপ্তাহে দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন শুভশ্রী। দিন কয়েক আগেই নায়িকার সাত মাসের সাধ ভক্ষণ অনুষ্ঠান সেরেছিল পরিবার। মা পুজো মিটলেই কাজ থেকে মাস কয়েকের বিরতি নেবেন শুভশ্রী। এই প্রসঙ্গে এই সময়কে অভিনেত্রী জানান, ‘পরিবার আমাকে সবচেয়ে বেশি সুখ দেয়, কোনওদিন মনে হয়নি, যে কাজটা আমার মনকে শান্তি দেবে না, সেটা করতে হবে।’ জীবনে আনন্দ করে বাঁচাটা বেশি জরুরি শুভশ্রীর কাছে। এবার কন্যা সন্তানের মা হতে চান তিনি। তাহলেও তাঁর পরিবার পরিপূর্ণ হবে। শুভশ্রীর কথায়, ‘ঈশ্বর প্রতি মুহূর্তে নারী সৃষ্টি করছেন। এটা আমার তার কাছে অল্পই চাওয়া--আমি যেন কন্যা সন্তানের জন্ম দিই এবার।’

 

বায়োস্কোপ খবর

Latest News

এক কেজি আলুর দাম ৫০ টাকা!‌ ধর্মঘট উঠবে কবে?‌ পথে আবার নামছে টাস্ক ফোর্স বিরাট-অনুষ্কার লন্ডনে থাকার জল্পনা, দম্পতির নতুন ছবি, অকায় বা ভামিকা আছে সঙ্গে? সকাল থেকে আকাশের মুখ ভার, তা বলে আপনার আনন্দ যেন না কমে! পড়ুন দিনের সেরা ৫ জোকস ক্যানসারে আক্রান্ত বন্ধুর স্ত্রী, টাকা জোগাড় করতে বাইক চুরি, হতবাক পুলিশ রেকর্ড মুনাফা তেল কোম্পানিগুলির, ৩০০০০ কোটির সাহায্যের পরিকল্পনা বাতিল সরকারের Women's Asia Cup: সবাইকে সুযোগ..... নিজে ব্যাটিং না করার কারণ জানালেন স্মৃতি ত্রুটি সংশোধন করা হবে, INS ব্রহ্মপুত্রে অগ্নিকাণ্ডের ঘটনায় জানাল নৌবাহিনী ইউজিসি’‌র ক্ষেত্রে বাজেট বরাদ্দ একধাক্কায় কমল, উচ্চশিক্ষার ক্ষেত্রে পড়ল বড় কোপ কিন্তু তোর সঙ্গে......ক্যানসারের সঙ্গে লড়াই করা অংশুমানের জন্য কপিলের বার্তা নতুন বাজেটে কারা হতে পারেন বড়লোক? কাদের বাড়বে আয়? কী বলছে জ্যোতিষশাস্ত্র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.