বাংলা নিউজ > বায়োস্কোপ > বি গ্রেড ছবি দিয়ে শুরু, ‘নাচ তো দূর দাঁড়াতেও পারত না’, ক্যাটরিনাকে নিয়ে বিস্ফোরক শেখর

বি গ্রেড ছবি দিয়ে শুরু, ‘নাচ তো দূর দাঁড়াতেও পারত না’, ক্যাটরিনাকে নিয়ে বিস্ফোরক শেখর

বি গ্রেড ছবি দিয়ে শুরু, ‘একটা লাইন বলতে পারত না’, ক্যাটরিনাকে নিয়ে বিস্ফোরক শেখর

অচেনা দেশে এসে পেট চালাতে বি গ্রেড ছবিতেও কাজ করেছিলেন ক্যাটরিনা কাইফ। সেই সময় সংলাপ বলা তো দূর, ঠিক করে ক্যামেরার সামনে দাঁড়াতে পর্যন্ত পারতেন না ক্যাটরিনা, বিস্ফোরক দাবি শেখর সুমনের। 

 ক্যাটরিনার মা হওয়ার জল্পনা নিয়ে চর্চা তুঙ্গে। বলিউডে দু-দশকেরও বেশি সময় কাটিয়ে ফেলেছেন ক্যাটরিনা। কেরিয়ারের গোড়াতেই সলমন খানের নজরে এসেছিলেন এই ব্রিটিশ সুন্দরী। তারপর ভাইজান নিজের হাতে ক্যাটের কেরিয়ার গড়ে দেন। কিন্তু সলমনের সান্নিধ্য় পাওয়ার আগে বি গ্রেড ছবিতেও কাজ করেছিলেন ক্যাট। আরও পড়ুন-বি-গ্রেড ছবিতে অভিনয় করে পেট চালিয়েছেন ক্যাটরিনা থেকে নেহা ধুপিয়া, আজ হয় আফসোস!

অভিনেত্রীর সেই শুরুর দিন নিয়ে বিস্ফোরক মন্তব্য অভিনেতা শেখর সুমনের। বলিউড ইন্ডাস্ট্রির পুরোনো খিলাড়ি শেখর সুমন। শুধু অভিনেতা নয়, সঞ্চালক হিসাবেও একটা সময় নামডাক ছিল তাঁর। মাঝে বেশ কয়েক বছর ইন্ডাস্ট্রির থেকে দূরত্ব তৈরি হয়েছিল শেখরের, তবে  সঞ্জয় লীলা বনশালির 'হীরামন্ডি: দ্য ডায়মন্ড বাজার'-এর হাত ধরে কামব্যাক করেছেন তিনি। তারপর থেকেই চর্চায় শেখর। 

এই সিরিজে তাঁর পুত্র অধ্যয়ন সুমনকেও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। বলিউড হাঙ্গামাকে দেওয়া একটি সাক্ষাৎকার ছেলের মনোবল বাড়াতে ক্যাটরিনার কথা স্মরণ করান শেখর। 

বাবা-ছেলে দুজনেই হীরামন্ডিতে তাদের ভূমিকা নিয়ে কথা বলেছেন। অধ্যয়ন বলছিলেন কীভাবে একটাসময় ইন্ডাস্ট্রি তাঁকে বাদের খাতায় ফেলে দিয়েছিল, তাপপরেও এমন একটি পারফরম্যান্স তিনি করে দেখাতে পেরেছেন। শেখর বলেন, ‘অন্যের যাত্রা থেকে সংকেত নাও। ক্যাটরিনা কাইফকে দেখে শেখো। যখন সে বুম ছবিতে কাজ করেছিল, তখন ক্যাটরিনা ঠিক করে (ক্যামেরার সামনে) দাঁড়াতে পারত না, তার লাইনগুলি বলতে পারত না, এমনকি নাচতেও পারত না, তবে সে আজ কোথায় পৌঁছেছে তা দেখুন। রাজনীতি এবং জিন্দেগি না মিলেগি দোবারায় তাঁর অভিনয় দেখুন। ধুম থ্রি-তেও আপনি বলতে পারবেন না যে ও সেই মেয়ে যে বুম ছবির হাত ধরে কেরিয়ার শুরু করেছিল।’ 

ইন্ডাস্ট্রির আরও অভিনেতাদের উদাহরণ দিয়ে বলেন, ‘এমনকি দীপিকা পাড়ুকোন একজন সুন্দরী অভিনেত্রী হয়ে উঠেছেন। ’খো গায়ে হাম কাহাঁর আগে অনন্যা পান্ডেকে প্রচুর ট্রোলিংয়ের মধ্য দিয়ে যেতে হত। সুতরাং আপনাকে এক চিমটি লবণ এবং রসবোধের সঙ্গে সবটা গ্রহণ করতে হবে'। কেরিয়ারের শুরুতে হিন্দি ভাষা জানা ছিল না ক্যাটরিনার, দীর্ঘদিন তাঁর কন্ঠস্বর ডাবিং শিল্পীদের দিয়ে রেকর্ড করিয়ে ছবিতে রাখতে হত। 

বলেছিলেন মোদীকে ভোট নয়! ফল ঘোষণার পর রাহুলকে ‘বাজিগর’ তকমা পরম ঘরণীর, কী লিখলেন পিয়া?

শেখর ও তাঁর ছেলে অধ্যয়ন সুমন বনশালির সিরিজে নবাব জোরাভার এবং তরুণ নবাব জুলফিকারের চরিত্রে অভিনয় করেছেন। এছাড়াও হীরামান্ডিতে দেখা গিয়েছে  মনীষা কৈরালা, সোনাক্ষী সিনহা, অদিতি রাও হায়দারি, শারমিন সেগাল, রিচা চাড্ডা, সঞ্জিদা শেখ এবং তাহা শাহ বদুশাহের। ১ মে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে এই সিরিজ। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

San Francisco Unicorns বনাম Washington Freedom ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.