বাংলা নিউজ > বায়োস্কোপ > Fardeen Khan: 'কঠিন সময় ছিল', গর্ভস্থ যমজ সন্তানের মৃত্যু, পিতৃত্বের স্বাদ পেতে IVF-এর দ্বারস্থ হন ফারদিন খান

Fardeen Khan: 'কঠিন সময় ছিল', গর্ভস্থ যমজ সন্তানের মৃত্যু, পিতৃত্বের স্বাদ পেতে IVF-এর দ্বারস্থ হন ফারদিন খান

'কঠিন সময় ছিল', যমজ সন্তানের মৃত্যু, ফের বাবা হতে IVF-এর দ্বারস্থ হন ফারদিন

Fardeen Khan: দুই সন্তানের বাবা ফারদিন। তবে একটা সময় পিতৃত্বের স্বাদ পাওয়াটা অসম্ভব মনে হয়েছিল, তখন আইভিএফের দ্বারস্থ হন তিনি ও তাঁর স্ত্রী নাতাশা। 

১৪ বছর বিনোদন জগত থেকে গায়েব ছিলে ফারদিন খান। তবে সঞ্জয় লীলা বনশালির হীরামান্ডির হাত ধরে ফের লাইমলাইটে ফিরোজ খান পুত্র। দুর্দান্ত ওটিটি ডেবিউয়ের জন্য প্রশংসা কুড়োচ্ছেন ফারদিন। সম্প্রতি বাবা ফিরোজ খানের মৃত্যুর পরে তার জীবনের কঠিন অধ্যায়টি নিয়ে কথা বললেন অভিনেতা। বলিউড হাঙ্গামার সাথে একটি সাক্ষাত্কারে, ফারদিন ভাগ করে নিয়েছিলেন যে সন্তান ধারণে চ্যালেঞ্জের মুখোমুখি হওয়ার পরে তিনি আইভিএফের পথে হাঁটতে বাধ্য হন।

জীবনের 'কঠিন সময়ের' কথা স্মরণ করে বলেছিলেন, ‘আমার বাবাকে হারানোর পরে আমার কিছুটা সময় দরকার ছিল। ব্যক্তিগত পর্যায়ে এটি আমার জন্য একটি কঠিন সময় ছিল। আমাদের সন্তানের জন্মটা চ্যালেঞ্জিং ছিল এবং তখনই আমরা আইভিএফ রুট নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম। এজন্য আমার কিছুটা সময় বিরতি নেওয়া দরকার ছিল।ভাবছিলাম মাত্র কয়েক বছর... সবকিছু গুছিয়ে নেব, কিন্তু ঘটনা সেভাবে ঘটেনি। তারপরে, যখন আমার মেয়ের জন্ম হয়েছিল, আমার হৃদয় গলে গিয়েছিল এবং আমি ভেবেছিলাম, তার সাথে কিছু সময় কাটানো যাক’।

তিনি আরও উল্লেখ করেছিলেন, ‘তবে আমি ভাগ্যবান যে আমি সেই সময়টি নেওয়ার বিলাসিতা পেয়েছিলাম। এটা ইচ্ছাকৃত বা সচেতন ছিল না, কিন্তু যখন আমি পেছনে ফিরে তাকাই, তখন মনে হয় আমি যদি এত দীর্ঘ বিরতি না নিতাম। নিঃসন্দেহে অনেক দিক থেকে অনুশোচনা’।

ছ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীর গর্ভেই নষ্ট হয়েছিল যমজ সন্তান। যার পর ভেঙে পড়েছিলেন অভিনেতা। ফারদিন ও নাতাশার একমাত্র সন্তান দিয়ানি ইসাবেলা খান। এখন তাঁর বয়স ১১ বছর। ফারদিন ও নাতাশার এক পুত্র সন্তানও রয়েছে, নাম আজারিয়াস। ২০১৭ সালে জন্ম হয় তাঁর। 

ফারদিন খানের ওটিটি প্রোজেক্ট হীরামান্ডি

 সঞ্জয় লীলা বনশালির হীরামন্ডিতে নবাব ওয়ালি বিন জায়েদ-আল মোহাম্মদের ভূমিকায় অভিনয় করেছেন ফারদিন। এছাড়াও এই সিরিজে অভিনয় করেছেন মনীষা কৈরালা, সোনাক্ষী সিনহা, অদিতি রাও হায়দারি, রিচা চাড্ডা, ফরিদা জালাল, শেখর সুমন, অধ্যয়ন সুমন, জেসন শাহ প্রমুখ। পিরিয়ড-ড্রামা শোটি ১৯২০-১৯৪০-এর দশকের ভারতীয় স্বাধীনতা সংগ্রামের পটভূমিতে সেট করা হয়েছে। লাহোরের পতিতাপল্লীর গল্প উঠে এসেছে বনশালির এই পিরিয়ড ড্রামায়। শীঘ্রই আসবে এর দ্বিতীয় সিজন। 

ফারদিনকে আগামীতে সঞ্জয় গুপ্তা প্রযোজিত 'বিস্ফোট' ছবিতে দেখা যাবে। তিনি মুদাসসর আজিজের খেল খেল মে-তে অক্ষয় কুমার, তাপসী পান্নু, বাণী কাপুর, অ্যামি ভির্ক, আদিত্য সিল এবং অন্যান্যদের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন।

বায়োস্কোপ খবর

Latest News

সুপ্রিম কোর্টের নির্দের পরই শহর ও সেন্টার ধরে ধরে NEET UG-র ফল প্রকাশ NTA-র কৃষ্ণনগরে মাছ ব্যবসায়ীরকে গুলি করে টাকা ছিনতাই, ধৃত তৃণমূল ছাত্র পরিষদ নেতাসহ ২ হাতে জয়ন্তর ট্যাটু! আড়িয়াদহকাণ্ডে গ্রেফতার আরেক কালপ্রিট রাহুল গুপ্ত 'সাহস থাকলে…' হাসিনের সঙ্গে সুখের হয়নি বিয়ে, সানিয়াকে সত্যিই বিয়ে করছেন শামি প্রথমেই সূর্যের কথা বলেননি গম্ভীর, হার্দিক ক্যাপ্টেন না হওয়ার কারণ একেবারেই অন্য ‘তোর বাপ আমি ***’, ‘চোর’ শুনে বললেন শুভেন্দু, জুতো দেখিয়ে বললেন ‘নোংরা কালচার’ ভিকি-তৃপ্তির নতুন ছবি ‘ব্যাড নিউজ’-এর সঙ্গে বিশেষ যোগ সুস্মিতা সেনের! কী বলুন তো জেনে নিন শ্রাবণ মাসে ভোলেনাথের আশীর্বাদ পেতে কী করবেন আর কী করবেন না শক্তি বাড়াল নিম্নচাপ, দক্ষিণবঙ্গের কোথায় কবে ভারী বৃষ্টি হতে চলেছে? শীর্ষ নেতৃত্বের শিলমোহর নিয়ে বসেছিলেন মসনদে, কালনার সেই পুরপ্রধানকে শোকজ করল TMC

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.