বাংলা নিউজ > বায়োস্কোপ > Fardeen Khan: ফিরে এসেই বড় দাঁও মারলেন ফারদিন, এবার বনশালির নায়ক হচ্ছেন! জুটিতে অদিতি
ফরদিনের কামব্যাক

Fardeen Khan: ফিরে এসেই বড় দাঁও মারলেন ফারদিন, এবার বনশালির নায়ক হচ্ছেন! জুটিতে অদিতি

  • অদিতি রাও হায়দারির নায়ক হচ্ছেন ফারদিন, সৌজন্যে বনশালির প্রথম ওয়েব সিরিজ ‘হীরামাণ্ডি’। ইতিমধ্যেই এই সিরিজের শ্যুটিংও শেষ করেছেন অভিনেতা। 

ফারদিন খানকে মনে আছে নিশ্চয়? 'দুলহা মিল গায়া’ ছবিতে শেষবার দেখা গিয়েছিল অভিনেতাকে। এরপর বেশ কয়েক বছর বলিউড থেকে গায়েব এই তারকা পুত্র। ব্যক্তিগত জীবনে এই সময় একটা বড় ঝড় বয়ে গেছে ফারদিনের উপর দিয়ে। নিজেকে বেশ খানিকটা গুটিয়ে নিয়েছিলেন অভিনেতা। তবে ধীরে ধীরে ফের শোবিজ জগতে ফিরছেন তিনি।

খুব শীঘ্রই ‘বিস্ফোট’-এর সঙ্গে কামব্যাক করবেন তারকা। এই হরর ড্রামার শ্যুটিং শেষ করেছেন ‘হে বেবি’ খ্যাত অভিনেতা। ছবিতে থাকছেন রীতেশ দেশমুখ, প্রিয়া বাপাট এবং ক্রিস্টাল ডিসুজা। পাশাপাশি ‘নো এন্ট্রি’র সিক্যুয়েলের প্রস্তুতিও নিচ্ছেন ফারদিন। এর মাঝেই এল আরও একটা সুখবর। পরিচালক সঞ্জয় লীলা বনশালির ‘হীরামান্ডি’তে থাকছেন ফারদিন। এই বহুচর্চিত সিরিজে ফারদিনের নায়িকা হচ্ছেন অদিতি রাও হায়দারি।

‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ মুক্তির অনেক আগেই বনশালি তার প্রথম ওয়েব সিরিজ ‘হীরামান্ডি’-র ঘোষণা করেছিল। ওটিটি প্ল্যাটফর্মে এই সিরিজই তাঁর প্রথম কাজ হতে চলেছে। সূত্রের খবর, এই ছবির জন্য যে বিশাল সেট তৈরি করেছেন বনশালি, তা হুবহু পাকিস্তানের লাহোর শহরের কার্বন কপি। সেটের ভিতর ঢুকলে আপনার মনে হবে আপনি পাকিস্তানে পৌঁছে গিয়েছেন।

অদিতি রাও হায়দরি। ছবি সৌজন্যে - টুইটার
অদিতি রাও হায়দরি। ছবি সৌজন্যে - টুইটার

এই সিরিজে থাকছেন সোনাক্ষী সিনহা, সঞ্জীদা শেখ, জয়তি ভাটিয়া, মণীশা কৈরালারা। দিন কয়েক আগেই গুঞ্জন রটেছিল এই সিরিজের অংশ হতে চলেছেন ফারদিনের শাশুড়ি মা তথা বর্ষীয়ান অভিনেত্রী মুমতাজ। তিনি স্পষ্ট জানান, ‘ওই ব্যাপারে এখনও কোনও কথা হয়নি। কিন্তু ফারদিন কিন্তু এই শো-এর জন্য ইতিমধ্যেই শ্যুটিং করে ফেলেছে’।

 

 

বন্ধ করুন